বাংলা নিউজ > বায়োস্কোপ > Rachana Banerjee: 'বিজেপির কালচার...' প্রথম ভোট-পরীক্ষায় রেগে অগ্নিশর্মা রচনা, কেন? গোটা দিন কাটালেন কীভাবে?

Rachana Banerjee: 'বিজেপির কালচার...' প্রথম ভোট-পরীক্ষায় রেগে অগ্নিশর্মা রচনা, কেন? গোটা দিন কাটালেন কীভাবে?

প্রথম ভোট-পরীক্ষায় রেগে অগ্নিশর্মা রচনা

Rachana Banerjee: ২০ মে ছিল রচনা বন্দ্যোপাধ্যায়ের অগ্নিপরীক্ষা। এদিনই প্রথমবার প্রার্থী হিসেবে ভোটের ময়দানে ছিলেন। কীভাবে কাটালেন এই বিশেষ দিনটি তিনি?

২০ মে ছিল রচনা বন্দ্যোপাধ্যায়ের অগ্নিপরীক্ষা। এদিনই প্রথমবার প্রার্থী হিসেবে ভোটের ময়দানে ছিলেন। বলাই বাহুল্য প্রথম সব কিছুই ভীষণই বিশেষ হয়। আর এই বিশেষ দিনটি কীভাবে কাটালেন দিদি নম্বর ওয়ান?

ভোটের দিন কী করলেন রচনা বন্দ্যোপাধ্যায়?

এবারের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের তরফে অন্যতম চমক ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে স্টার প্রার্থীও বটে। তবে ভোটের ময়দানে যতই তিনি নবাগত হন না কেন প্রচার বা জনসংযোগে এতটুকু ফাঁক রাখেননি। আর সেই প্রস্তুতির আজই পরীক্ষা ছিল বলা যায়। সেই দিনে তিনি তাঁর কেন্দ্র থেকে এতটুকু সরেননি। সেখানেই ছিলেন।

আরও পড়ুন: তন্ময়-রথিজিৎ-ইন্দ্রদীপদের কঠিন নজরদারিতে চলছে গ্র্যান্ড অডিশন, কবে থেকে আসছে সারেগামাপা?

আরও পড়ুন: জটিলতা কাটিয়ে কাছাকাছি আবির-পেখম! শৈশবের আতঙ্ক ভুলে বরকে চুমু নায়িকার, এবার?

২০ মে ভোর সাড়ে ছয়টা নাগাদ হুগলির চুঁচুড়ার ময়ূরপঙ্খী ঘাটের কাছের আবাসন থেকে বেরিয়ে বিভিন্ন বুথ ঘুরে দেখেন তিনি। এরপর সাড়ে সাতটার দিকে যান বলাগড়ের ভাস্তারা গ্রামের একটি বুথে। সেখানে গিয়ে ভোটারদের সঙ্গে কথা বলেন তিনি। এরপর এখান থেকে রচনা পৌঁছে যান শ্রীপুরের টিনচরা গ্রামে।

তবে গোটা দিন যে তাঁর এভাবেই বুথ ঘুরে শান্ত ভাবে কেটেছে সেটা একেবারেই নয়। বরং প্রথম ভোট পরীক্ষাতেই অভিনেত্রীর রুদ্ররূপ দেখা গেল। এদিন একাধিক জায়গা থেকে তৃণমূল কর্মীরা অভিযোগ করতে থাকেন যে তাঁদের দলের পতাকা, ফেস্টুন নাকি ছিঁড়ে ফেলছে বিজেপি। সেই খবর পেয়ে সেখানে ছুটে যান তারকা প্রার্থী। শান্ত থেকেও গোটা ঘটনার প্রতিবাদ করেন তীব্র ভাষায় বিজেপিকে আক্রমণ করেন। ক্ষোভ উগরে দিয়ে বলেন, 'বিজেপির কালচার তো এটাই।'

এরপর বৈঁচির একটি গ্রামে যান। সেখানকার একটি বুথে পর্যাপ্ত আলো না থাকা নিয়েও প্রতিবাদ করেন। দাবি করেন যাঁদের দৃষ্টিশক্তি ক্ষীণ বা যাঁরা বয়স্ক তাঁদের ওই আলোতে ভোট দিতে অসুবিধা হবে।

কেবল প্রতিবাদ, বা প্রার্থীর দায়িত্ব পালন নয়। সাধারণ মানুষের আবদার এদিনও মেটান তিনি। কেউ ভালোবেসে তাঁর সঙ্গে সেলফি তুলতে চাইলে তাঁদের ফেরান না। বরং কাজের ফাঁকে খোশমেজাজে হুগলির বাসিন্দাদের সঙ্গে ক্যামেরার জন্য পোজ দিতে দেখা যায় দিদি নম্বর ওয়ানকে।

আরও পড়ুন: লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা, সঙ্গী রাসেল-রিঙ্কুরা

এদিন ভোটপর্ব মেটার পর বাড়ি ফিরে যান রচনা। গোটা দিনে মাঝে একবারই কেবল সময় করে মধ্যাহ্নভোজ সারেন একটি ধাবা থেকে। বাকি গোটা সময় বিভিন্ন বুথে ঘুরে, কর্মীদের সঙ্গে কাজ কাজেই কেটেছে তাঁর।

বায়োস্কোপ খবর

Latest News

৩ বছর আগের বাতিল হওয়া T20I সিরিজ খেলতে নভেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ভারত কবে থেকে শুরু হবে অম্বুবাচী মেলা? জেনে নিন সঠিক তারিখ ও এই মেলার বিশেষ তাৎপর্য ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির লজ্জার একশেষ! মোদীর উদ্বোধনের পাঁচ মাসের মধ্য়েই অটল সেতুতে বিরাট ফাটল হাসপাতাল থেকে ছাড়া পেলেন, এখন কেমন আছেন সন্ধ্যা রায়? এগিয়ে গিয়ে হার স্লোভাকিয়ার, দুরন্ত প্রত্যাবর্তনে ২-১ জিতল যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ২০২৪-র জুনের CSIR UGC NET! কী জানাল NTA? জেগে উঠে দেখলাম ছেলে থেকে মেয়ে হয়ে গেছি, 'ওইটা' কেটে নিয়েছেন ডাক্তারবাবু ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা মিল্ক’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির কলকাতার মালিকানাহীন সম্পত্তি দখল করে নেবে পুরসভা, ঘোষণা করলেন ফিরহাদ

T20 WC 2024

ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.