বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শ্বশুর-শাশুড়ি’ মদন-রচনা! ২৯ জন জামাইয়ের অ্যাপায়ন, TMC-র জয়ের অভিনব সেলিব্রেশন

‘শ্বশুর-শাশুড়ি’ মদন-রচনা! ২৯ জন জামাইয়ের অ্যাপায়ন, TMC-র জয়ের অভিনব সেলিব্রেশন

‘শ্বশুর-শাশুড়ি’র মতো ২৯ জামাইয়ের অ্যাপায়নে মদন-রচনা,TMC-র জয়ের অভিনব সেলিব্রেশন

জামাইষষ্ঠী আর তৃণমূলের জয়কে মিলিয়ে দিলেন মদন মিত্র। শাসকদলের বিধায়কের অভিনব উদ্যোগে সামিল দিদি নম্বর ১, রচনা। 

লোকসভা নির্বাচনে ২৯টি আসন পেয়েছে শাসক দল। তৃণমূলের এই সাফল্যে নতুন করে উজ্জীবিত কর্মীরা। ৪২-এর মধ্যে সেখানে এক্সিট পোলে তৃণমূলকে ২০টি আসনও দেয়নি অনেকে, সেখানে সব হিসাব উলটে '১৯-এর চেয়ে আরও ৭জন সাংসদ বেশি পেল তৃণমূল। দলের এই জয়ের সেলিব্রেশনেই জমাইষষ্ঠীর দিন অভিনব আয়োজন বিধায়ক মদন মিত্রের। আরও পড়ুন-‘বিয়ে নিয়ে জ্ঞান দেওয়ার জন্য আমি সঠিক লোক নই’, দু'বার ভাঙা সংসার, সাবধানী অনুপম!

৬২ পল্লি পুজো প্রাঙ্গণে বুধবার স্পেশ্যাল ২৯ জোড়া মেয়ে-জামাই বরণ করে নিলেন তৃণমূলের ‘কালারফুল বয়’। শ্বশুরের মতো মেয়ে-জামাইয়ের আদর-আপ্য়ায়ন করলেন, ছিল ভুরিভোজের ভরপুর আয়োজন। মদনদার এই উদ্যোগে সঙ্গী হলেন রচনা বন্দ্যোপাধ্যায়। আর্থিক কারণে আলাদা করে জামাইষষ্ঠী পালনের সমর্থ্য নেই যে সব দুঃস্থ পরিবারের তাঁদের নিয়েই চলল সেলিব্রেশন। বাজল সানাই, হল নাচাগানাও। 

অনুষ্ঠানে সাদা ধুতি-পাঞ্জাবিতে মদন মিত্র, আর লাল পেড়ে নীল শাড়িতে ঝলমলে ‘শাশুড়িমা’ রচনা। এদিন প্রধানমন্ত্রীকে তোপ দাগতে ছাড়লেন না মদন মিত্র। তিনি বলেন, ‘ওদের আশীর্বাদ করতে আমি আর রচনা এসেছি। আমরাই আসলে শ্বশুর-শাশুড়ির ভূমিকায় রয়েছি। ২৯ জন দম্পতিকে ডাকা হয়েছে। আমরা ২৯ আসলে জিতেছি। সে জন্যই ২৯ দম্পতিকে ডাকা হয়েছে। যাঁদের পরিবারের অবস্থা খুবই খারাপ, যাঁরা এই উৎসবে সামিল হতে পারে না। আমরা আজ তাঁদেরই ডেকেছি। আমরা বলছি আয় মোদী দেখে যা বাংলার সংস্কৃতি কাকে বলে। এই বার্তাই ওনাকে দিচ্ছি।’ 

আরও পড়ুন-লগ্নভ্রষ্টা বর! মায়ের সম্মান বাঁচাতে আশ্রিতা ময়নাকে বিয়ে গৌরবের, আসছে পুবের ময়না

জামাইষষ্ঠী বলে কথা! খাওয়া-দাওয়ার এলাহি আয়োজন থাকাটাই স্বাভাবিক। মেনুতে ছিল, ইলিশ থেকে চিংড়ি মাছ,পোলাও, মাংস, দই থেকে নানারকমের মিষ্টি। এদিন নিজের হাতে খাবার পরিবেশন করতে দেখা যায় রচনাকে। হুগলির নবনির্বাচিত সাংসদ মদনদার প্রশংসায় পঞ্চমুখ। রচনা বলেন,'যাঁরা আজ জামাই ষষ্ঠীতে সামিল হলেন তাঁদের কারও শাশুড়ি নেই। মদনদাই মূল উদ্যোক্তা। উনি এ ধরনের নানা মজার মজার অনুষ্ঠানের আয়োজন করেন। সে জন্যই তিনি এত জনপ্রিয়। আমাকে ডাকলে আমি আসার চেষ্টা করি। আজ উনি আমাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি এসেছি।' বাংলার দিদি নম্বর ১-এর উপস্থিতি গ্ল্যামার কোশেন্ট বাড়িয়ে দিল এদিনের অনুষ্ঠানের। নিজের হাতে জামাইয়ের প্রিয় পত্নীদের হাতে শাড়ি তুলে দিলেন রচনা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.