বাংলা নিউজ > বায়োস্কোপ > Radhe Shyam: প্রেমে বিশ্বাস নেই ‘আদিত্য’ প্রভাসের, ৯৭টা চুমুতে মন জিতবেন পূজা!
প্রকাশ্যে রাধে শ্যাম-এর ট্রেলার

Radhe Shyam: প্রেমে বিশ্বাস নেই ‘আদিত্য’ প্রভাসের, ৯৭টা চুমুতে মন জিতবেন পূজা!

  • বিক্রমাদিত্য আর প্রেরণার প্রেম কি ধ্বংস ডেকে আনবে? প্রকাশ্যে 'রাধে শ্যাম'-এর ট্রেলার।

নতুন বছরের শুরুতেই ধামাকা নিয়ে হাজির হচ্ছেন প্রভাস। আর তার আগাম আভাস দিয়ে দিলেন ‘বাহুবলী’ তারকা। বৃহস্পতিবার রাতে প্রকাশ্যে এল ‘রাধে শ্যাম’-এর বহু প্রতীক্ষিত ট্রেলার। পরিচালক রাধা কৃষ্ণ কুমারের এই এপিক লাভস্টোরিতে প্রভাসের নায়িকা পূজা হেগড়ে। 

ছবিতে বিক্রমাদিত্য প্রেমে বা বিয়ে নামক প্রতিষ্ঠানে বিশ্বাস করে না। তবে ফ্লার্টং-এ এক্সপার্ট সে, তবে তাঁর জীবনে পূজার (প্রেরণা) আগমন পালটে দেবে সবটা!  'গুড লুকিং ব্যাড ফেলো'-কে ৯৭ টা চুমু খেয়ে বদলে দেবে পূজা। ট্রেলারের পরবর্তী ধাপে জানা যায়, প্রভাস আদতে এই বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ জ্যোতিষী, যে আপনার হাতের রেখা দেখে বলে দিতে পারে ভূত-ভবিষ্যতের সবটা। 

যে বিক্রমাদিত্য সকলের জীবনটাই নিমেষে পড়ে ফেলতে পারে, সে কতখানি সফল হবে নিজের মনের মানুষের মন পড়তে? প্রেরণা-বিক্রমাদিত্যের প্রেম কী ধ্বংস ডেকে আনবে? কিন্তু কেন? সেই সবকিছুর আভাস ধরা পড়ল ছবির ট্রেলারে। ঝড়ের মাঝে ডুবন্ত জাহাজ, বিস্ফোরণ বাথটবে ডুবন্ত রক্তমাখা পূজার ঝলক দেখে শিউরে উঠবেন। প্রেম যখন ভাগ্যের সঙ্গে লড়াই করবে, তার ফল কী হবে? সেই নিয়েই এগোবে ‘রাধে শ্যাম’-এর গল্প।

ভূষণ কুমার, ভামসি, প্রমোদের যৌথ প্রযোজনায় তৈরি রাধে শ্যাম মুক্তি পাবে হিন্দি, তামিল, তেগুলু এবং মালায়ালামে। এই রোম্যান্টিক ড্রামায় থাকছেন ভাগ্যশ্রী, মুরলি শর্মা, কুণাল রয় কাপুর, সচিন কেলকররাও। চলতি বছর জুলাইতে মুক্তির কথা থাকলেও করোনার জেরে পিছিয়ে যায় ‘রাধে শ্যাম’ মুক্তির তারিখ, অবশেষে ২০২২-এর ১৪ই জানুয়ারি মুক্তি পাবে এই ফিল্ম। 

বন্ধ করুন