বাংলা নিউজ > বায়োস্কোপ > আল্লু অর্জুনের তেলুগু গানের রিমেকে নাচলেন ভাইজান,মুক্তি পেল রাধের প্রথম গান ‘সিটি মার’
মুক্তি পেল রাধের প্রথম গান
মুক্তি পেল রাধের প্রথম গান

আল্লু অর্জুনের তেলুগু গানের রিমেকে নাচলেন ভাইজান,মুক্তি পেল রাধের প্রথম গান ‘সিটি মার’

  • আল্লু অর্জুনের প্রশংসায় পঞ্চমুখ সলমন খান। মুক্তি পেল ভাইজানের ইদ রিলিজ রাধের প্রথম গান। 

অবশেষে প্রতীক্ষার অবসান। সোমবার মুক্তি পেল সলমন খানের ইদ রিলিজ ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্ডেট ভাই’-এর প্রথম গান ‘সিটি মার’। ট্রেলার মুক্তির পর থেকেই এই গানের প্রতীক্ষায় ছিল সল্লু মিঁয়ার ভক্তরা। এবার রিমেকের পথে হাঁটলেন ভাইজানও, তবে পুরোনো হিন্দি ছবি নয়, বরং আল্লু অর্জুন ও পূজা হেগড়ের সুপারহিট তেলুগু ছবি দুভভাডা জগন্নাধাম (Duvvada Jagannadham)-এর সিটি মার গানের রিমেক এটি। 

প্রায় তিন মিনিট দীর্ঘ এই গানে সলমনের সঙ্গে কোমল দোলালেন দিশা পাটানি। সলমনের ছবির গান মানেই তো ভাইজানের নতুন কোনও হুক স্টেপ, এবারও নিরাশ করেননি সলমন। কখনও টি-শার্টে মুখ ঢেকে কোমরে হাতে ঘোরালেন, তো কখনও নাকে এবং ঠোঁটে কড়ে আঙুল ঠেকিয়ে সিটি মারবার অঙ্গভঙ্গি করলেন।

এই গানের সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ এবং গানটি লিখেছেন সাব্বির আহমেদ। কমল খান এবং সলমনের চর্চিত প্রেমিকা লুলিয়া ভান্তুরের গলায় শোনা গেল ‘সিটি মার’। সলমন ও দিশাকে এই গানে কোরিওগ্রাফ করেছেন শেখ জনি বাশা।

এই গানের লিঙ্ক নিজের টুইটারের দেওয়ালে শেয়ার করেন নিয়ে আল্লু অর্জুনকে ধন্যবাদ জানিয়েছেন দাবাং খান। তিনি লেখেন- এই গানে দক্ষিণী তারকার পারফরম্যান্স তাঁকে মুগ্ধ করেছে। আল্লুর স্টাইল যে দুর্দান্ত তা জানাতে ভোলেননি সলমন খান। 

দেখে নিন আল্লু অর্জুনের সিটি মার গানটি-

পরিচালক প্রভু দেবার পরিচালিত এই ছবিতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা। দিশা পাটানির দাদার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জ্যাকি শ্রফকে।

এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সলমন খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে  ১৩ই মে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্স ও জি ফাইভে মুক্তি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

বন্ধ করুন