দিন দশকে আগেই ভারত থেকে লন্ডনে পৌঁছেছেন রাধিকা (ছবি-ইনস্টাগ্রাম)
দিন দশকে আগেই ভারত থেকে লন্ডনে পৌঁছেছেন রাধিকা (ছবি-ইনস্টাগ্রাম)

লন্ডনের হাসপাতালে রাধিকা আপ্তে, চিন্তায় ঘুম উড়ল ভক্তদের!

১৮ মার্চ লন্ডনে পৌঁছেছেন রাধিকা। সেখানকার হাসাপাতলে মাস্ক পরা রাধিকার ছবি সামনে আসতেই হইচই সোশ্যাল মিডিয়ায়।

মাস্ক পরে লন্ডনের হাসপাতালে রাধিকা আপ্তে। অভিনেত্রীর এই ছবি সোশ্যাল মিডিয়ায় সামনে আসার পর থেকেই চিন্তায় কপালে ভাঁজ ভক্তদের। গত কয়েকদিনে সে দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। শুক্রবারই ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনেরও করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। যদিও অভিনেত্রী তাঁদের আশ্বস্ত করে জানালেন সব কিছু ঠিক আছে, তিনি করোনা আক্রান্ত নন। শুক্রবার ইনস্টাগ্রামে রাধিকা লেখেন, 'হাসপাতালে হাজিরা! কিন্তু করোনার জন্য নয়, চিন্তা করো না, সবকিছু ঠিক হয়েছে। সুরক্ষিত থাকুন, ঘরে থাকুন'।



ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের ওয়েটিং রুমে বসে রয়েছেন রাধিকা। একাধিক অনুরাগী রাধিকার পোস্টের কমেন্ট বক্সে লেখেন, নিজের খেয়াল রাখো। অনেকে আবার লেখেন, সুরক্ষিত থাকো। দিন দশেক আগেই ব্রিটিশ যুক্তরাজ্যে পৌঁছেছেন রাধিকা। অভিনেত্রীর স্বামী বেনেডিক্ট টেলরে সঙ্গে অনেকটা সময়ই সে দেশে কাটান রাধিকা আপ্তে।


১৮ মার্চ ইনস্টাগ্রাম পোস্টে রাধিকা জানিয়েছিলেন, 'আমি আমার বন্ধু, সহকর্মী এবং অনুরাগীদের থেকে অনেক মেসেজ পেয়েছি,তাঁরা আমাকে নিয়ে চিন্তিত এবং কৌতহলী। আমি লন্ডনে ফিরে এসেছি। ইমিগ্রেশনে কোনও সমস্যা হয়নি। বরং সেটা পুরোপুরি খালি ছিল, দারুণ কথাবার্তা হল সেখানকার আধিকারিকদের সঙ্গে! হিথ্রো বিমানবন্দর পুরোপুরি খালি ছিল! এখনকার জন্য এতটুকুই। সকলকে ধন্যবাদ'।


ইতিমধ্যেই গোটা বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৬ লক্ষের কাছাকাছি, মৃত্যু হয়েছে প্রায় ত্রিশ হাজার মানুষের। ভারতে করোনা সংক্রমণের স্টেজ থ্রি আটকাতে দেশজুড়ে লকডাউনের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বন্ধ করুন