বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়স লোকাতে সার্জারি না করলে কি বলিউডে কাজ মেলে না? রাধিকা দিলেন বিস্ফোরক জবাব

বয়স লোকাতে সার্জারি না করলে কি বলিউডে কাজ মেলে না? রাধিকা দিলেন বিস্ফোরক জবাব

রাধিকা আপ্তে। 

বয়স হলে কি সত্যিই নায়িকাদের পক্ষে বলিউডে কাজ পাওয়া মুশকিল? মুখ খুললেন রাধিকা আপ্তে। 

বলিউডে রাধিকা আপ্তে খুব বেশি কাজ না করলেও তাঁর প্রতিটা ছবিই প্রায় প্রশংসা কুড়িয়েছে। লাস্ট স্টোরিজ, পার্চেড, ফোবিয়া-র মতো একাধিক ছবি দিয়ে জায়গাও করেছেন দর্শকমনে। তবে রাধিকা আরও একটা কারণে জনপ্রিয়, আর তা হল তাঁর মুফট জবাব। মানে রাখঢাক করে কথা বলা পছন্দ নয় তাঁর কখনোই। নিজের বক্তব্য সোজাসুজি তুলে ধরেন। এই যেমন কিছুদিন আগেই বলেছিলেন তাঁর থেকে বয়সে ছোট বা ছোট দেখতে নায়িকার জন্য তার হাত থেকে সিনামর রোল চলে গিয়েছিল। সম্প্রতি এই নিয়ে ফের কথা বললেন। 

এবার রাধিকা জানালেন বলিউডের এই ‘বয়সের ফাঁদে’ তিনি কখনোই পা দেননি। কোনওরকম সার্জারি করাননি নিজেকে ছোট দেখাতে। সম্প্রতি এক চ্যাট শো-তে রাধিকাকে প্রশ্ন করা হয়েছিল যে নিজের লুকের কারণে বা সুন্দরী ছোট দেখতে অভিনেত্রীদের জন্য কখনও তাঁর হাত থেকে কাজ চলে গেছে কি না। প্রথমে তো তিনি ব্যাপারটা নাকচই করে দেন। তারপর অবশ্য বলেন, কমার্শিয়াল ছবিতে বয়স অবশ্যই একটা বড় ফ্যাক্টর, যা কেউ অস্বীকার করতে পারবে না। জানান, ‘এরকম দিন অবশ্যই গেছে যখন বলা হয়েছে, তোমার তো XYZ নেই বা আমাদের XYZ লাগবে। আপনারা দেখতে পারবেন মানুষ কত ধরনের সার্জারি করাচ্ছে। একটা নির্দিষ্ট ভাবমূর্তির দিকে আসলে আমরা ছুটছি। আর এটা শুধু ভারতে নয়, গোটা বিশ্বে। তবে আজকাল অনেক মহিলাই কিন্তু এর বিরুদ্ধে রুখে দাঁড়ানোর চেষ্টা করছে।’

সঙ্গে রাধিকা জানান, বর্তমান সময়ে এই চিন্তাধারায় অনেকটাই বদল এসেছে। কারণ আজকাল অভিনেতা-অভিনেত্রীদের সব বয়সের, সব সাইজের ভিত্তিতে কাজের সুযোগ দিচ্ছে। 

‘অন্ধাধুন’ অভিনেত্রী এরপর জানান কেরিয়ারের একদম শুরুর দিকে তাঁকেও প্রতিকৃলতার মুখে পড়তে হয়েছিল। কিন্তু নিজেকে কখনও এতে জড়াতে দেননি। 

কাজের সূত্রে রাধিকাকে শেষ দেখা গিয়েছে মনিকা ও মাই ডার্লিং ছবিতে রাজকুমার রাও আর হুমা কুরেশির সঙ্গে। 

 

বন্ধ করুন