বাংলা নিউজ > বায়োস্কোপ > পোশাক না অন্তর্বাস? নেটপাড়ায় ট্রোলড রাধিকা, পাশে পেলেন ভিকি কৌশলের ভাই সানিকে
রাধিকা মদন। (ছবি সৌজন্যে -ফেসবুক)
রাধিকা মদন। (ছবি সৌজন্যে -ফেসবুক)

পোশাক না অন্তর্বাস? নেটপাড়ায় ট্রোলড রাধিকা, পাশে পেলেন ভিকি কৌশলের ভাই সানিকে

  • ‘শিদ্দত' ছবির প্রচারে যে পোশাক পরে এসেছিলেন রাধিকা সেই ছবি প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে তাঁকে ঘিরে শুরু হয়েছে ট্রোলিং। ব্যাপারটা নজরে আসতেই সটান রাধিকার পাশে দাঁড়িয়েছেন ভিকি কৌশলের ভাই সানি কৌশল।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি+হটস্টার-এ মুক্তি পেয়েছে ‘শিদ্দত'। সম্প্রতি, এই ছবির প্রচারে হাজির হয়েছিলেন ছবির অন্যতম মুখ্য অভিনেত্রী রাধিকা মদন ও অভিনেতা সানি কৌশল। ' শিদ্দত'-এ পরস্পরের বিপরীতেই দেখা যাবে এই ফ্রেশ-জুটিকে। খবর সেটা নয়। খবর হল,ছবির প্রচারে যে পোশাক পরে এসেছিলেন রাধিকা সেই ছবি প্রকাশ্যে আসতেই নেটমাধ্যমে তাঁকে ঘিরে শুরু হয়েছে ট্রোলিং। ব্যাপারটা নজরে আসতেই সটান রাধিকার পাশে দাঁড়িয়েছেন সানি। সরাসরি জানিয়েছেন তাঁর কিন্তু রাধিকার ওই পোশাক 'ফাটাফাটি' লেগেছে।

কিছুদিন আগে 'শিদ্দত' ছবির সাংবাদিক সম্মেলনে কালো রঙের ব্রালেট এবং হাই ওয়েস্টেড ট্রাউজার্স পরে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন রাধিকা। তাঁর এই পোশাক দেখেই বেশ বিরক্ত হয়েছে বেশ কিছু নেটিজেন। ফলস্বরূপ বলি-অভিনেত্রীর দিকে ট্রোলিং ধেয়ে আসতে মোটেই বেশি সময় লাগেনি। তবে এসব বিষয়ে মোটেই গা করেন না 'আংরেজি মিডিয়াম' এর নায়িকা। 

এ প্রসঙ্গে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বলি-সুন্দরী বলেছেন, 'এ ব্যাপরে কী বলি বলুন তো? সবারই তো নিজস্ব মতামত থাকে। এই ভাবে ব্যাপারটা দেখতে গেলে যারা আমার সেই পোশাক নিয়ে নিন্দেমন্দ করছে তাদের বলতেও পারব না যে তারা ভুল। মোট কথা আমার ওই পোশাকটা ভালো লেগেছে তাই পরেছি। তাই সেটা পরে ছবিও পোস্ট করেছি নেটমাধ্যমে। সত্যি কথা বলতে কী আমার একেবারেই এসব ট্রোলিংয়ে কিছু যায় আসে না!' এ ব্যাপারে তাঁর আরও বক্তব্য, 'নিজেকে নিয়ে আমি যথেষ্ট আত্মবিশ্বাসী তাই এসব কটাক্ষ বা খোঁচাতে মনের ওপর কোনও চাপ সৃষ্টি হয় না!'

তবে তা সত্বেও এই বলি-সুন্দরীর পাশে দাঁড়িয়ে সমর্থন জোগাতে মোটেই দেরি করেননি 'শিদ্দত' এর নায়ক। খোলা গলাতেই রাধিকার ওই পোশাক এবং লুকের প্রশংসা করে সানি জানান যে রাধিকাকে প্রথমবার ওই পোশাক পরতে দেখে এককথায় তাঁর দারুণ লেগেছিল। এমনকি তাঁর সঙ্গে যখন লিফটে প্রবেশ করছিলেন তিনি, তখনও রাধিকাকে তাঁর ওই লুকের সুবাদে তারিক করতে ভোলেননি তিনি। অভিনেতার কথায়, 'রাধিকা এমন একজন মানুষ যাঁর বাইরের লোকের কথায় কিছুতেই কিছু যায় আসে না। এইসব ট্রোলিংকে পাকা খেলুড়ের মত ড্রিবল করে কাটিয়ে বেরিয়ে চলে আসে সে'।

 

বন্ধ করুন