বাংলা নিউজ > বায়োস্কোপ > Anant-Radhika: বড়লোক বাড়ির মেয়ে, হবেন আম্বানিদের বউমা, বিয়ে নিয়ে সাক্ষাৎকারে কী বললেন রাধিকা

Anant-Radhika: বড়লোক বাড়ির মেয়ে, হবেন আম্বানিদের বউমা, বিয়ে নিয়ে সাক্ষাৎকারে কী বললেন রাধিকা

রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানি

রাধিকা-অনন্তর দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠানের অতিথি তালিকা ছিল বেশ লম্বা। মোট ১২০০ জন অতিথি নিমন্ত্রিত ছিলেন। সবটা মিলিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন রাধিকা। তিনি কতটা খুশি তা সেই কথা তিনি একটি সাক্ষাৎকারে ব্যক্ত করেছেন।

বীরেন মার্চেন্ট ও শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট ও ব্যবসায়ী মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি বিয়ে করতে চলেছেন ৷ তাঁরা ভূমধ্যসাগরের একাধিক বন্দরে ঘুরে ঘুরে চার দিনের দীর্ঘ ক্রুজে যাত্রার মাধ্যমে তাঁদের দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠান উদযাপন করেছেন ইতালিতে। রাধিকা-অনন্তর এই দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠানের অতিথি তালিকাও ছিল বেশ লম্বা। মোট ১২০০ জন অতিথি নিমন্ত্রিত ছিলেন। সবটা মিলিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন রাধিকা। তিনি কতটা খুশি, সেই কথা তিনি একটি সাক্ষাৎকারে ব্যক্ত করেছেন।

একটি সাক্ষাৎকারে রাধিকা তাঁর আসন্ন বিয়ে নিয়ে নানা অনুভূতির কথা প্রকাশ করে বলেন, 'আমি বিয়ের জন্য খুবই উত্তেজিত।' অন্য দিকে 'ভোগ'-কে এক সাক্ষাৎকারে বিয়ের আগের সব আচার-অনুষ্ঠান প্রসঙ্গে রাধিকা বলেন, 'আরও অনেক কিছু হবে।' তিনি আরও জানান, তাঁর বিয়ের ইভেন্টগুলির পরিকল্পনা চলছে জোর কদমে। মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান।

আরও পড়ুন: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট! সঙ্গে হার্দিকও দিলেন বিরাট চমক

দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠানে ক্রুজ যাত্রার অতিথি তালিকা:

 

দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠান সম্পর্কে বলতে গিয়ে রাধিকা বলেন, 'আমাদের জীবনে অনেকেই নানা ভাবে অবদান রেখেছেন তাঁদের জন্য এটা আমাদের পক্ষ থেকে ট্রিট।' তালিকায় শুধু কেবল মাত্র তাঁদের পরিবার এবং বন্ধুবান্ধব নন, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ ও মার্চেন্টস এনকোর হেলথকেয়ার এবং অনন্তের বনতারার সব কর্মচারীরাও উপস্থিত ছিলেন। পারিবারিক চিকিৎসকরাও ক্রুজে ছিলেন। এই প্রসঙ্গে তিনি বলেন, 'আমাদের এই অনুষ্ঠানে ছয় মাস থেকে ৯০ বছর পর্যন্ত নানা বয়সের মানুষ উপস্থিত ছিলেন।'

আরও পড়ুন: 'আমার হাত থেকে…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট! হইচই নেটপাড়ায়

অনন্ত-রাধিকা সব অতিথিদের নিয়ে সিসিলির পালেরমোতে থেকে তাঁদের যাত্রা শুরু করেছিলেন। ইতালীয় উপকূলের মধ্যে দিয়ে ক্রুজ যাত্রা করার সময় প্রথম রাতে একটি স্টারি-নাইট থিম পার্টির আয়োজন করা হয়েছিল। ইভেন্টে ব্যাকস্ট্রিট বয়েজের একটি পারফর্মেন্সও ছিল। ভোগের রিপোর্ট অনুযায়ী, তাঁরা দ্বিতীয় দিন রোমে কাটিয়েছেন। সেখানে একটি টোগা পার্টির আয়োজন করা হয়ে ছিল, ডেভিড গুয়েটার উপস্থিতিতে সেই পার্টি আরও উজ্জ্বল হয়ে উঠেছিল। তৃতীয় দিনে, পার্টিটি কানের শ্যাটো দে লা ক্রোইক্স ডেস গার্ডেসে একটি মাস্করেড বলের আয়োজন করা হয়েছিল। সেখানে, কেটি পেরির পারফর্ম করেন। তাছাড়া আতশবাজিও ফাটানো হয়েছিল। তাছাড়া পিটবুলও একটি কনসার্ট করেন। ইভেন্টের শেষ রাতটি ছিল খাবারের স্টল-সহ একটি উন্মুক্ত বাজার যেখানে কিংবদন্তি ইতালীয় টেনার আন্দ্রেয়া বোসেলি পারফর্ম করেছিলেন। সেই দিনের প্রসঙ্গে রাধিকা বলেন, 'ওই সন্ধ্যার কথা ভাবলে আমার গায়ে কাঁটা দেয়, ওটা একটা ম্যাজিকাল সন্ধ্যা ছিল আমার কাছে।

প্রসঙ্গত, ১ থেকে ৩ মার্চ গুজরাটের জামনগরে বসেছিল অনন্ত ও রাধিকার প্রথম প্রাক-বিবাহ উদযাপনের আসর। সেখানে বানিজ্য জগৎ থেকে শুরু করে চলচ্চিত্র জগতের বহু বিখ্যাত সব ব্যক্তিত্বরা হাজির ছিলেন। উপস্থিত ছিলেন ক্রিকেটারাও।

বায়োস্কোপ খবর

Latest News

বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড় বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.