বাংলা নিউজ > বায়োস্কোপ > Anant-Radhika: অনন্ত-রাধিকা প্রাক-বিয়ের আসর এবার ইউরোপে! কোন কোন তারকা পাড়ি দিলেন ইতালির পথে?

Anant-Radhika: অনন্ত-রাধিকা প্রাক-বিয়ের আসর এবার ইউরোপে! কোন কোন তারকা পাড়ি দিলেন ইতালির পথে?

রাধিকা মার্চেন্ট ইতালির ফ্লাইটের জন্য বিমানবন্দরে আসছেন

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট জুলাই মাসে গাঁটছড়া বাঁধতে চলেছেন। তাঁদের আসন্ন বিয়ের উদযাপন করতে চলতি বছরের মার্চ মাসে জামনগরে বসেছিল তাঁদের প্রাক-বিয়ের আসর। আর এবার তাঁদের প্রাক-বিয়ের আসর বসতে চলেছে ইতালিতে। কোন কোন তারকা পাড়ি দিলেন ইতালির পথে?

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট জুলাই মাসে গাঁটছড়া বাঁধতে চলেছেন। তাঁদের আসন্ন বিয়ের উদযাপন করতে চলতি বছরের মার্চ মাসে জামনগরে বসেছিল তাঁদের প্রাক-বিয়ের আসর। বলিপাড়ার সেলিব্রিটি থেকে বহু বিদেশি অতিথিদের সঙ্গে মেতে উঠেছিলেন আম্বানি পরিবার। আর এবার তাঁদের প্রাক-বিয়ের আসর বসতে চলেছে ইতালিতে। ইতালি থেকে ফ্রান্সে একটি বিলাসবহুল ক্রুজের যাত্রার মাধ্যমেই হবে উদযাপন। তাই সোমবার সকালেই রাধিকাকে মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে দেখা গিয়েছে।

বিমানবন্দরে রাধিকা মার্চেন্ট

সেখান থেকে ফ্লাইটে করে তিনি পাড়ি দেন ইতালিতে। তাঁর পরনে ছিল সাদা টি-শার্ট। এছাড়াও বিমানবন্দরে দেখা গিয়েছে রণবীর সিং, সলমন খান এবং ক্রিকেটার এমএস ধোনিকেও।

বিমানবন্দরে রণবীর সিং ও ধোনি

সাদা টি-শার্ট, কালো হুডি, মাথায় টুপি ও কালো প্যান্টে দেখা গিয়েছিল রণবীরকে, কিন্তু তাঁর সঙ্গে স্ত্রী দীপিকা পাড়ুকোন ছিলেন না। কারণ তিনি গর্ভবতী, আর কয়েক মাসের মধ্যেই তিনি জন্ম দেবেন তাঁদের প্রথম সন্তানকে। অভিনেতা বিমানবন্দরের বাইরে পাপারাৎজিদের দেখে হাতও নাড়েন। অন্যদিকে, এমএস ধোনিকে তাঁর স্ত্রী সাক্ষীর সঙ্গে দেখা গিয়েছিল। সঙ্গে ছিল তাঁদের মেয়ে জিভাও। তবে কেবল রণবীর সিং-ই নন, রণবীর কাপুরও স্ত্রী আলিয়া ভাট এবং মেয়ে রাহাকে নিয়ে পাড়ি দিয়েছেন ইতালির পথে।

আরও পড়ুন: রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল?

জামনগরে অনন্ত-রাধিকার প্রাক-বিবাহের অনুষ্ঠান

প্রসঙ্গত, ১ থেকে ৩ মার্চ গুজরাটের জামনগরে বসেছিল অনন্ত ও রাধিকার বিয়ের আসর। সেখানে বানিজ্য জগৎ থেকে শুরু করে চলচ্চিত্র জগতের বহু বিখ্যাত সব ব্যক্তিত্বরা হাজির ছিলেন। উপস্থিত ছিলেন ক্রিকেটারাও।

মেটা প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেট, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পও এসেছিলেন তাঁদের প্রাক-বিবাহের অনুষ্ঠানে। বিখ্যাত সঙ্গীত শিল্পী রিহানা পারফর্ম করেছিলেন। তাছাড়াও ভারতীয় সঙ্গীত শিল্পীদের মধ্যে দিলজিৎ দোসাঞ্ঝ, অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষালও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ঘোষণার ৩ বছর পর শুরু হচ্ছে 'জি লে জরা'র কাজ! আলিয়া-ক্যাটরিনা-প্রিয়ঙ্কার কি থাকছেন?

তাছাড়াও তিন খান অর্থাৎ শাহরুখ খান, আমির খান ও সলমন খান একসঙ্গে অনুষ্ঠানে পারফর্ম করেন। উপস্থিত ছিলেন অক্ষয় কুমার, ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চন, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, রণবীর কাপুর, আলিয়া ভাট, এমএস ধোনিও-সহ আরও অনেকে।

অনন্ত আম্বানি কে?

মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। মার্কিন যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটিতে পড়াশোনা শেষ করে তিনি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজে জিও প্ল্যাটফর্ম এবং রিলায়েন্স রিটেইল ভেঞ্চারস-এর বোর্ডের সদস্য হিসাবে বিভিন্ন পদে যোগ দেন।

রাধিকা মার্চেন্ট কে?

রাধিকা মার্চেন্ট হলেন বীরেন মার্চেন্ট ও শায়লা মার্চেন্টের মেয়ে। নিউ ইয়র্ক ইউনিভার্সিটি থেকে স্নাতক হয়ে, এনকোর হেলথ কেয়ার বোর্ডে একজন পরিচালক হিসেবে যোগ দেন। তিনি একজন প্রশিক্ষিত ভারতীয় শাস্ত্রীয় নৃত্যশিল্পী।

বায়োস্কোপ খবর

Latest News

ভোট পরবর্তী হিংসার ১৩৮টি অভিযোগের তদন্ত করছে পুলিশ, আদালতে জানাল রাজ্য ‘‌আজই উড়িয়ে দেওয়া হবে এসএসকেএম’‌, হুমকি মেলে আলোড়ন হাসপাতাল চত্বরে প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা? বোনকে দাদার টিপস!‘ইশক ভিশক রিবাউন্ড’ নিয়ে কাকার মেয়ে পশমিনাকে কী পরামর্শ হৃতিকের মঙ্গলবার্তা সোনা খদ্দেরদের জন্য, এক ধাক্কায় ফের অনেকটা দাম কমল হলুদ ধাতুর ডিভোর্সি,ভিনধর্মীর সাথে মেয়ের বিয়েতে আপত্তি,রত্নার জেদের সামনে হার মানেন বাবা-মা ‘সেনসরি হিয়ারিং’ নষ্ট হয়েছে অলকা ইয়াগনিকের! জেনে নিন কী এই রোগ T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব বর্ষা এল বলে, এবার দক্ষিণেও দুর্যোগ? কবে কোথায় হবে বৃষ্টি? জানুন আবহাওয়ার আপডেট আলিয়া-কঙ্গনা নন, ফোর্বসের সর্বোচ্চ আয়ের তালিকায় সবাইকে ছাপিয়ে প্রথমে দীপিকা

T20 WC 2024

T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.