বাংলা নিউজ > বায়োস্কোপ > Rafiath Rashid Mithila: শান্তিনিকেতন থেকে ইদের শুভেচ্ছা মিথিলার, পরিবারকে নিয়ে ছুটির মেজাজে অভিনেত্রী

Rafiath Rashid Mithila: শান্তিনিকেতন থেকে ইদের শুভেচ্ছা মিথিলার, পরিবারকে নিয়ে ছুটির মেজাজে অভিনেত্রী

পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন মিথিলা।

আপাতত শহুরে ব্যস্ততা থেকে খানিক দূরে রাফিয়াত রাশিদ মিথিলা। ইনস্টাগ্রামে জিওট্যাগ বলছে, শান্তিনিকেতনে রয়েছেন তিনি। সেখানেই পরিবারের সঙ্গে অবসর যাপন তাঁর।

পড়াশোনা, অভিনয়, সংসার- সব কিছু নিয়ে বেজায় ব্যস্ত তিনি। দম ফেলার ফুরসৎ নেই! তবে ব্যস্ত রুটিনে ফাঁক পেতেই সময় দিচ্ছেন পরিবারকে।

আপাতত শহুরে ব্যস্ততা থেকে খানিক দূরে রাফিয়াত রাশিদ মিথিলা। ইনস্টাগ্রামে জিওট্যাগ বলছে, শান্তিনিকেতনে রয়েছেন তিনি। সেখানেই পরিবারের সঙ্গে অবসর যাপন তাঁর। মা, বাবা, মেয়ে আয়রাকে নিয়ে দিব্যি দিন কাটছে তাঁর। রয়েছে মিথিলার তুতো ভাই গায়ক সায়ন চৌধুরী অর্ণবও।

কাছের মানুষের সঙ্গে লেন্সবন্দি নানা মুহূর্ত নেটমাধ্যমে পোস্ট করে অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানিয়েছেন সৃজিত-পত্নী। লিখেছেন, 'ইদ মুবারক'।

শান্তিনিকেতনের অলিগলি ঘুরে বেড়াচ্ছেন মিথিলা। হেঁটে চলেছেন মেঠো পথ ধরে। আবার কখনও ভাইয়ের সঙ্গে পৌঁছে গিয়েছেন বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে। শ্যুটিং ফ্লোরের 'লাইট-ক্যামেরা-অ্যাকশন'-এর হাঁকডাক থেকে দূরে এ ভাবেই প্রিয়জনদের নিয়ে সময় কাটাচ্ছেন তিনি।

বাংলাদেশে অসংখ্য নাটকে অভিনয় কোরেছেন মিথিলা। গেয়েছেন গানও। টলিউডেও ইতিমধ্যেই অভিষেক হয়েছে তাঁর। দেবলায় ভট্টাচার্য পরিচালিত 'মন্টু পাইলট ২'-এ অভিনয় করেছেন তিনি। প্রশংসাও পেয়েছেন। আবার পা রেখেছেন বড় পর্দাতেও। একই দিনে দুই বাংলায় মুক্তি পেয়েছে তাঁর দু'টি ছবি। 'আয় খুকু আয়' এবং 'অমানুষ'। রাজর্ষি দে পরিচালিত 'মায়া'তেও মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে।

বন্ধ করুন