বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজকুমারীর বেশে ধরা দিলেন মিথিলা, নয়া ফটোশ্যুটে চমক সৃজিত পত্নীর

‘এক সময় একটা ছোট্ট মেয়ে ছিল… সে নিজেকে রাজকুমারী ভাবত’। ইনস্টাগ্রামে নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করে এমনটাই লেখেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাও। সদ্য ইনস্টাগ্রামে নিজের ফটোশ্যুটের ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। সেখানে তাঁকে সাদা ডিজাইনার গাউনে রাজকুমারীর বেশে দেখা যাচ্ছে। 

আর কিছুদিনের মধ্যেই প্রথমবার টলিউডের ছবিতে ডেবিউ করতে চলেছেন মিথিলা। পরিচালক রাজর্ষি দে-র ছবি ‘মায়া’তে অভিনয় করছেন তিনি। শেক্সপিয়রের কালজয়ী নাটক ‘ম্যাকবেথ’-এর অনুপ্রেরণায়, মাহিরা থেকে মায়া হয়ে ওঠার নানান জার্নিতে এই পিরিয়ড ছবিতে ধরা দেবেন মিথিলা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। মায়া-তে তিনটে আলাদা বয়সে, ভিন্ন ভিন্ন লুকে ধরা দেবেন ওপার বাংলার নায়িকা। সদ্য এই ছবির লোগো প্রকাশ হয়েছে। বাংলাদেশে মিথিলার অভিনয় দেখেছেন দর্শক। কিন্তু এপার বাংলা দর্শকের জন্য নতুন এই উপহার অভিনেত্রীর।

সপ্তাহ খানেক আগে ‘মায়া’ ছবির শ্যুটিং শেষ করে মুম্বইতে স্বামী সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সময় কাটিয়ে এসেছেন মিথিলা। সঙ্গে ছিলেন মেয়ে আয়রাও। এই মুহূর্তে তাপসী পান্নুর সঙ্গে সাবাস মিঠু-র শ্যুটিংয়ে ব্যস্ত সৃজিত। 

সম্প্রতি হয়ে গেল ‘মায়া’র লোগো লঞ্চ অনুষ্ঠান, হাজির ছিলেন ছবির কলাকুশলীরা। রাজর্ষি দে-র মায়া'তে মিথিলার পাশাপাশি দেখা মিলবে কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, কনিনীকা বন্দ্যোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী, সৌরভ দাস, তনুশ্রী চক্রবর্তী সহ আরও অনেকের।

 

 

বন্ধ করুন