বাংলা নিউজ > বায়োস্কোপ > ঢাকা থেকে পার্কস্ট্রিট - বর্ষবরণে দুই বাংলাকে মিশিয়ে দিলেন মিথিলা, দেখুন ছবি
মিথিলা ও সৃজিত 
মিথিলা ও সৃজিত 

ঢাকা থেকে পার্কস্ট্রিট - বর্ষবরণে দুই বাংলাকে মিশিয়ে দিলেন মিথিলা, দেখুন ছবি

  • নতুন বছরের শুভেচ্ছায় মিথিলা জানালেন, ‘হ্যাপি ১-১-২০২১ ফ্রম রাশিদ-মুখার্জি-খান ক্রেজি ট্রায়ো’। 

তারকা সুলভ নয়, বরং নতুন বছরের প্রথম দিন একেবারে সাদামাঠাভাবে উদযাপন করলেন সৃজিত-মিথিলা। নতুন বছরে পা রাখতেই গাড়ি থেকে মধ্যরাতে পার্কস্ট্রিটের আলো ঝলমলে রাস্তায় নেমে পড়ছেন তারকা দম্পতি। সঙ্গে ছিলেন মেয়ে আইরা। বড়দিন একসঙ্গে উদযাপন করা হয়নি। তাই নতুন বছরের প্রথম দিন একসঙ্গে বেরিয়ে পড়েন তিনজন। 

নতুন ছবির কাজের জন্য বড় দিনের আগে মেয়ে আয়রাকে নিয়ে ঢাকায় চলে গিয়েছিলেন রাফিয়াত রশিদ মিথিলা।  বাংলাদেশে গিয়ে তাহসানের কাছে ছুটি কাটাতে দেখা গিয়েছে খুদে আইরাকে। তবে বর্ষবরণের আগে ভারতে ফিরে স্বামী সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নতুন বছরে ছুটির মেজাজে দেখা গেল মিথিলাকে।  

ইনস্টাগ্রামে বর্ষবরণের রাতে নিজেদের আউটিংয়ের ছবিও পোস্ট করলেন অভিনেত্রী। সেখানে কলকাতায় বর্ষবরণের আমেজ, পার্কস্ট্রিটের আলো ঝলমলে রাস্তা থেকে পছন্দের এগরোল তৈরির মুহূর্ত লেন্সবন্দি করে পোস্ট করেছেন সৃজিত-পত্নী।

নতুন বছরে কাছের মানুষদের ভালবাসায় ভরিয়ে দিতে দেখা যায় মিথিলাকে। সেই ছবিও পোস্ট করেছেন ওপার বাংলার অভিনেত্রী। অন্যদিকে, খুদে আইরাকে দেখা যাচ্ছে সৃজিতের উপরে বসে ধ্যানে মগ্ন সে। ছবির ক্যাপসনে মিথিলা লিখেছেন, ‘হ্যাপি ১-১-২০২১ ফ্রম রাশিদ-মুখার্জি-খান ক্রেজি ট্রায়ো’। গোটা পরিবারের তরফে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে দেখা গেছে মিথিলাকে।

বন্ধ করুন