বাংলা নিউজ > বায়োস্কোপ > Raghav-Parineeti Sangeet: বিয়ের আগেই প্রকাশ্যে রাঘব-পরিণীতির সঙ্গীতের ছবি, আইভরি লেহেঙ্গায় নজর কাড়লেন নায়িকা

Raghav-Parineeti Sangeet: বিয়ের আগেই প্রকাশ্যে রাঘব-পরিণীতির সঙ্গীতের ছবি, আইভরি লেহেঙ্গায় নজর কাড়লেন নায়িকা

বলিউডি গানে জমজমাট রাঘব-পরিণীতির সঙ্গীত

Raghav-Parineeti Wedding: ২৪ সেপ্টেম্বর সাত পাকে বাঁধা পড়বেন পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় তাঁদের সঙ্গীত। সেই অনুষ্ঠানের একাধিক ছবি প্রকাশ্যে এল।

আজকেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির মন্ত্রী তথা নেতা রাঘব চাড্ডা। দীর্ঘদিনের বন্ধুত্বের পর নতুন সম্পর্কে বাঁধা পড়বেন তাঁরা। উদয়পুরের লীলা প্যালেসে বসবে তাঁদের বিবাহ বাসর। তবে ২৪ তারিখ বিয়ের আগে ২৩ সেপ্টেম্বর তাঁদের হলদি এবং সঙ্গীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আর সেই সঙ্গীত অনুষ্ঠানের প্রথম ছবি প্রকাশ্যে এল।

ডিজে নবরাজ হংস রাঘব পরিণীতির সঙ্গে দুটো ছবি শেয়ার করেছেন। দুজনকেই এখানে জমকালো পোশাক দেখা যাচ্ছে। পরিণীতির পরনে রয়েছে আইভরি রঙের একটি শিমারি লেহেঙ্গা। সঙ্গে মানানসই গয়না দেখা যায় তাঁর গায়ে। যদিও বরাবরের মতো এদিনও পরিণীতিকে একদম অল্প মেকআপে দেখা গিয়েছিল। অন্যদিকে রাঘবের পরনে ছিল কালো কোট প্যান্ট। তাঁরা দুজনই হাসি মুখে ধরা দেন ক্যামেরায়।

রাঘব পরিণীতির সঙ্গীত

রাঘব পরিণীতির সঙ্গীত অনুষ্ঠানে বলিউডি গান বাজানো হয়, মূলত ৯০ দশকের। লীলা প্যালেসেই এই অনুষ্ঠানটি আয়োজিত হয়েছিল। রাত ৯-১০টা শুরু হয় তাঁদের সঙ্গীত। চলে প্রায় মধ্যরাত পর্যন্ত। এই বিষয়ে বলে রাখা ভালো, বিয়েতে কখন কী হবে, কোথায় কী অনুষ্ঠিত হবে সবটাই কিন্তু ঠিক করেছেন পরিণীতি নিজেই। প্রতিটা ছোটখাটো বিষয় নিজে পরখ করে দেখেছেন।

আরও পড়ুন: রাঘব পরিণীতির বিয়েতে এলাহী আয়োজন! মেনুতে পঞ্জাবি-রাজস্থানি খানাপিনা ছাড়া থাকছে কী কী?

আরও পড়ুন: কড়া নিরাপত্তার বেষ্টনীতে রাঘব-পরিণীতির বিবাহ বাসর, অতিথিদের মানতে হবে কী কী নিয়ম?

ইন্ডিয়া টুডেকে পরিণীতির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানান, 'সঙ্গীতে কী কী গান হবে, বাজবে সবটাই ঠিক করেছেন পরিণীতি। এই অনুষ্ঠানে ঢোকার সময় গেটে প্রতিটি অতিথির নামে একটি করে ছোট মেসেজ লেখা ছিল সেগুলো সব পরী নিজের হাতেই লিখেছে।'

<p>ডিজে নবরাজ হংসের সঙ্গে রাঘব-পরিণীতি</p>

ডিজে নবরাজ হংসের সঙ্গে রাঘব-পরিণীতি

রাঘব পরিণীতির সঙ্গীত অনুষ্ঠানের মেনুতে কী কী ছিল?

সূত্রের খবর অনুযায়ী এদিন অতিথিদের জন্য দারুণ সব মজাদার খাবারের আয়োজন করা হয়। চাট, পপকর্ন, ম্যাগি, ইত্যাদি মুখরোচক খাবার ছিল।

ইতিমধ্যেই অতিথিরা এক এক করে আসতে শুরু করে দিয়েছেন রাঘব পরিণীতির বিয়েতে। বরপক্ষ আছে হোটেল তাজ লেক প্যালেসে। সেখান থেকে নৌকা করে তাঁরা লীলা প্যালেসে আসবেন। এখানেই বসবে বিবাহ বাসর।

বায়োস্কোপ খবর

Latest News

অর্ধেক কমে যেতে পারে কলকাতার বেসরকারি বাস, অফিস যাবেন কীভাবে? মাথায় হাত! ঝড়-বৃষ্টি হবে জেলায়-জেলায়, ৫০ কিমিতে বইবে হাওয়া, শনিতে ভিজবেও বাংলা, কোথায়? এই ছবিতে লুকিয়ে থাকা মাছকে খুঁজে ফেলুন ৯ সেকেন্ডে! রইল অপটিক্যাল ইলিউশনের মজা হিন্দু ব্রাহ্মণ কন্যেকে গোপনে বিয়ে! কেন সুখবর চেপে রেখেছিলেন? জবাব দিলেন আরেফিন দূষণ বাড়ছে টাইগার হিলে, পরিবেশ নষ্ট হচ্ছে বলে অভিযোগ, মামলা গড়াল আদালতে ‘উল্টে ঝুলিয়ে দেব! শোভা পায়?’ শাহর মন্তব্যকে নিশানা মমতার, কটাক্ষ উচ্চারণ নিয়েও অন্নপূর্ণা পুজোর আগেই শুরু হয়েছে ৩ রাশির সুসময়! মিলবে মনের মতো চাকরি থেকে রোজগার কাস্তে হাতে গমের ক্ষেতে, মথুরায় কৃষকদের সঙ্গে হেমা বোনাসে বৈষম্য? সিভিক ভলান্টিয়ারদের জন্য মন কাঁদছে বিজেপির, কী লিখলেন শুভেন্দু? ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.