বাংলা নিউজ > বায়োস্কোপ > Dance Plus 6: করোনায় মৃত বাবা, ৮ লাখ ঋণ মেটাতে ডান্স প্লাসে নাচ তরুণের! সব ধার শোধ করল রাঘব

Dance Plus 6: করোনায় মৃত বাবা, ৮ লাখ ঋণ মেটাতে ডান্স প্লাসে নাচ তরুণের! সব ধার শোধ করল রাঘব

৮ লাখ সাহায্য করে গোটা দেশের মন জিতল রাঘব। (ছবি-ইউটিউব)

‘ডান্স প্লাস ৬’-র অন্যতম আকর্ষণ সঞ্চালক রাঘব জুয়ালের কমেডি। তবে এবার, রাঘবের মানবিকতা মন জয় করল দর্শকের। 

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো ‘ডান্স প্লাস’। কোরিওগ্রাফার-পরিচালক রেমো ডিসুজা-র এই শো নিয়ে বরাবরই উৎসাহ কাজ করে দর্শকদের মধ্যে। তিন গুরু শক্তি মোহন, সলমন ইউসুফ খান ও পুনীত পাঠকের পাশাপাশি, শো-র অন্যতম আকর্ষণ ‘ডান্স প্লাস’র সঞ্চালক রাঘব জুয়াল। 

১৩ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ডান্স প্লাসের নতুন সিজন। গোটা দেশ থেকে নাচ-পাগলরা এসছেন সেটে। আর অডিশনের এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ছত্রশগড়ের রায়পুরের এবন নাগপুরের নাচ দেখে মুগ্ধ হন রেমো থেকে শুরু করে তিন গুরু। এরপরই যখন তাঁর কাছে জানতে চাওয়া হয়, সে ডান্স প্লাসে কেন এসছে, তখন মন খারাপ করা ঘটনা জানায় ওই তরুণ প্রতিযোগী।

এবন জানায়, তাঁর বাবা ব্যাঙ্ক থেকে লোন নিয়েছিল ১০ লাখ টাকা। যা শোধ করার আগেই তিনি করোনায় মারা গিয়েছেন। যা শুনে মন কেঁদে ওঠে সেটে উপস্থিত সকলের। চোখের জল ধরে রাখতে পারেন না রাঘবও। নিজেই প্রস্তাব দেন, ঋণের ৮ লাখ শোধ করে দেবেন তিনি। কারণ, এবন খুব ভালো নাচে। স্টেজে এসে এবনকে জড়িয়ে ধরে সান্ত্বনাও দিতে দেখা যায় রাঘবকে। যা মন ছুঁয়ে গিয়েছে সকলের। 

শুধু তাই নয়, রাঘবের এভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় মন ভরে গিয়েছে তাঁর অনুরাগীদেরও। শুধু নাচ দিয়ে নয়, সেন্স অফ হিউমার দিয়েও তামাম দেশের মন জয় করে নিয়েছে রাঘব। করোনার সময়তেও সামনের সারিতে এসে সাহায্য করতে দেখা গিয়েছিল রাঘবকে। এবারেও ঠিক তেমনটাই হল। সবার মুখে একটাই কথা, ‘যেখানে বিচারকরা শুধু প্রার্থনা করছিল এই ছেলেটার জন্য, সেখানে একজন সঞ্চালক হয়ে এগিয়ে এসেছে রাঘব’। এর কোনও তুলনাই হয় না!

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.