বাংলা নিউজ > বায়োস্কোপ > Raha Kapoor: মায়ের কোলে চড়ে ২৫০ কোটির বাড়ি দেখতে এল রাহা! ‘আলিয়ার জেরক্স কপি’ বলছে নেটপাড়া

Raha Kapoor: মায়ের কোলে চড়ে ২৫০ কোটির বাড়ি দেখতে এল রাহা! ‘আলিয়ার জেরক্স কপি’ বলছে নেটপাড়া

মায়ের কোলে চড়ে ২৫০ কোটির বাড়ি দেখতে এল রাহা! ‘আলিয়ার জেরক্স কপি’ বলছে নেটপাড়া

Raha Kapoor: বলিউডের সবচেয়ে ধনী স্টারকিড রাহা! ২৫০ কোটির স্বপ্নের বাড়ি মেয়ের নামে লিখে দেবেন রালিয়া। বাড়ির নির্মাণকাজ প্রায় শেষ, প্রথমবার তা দেখতে হাজির রাহা।

তৈরি হচ্ছে রণবীর-আলিয়ার সাধের বাংলো। তারকা দম্পতি কাজের ব্যস্ততার ফাঁকে মাঝেমধ্যেই বাড়ির নির্মাণ কাজ পরিদর্শনে যান। এবার মায়ের কোলে চলে নিজের বাড়ি পরিদর্শনে হাজির রাহা কাপুর। ২৫০ কোটি টাকা মূল্যের এই বাড়ির আসল মালকিন কিন্তু হতে চলেছে খুদে রাহা। মেয়ের নামেই এই বাড়ি লিখে দেবেন রালিয়া, খবর এমনটাই। আরও পড়ুন-মেয়েকে ২৫০কোটির বাংলো উপহার রণবীর-আলিয়ার, রাহা-ই বলিপাড়ার সবথেকে ধনী ‘স্টার কিড'!

আলিয়ার কোলে চড়ে বাড়ি পরিদর্শনে রাহা

রণবীরের মা নীতু কাপুরকেও এদিন বউমা ও নাতনির সঙ্গে দেখা গেল। কাপুর পরিবারের বেশ কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল। ইনস্টাগ্রামে এক পাপারাজ্জোর শেয়ার করা ক্লিপে দেখা যায়, গাড়ি থেকে নেমে রণবীর-আলিয়া বান্দ্রার নির্মীয়মাণ বাড়ির দিকে হেঁটে যাচ্ছে। মায়ের কোলে হাসিমুখে রাহা। 

কালো টি-শার্ট, সাদা জ্যাকেট, কালো শর্টস ও স্নিকার্সে বেরিয়েছিলেন রণবীর কাপুর। পরনে ছিল গাঢ় রঙের সানগ্লাসও। বেইজ টপ, ম্যাচিং ট্রাউজার্স ও স্লিপ-অন পরে দেখা গেল আলিয়াকে। চুলে খোঁপা। রাহা একটি প্রিন্টেড বেইজ পোশাকে সেজেছিল, চুলে ঝুঁটি বাঁধা। 

মেয়েকে কাছছাড়া করলেন না আলিয়া-রণবীর। সারাক্ষণ মেয়ের চিন্তায় অস্থির থাকা রণবীর, নির্মীয়মাণ বাড়িতে ঢোকবার আগে আলিয়ার কোল থেকে মেয়েকে নিজের কোলে নিয়ে নেন। 

রাহার অভিব্যক্তি ভাইরাল

বাড়ি দেখে ফেরার পথে পাপারাৎজিদের ক্যামেরা দেখে খানিক বিরক্তি প্রকাশ করে খুদে রাহা। মুখ কুঁচকে থাকতে দেখা গেল তাঁকে। সেই ভিডিয়ো দেখে কেউ রাহাকে বললেন, ‘আলিয়ার জেরক্স কপি’। তো কেউ ঠাকুরদা ঋষি কাপুরের সঙ্গে মিল খুঁজে পেল রাহার। একজন লেখেন, ‘রাহা পুরো দাদু ঋষি কাপুরের মতো এক্সপ্রেশন দেয়’। ইনস্টাগ্রামে এক ব্যবহারকারী লিখেছেন, ‘রাহার চেহারা দেখে মনে হয়, যেন ঋষি কাপুরের পুনর্জন্ম হয়েছে।’ 

রণবীরের রাহা ট্যাটু 

রণবীর এবং আলিয়া ২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন। সেই সময় অন্তঃসত্ত্বা ছিলেন নায়িকা। ২০২২ সালের নভেম্বরে রাহার জন্ম দেন আলিয়া। সম্প্রতি সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম ইনস্টাগ্রামে রণবীরের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতেই ধরা পড়ল মেয়ের নাম শরীর খোদাই করেছেন রণবীর। 

অ্যানিমেল পার্ক'-এর সিক্যুয়েলে আজিজের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। এছাড়াও নীতেশ তিওয়ারির রামায়ণেও দেখা মিলবে তাঁর। ছবিতে আরও অভিনয় করেছেন সাই পল্লবী ও লারা দত্ত। ছবিতে রণবীরকে ভগবান রামের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সঞ্জয় লীলা বনশালির 'লাভ অ্যান্ড ওয়ার' ছবিতেও দেখা যাবে রণবীরকে। ছবিতে আলিয়া ও ভিকি কৌশলও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

আলিয়ার পরবর্তী রিলিজ জিগরা। ভাসান বালা পরিচালিত এই ছবি ১১ই অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। 

বায়োস্কোপ খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.