বাংলা নিউজ > বায়োস্কোপ > Raha's First Birthday Food Menu: রাহার জন্মদিনের খাবার তৈরি হয়েছে রণবীর-আলিয়ার বাড়ির রান্নাঘরেই, কী কী ছিল মেনুতে?

Raha's First Birthday Food Menu: রাহার জন্মদিনের খাবার তৈরি হয়েছে রণবীর-আলিয়ার বাড়ির রান্নাঘরেই, কী কী ছিল মেনুতে?

রাহার জন্মদিনের মেনু

মেনুতে ছিল ফ্রাই, রিবন স্যান্ডউইচ এবং ব্রি চিলি চিজ টোস্ট অন্তর্ভুক্ত ছিল। ছিল নানান রকম কুকিজ, কেক সহ আরও কত কি! তবে মেনুর বাকি অংশগুলি অবশ্য দেখা যায়নি, তবে কার্ডটি দেখে বোঝা যাচ্ছে আরও অনেক খাবারই ছিল সেখানে। রণবীর-আলিয়ার বাড়ির শেফ হর্ষ দীক্ষিত রান্নাঘর থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন।

বিশাল জাঁকজমক হয়নি। নেহাতই পরিবারের মধ্যেই ছিল ঘরোয়া আয়োজন। তবে খাওয়াদাওয়ার মেনুটা নেহাত মন্দ ছিল না। আর হবে নাইবা কেন! কাপুর বাড়ির মেয়ের জন্মদিন বলে কথা। রাহা কাপুরের মুখ না দেখা গেলেও তাঁর জন্মদিনের মেনু কার্ড ভাইরাল হয়েছে।

হোটেলে নয় রণবীর কাপুরের মুম্বইয়ের বাড়ি বাস্তুতেই হয়েছিল রাহার প্রথম জন্মদিনের আয়োজন। রাহার জন্মদিনে যাঁরা রান্না করেছেন, সেই শেফ (Chef) বা বাবুর্চিদের সঙ্গে ক্যাজুয়াল পোশাকে পোজও দিয়েছেন রণবীর-আলিয়া। খাবারের মধ্যে ফ্রাই, রিবন স্যান্ডউইচ এবং ব্রি চিলি চিজ টোস্ট অন্তর্ভুক্ত ছিল। ছিল নানান রকম কুকিজ, কেক সহ আরও কত কি! তবে মেনুর বাকি অংশগুলি অবশ্য দেখা যায়নি, তবে কার্ডটি দেখে বোঝা যাচ্ছে আরও অনেক খাবারই ছিল সেখানে। রণবীর-আলিয়ার বাড়ির শেফ হর্ষ দীক্ষিত ইনস্টাস্টোরিতে বাড়িরই রান্নাঘর থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন।

<p>বাঁদিকে রাহার জন্মদিনের মেনু আর ডানদিনে বাড়ির শেফদের সঙ্গে পোজ দিয়েছেন রণবীর-আলিয়া</p>

বাঁদিকে রাহার জন্মদিনের মেনু আর ডানদিনে বাড়ির শেফদের সঙ্গে পোজ দিয়েছেন রণবীর-আলিয়া

<p>রণবীর-আলিয়ার বাড়ির রান্নাঘর</p>

রণবীর-আলিয়ার বাড়ির রান্নাঘর

যদিও রণবীর কিং আলিয়া আলাদা করে রাহার জন্মদিনের খাবারের মেনু প্রকাশ্যে আনেননি। উপস্থিত আত্মীয়-স্বজন এবং বাড়ির কুকদের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই এগুলি ফাঁস হয়েছে। রাহার এই জন্মদিনের পার্টির থিম ছিল পান্ডা। 

রাহার জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন ঠাকুমা নীতু কাপুর, দিদা সোনি রাজদান, রণবীর কাপুরের পিসি রীমা জৈন ও তাঁর ছেলে আরমান ও আদর জৈন, আলিয়ার দিদি শাহিন ভাট, বাবা মহেশ ভাট ও পূজা ভাট। আর দুই ছেলে তৈমুর এবং জেহকে নিয়ে হাজির ছিলেন করিনা। ছিলেন করিশ্মা কাপুরও। প্রসঙ্গত, রণবীর-আলিয়ার বিয়েও হয়েছিল নেহাতই ঘরোয়া আয়োজনে। এপ্রসঙ্গে নীতু কাপুর সাফ জানিয়েছিলেন, পারিবারিক অনুষ্ঠানে বাইরের লোকজন বেশি এলে বাড়ির লোকজনের সঙ্গে আসল আনন্দটাই মাটি হয়ে যায়।

আলিয়া রাহার প্রথম জন্মদিনে কেকমাখা হাতের ছবি দিয়ে লিখেছেন, ‘আমাদের আনন্দ, আমাদের জীবন! এই কদিন আগেই তুমি আমার পেটের ভিতর লাথি মারছিলে আর তোমাকে এই গানটা শোনাচ্ছিলাম। তোমাকে পেয়ে আমরা ধন্য… এর থেকে বেশি আর কী বা বলতে পারি। তুমি থাকলে আমাদের প্রতিদিনই সুস্বাদু, লোভনীয় কেকের মতো। হ্যাপি বার্থ ডে বেবি টাইগার। অনেক ভালোবাসি তোমায়।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! রাগ চেপে রাখলেন রোনাল্ডো-ভিডিয়ো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ! বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নৃত্য পরিবেশন, অনন্ত-রাধিকা মঙ্গলকামনায় নাচলেন নীতা ‘আমার সামনেই ওরা…’, শোভন-সোহিনীর প্রেমে শিলমোহর ইমনের! ফাঁস করল কোথা থেকে শুরু ‘‌হিংসামুক্ত নির্বাচন নিশ্চিত করতে হবে’‌, একগুচ্ছ গাইডলাইন দিয়ে নির্দেশ কমিশনের‌ দোলাচল কাটবে কবে? ৪২ আসনেই প্রার্থী তালিকা নিয়ে প্রস্তুত কংগ্রেস-সিপিএম বিজেপিতে যোগ দিচ্ছি, অনুপ্রেরণা দিয়েছে তৃণমূল, ইস্তফা দিয়েই অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় ‘তালপাতার সেপাই’, নাম না করে অভিষেককে চ্যালেঞ্জ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের মাওবাদী যোগ মামলা থেকে রেহাই পেলেন প্রাক্তন অধ্যাপক জিএন সাইবাবা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.