বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘Hooghly Memes’-র ওপর চটেছেন 'রাজা' রাহুল: ‘রাম্পি ভক্তদের মনে দুঃখ দিতে চাইনি’

‘Hooghly Memes’-র ওপর চটেছেন 'রাজা' রাহুল: ‘রাম্পি ভক্তদের মনে দুঃখ দিতে চাইনি’

দেশের মাটির রাজা-মাম্পি। 

সহ-অভিনেতাদের আক্রমণে চটে গিয়ে ফেসবুকে পোস্ট করেন রাহুল। তবে ইনস্টায় সকলকে বুঝিয়ে বসেন, সত্য়িকারের রাম্পি-ভক্তরা তাঁর কতটা কাছের!

‘দেশের মাটি’র সবথেকে জনপ্রিয় জুটি কে? রাজা-মাম্পি নাকি কিয়ান-নোয়া। এই নিয়ে তারকাদের মধ্যে দলাদলি না থাকলেও দর্শকরা প্রয়াই নিজেদের মধ্যে লড়াই করে বসেন। তুমি নও, মাম্পি সেরা-- এই মর্মে বহুবার আক্রমণ করা হয়েছে নোয়া ওরফে শ্রুতি দাসকে। কিঠু নেট-নাগরিকের কটু মন্তব্য থেকে বাদ যাননি দেবজ্যোতি ওরফে কিয়ানও। বিগত বেশ কয়েকটা এপিসোড থেকে রাজা-মাম্পির বিয়ে নিয়ে হুলুস্থুলু লেগে গিয়েছে ধারাবাহিকে। প্রেমিক জুটির মিলন মন জিতে নিয়েছে দর্শকদের। কিন্তু তাতেও বন্ধ হয়নি ‘কিয়ান-নোয়া’র প্রতি কটাক্ষ। আর তাতেই মঙ্গলবার রাতে রেগে যান ‘রাজা’। 

মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেজে রাজা ওরফে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় একটি পোস্ট করেন। তাতে লেখেন, 'অনেকদিন অনেক কিছু সহ্য করছি, কিন্তু রাজা-মাম্পি-কে ভালোবাসার অর্থ যদি হয় আমার সহ অভিনেতা/অভিনেত্রীদের অপমান করা... রক্ষে করুন, চাই না এমন ভালোবাসা।' রাহুলের এই পোস্টে অনেকেই মনে কষ্ট পেয়েছেন। নিজেরাই তা জানিয়েছেন ফেসবুকে, রাজার পোস্টের কমেন্টে।

 আর তার জবাবে ইনস্টাগ্রামে ‘রাম্পি’ জুটির একটা সেলফি দিয়ে রাজা লেখেন, ‘‘সমস্ত রাম্পিয়ান'স-দের উদ্দেশে বলছি, যে পোস্টটা আমি ফেসবুকে শেয়ার করেছি তা বিশেষ করে একটি ফেসবুক পেজের উদ্দেশে, ‘হুগলি মিম’। তোমরা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ, আর আমি কখনোই তোমাদের মনে কষ্ট দিতে চাইনি। সবাইকে অনেক অনেক ভালোবাসা।’’

সেখানে ‘রাম্পি’ ভক্তরা লেখেন, ‘তোমার পোস্ট পড়ে, সবাই একেবার ভেঙে পড়েছিল… সবাইকে বোঝালাম রাহুলদা আমাদের বলেনি, আমরা সত্যিকারে রাম্পি ফ্যানরা কখনও কাউকে ছোট করে কোন কথা বলিনি।’ প্রসঙ্গত, রাহুল রেগে যাওয়ায় গতকাল রাতেই ফেসবুকে তাঁকে শান্ত করার চেষ্টা করেন নোয়া-ও। লেখেন, ‘তোমার মতো সহ অভিনেতা পাশে থাকলে অনেক কটূকথাও গা সওয়া করে নিতে ইচ্ছে হয়।’ যার উত্তরে রাহুল লেখেন, ‘কিন্তু লিমিট ক্রস হচ্ছে’। তখন রাজাকে শান্ত করতে অভিনেত্রী লেখেন, ‘Calm Down’। সঙ্গে একটা লাভ সাইন।

বন্ধ করুন