বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Rooqma: ফিরল রাজা-মাম্পি জুটি! বৃষ্টিভেজা শহরে রুকমার গলা জড়িয়ে রাহুল, গেলেন লাঞ্চ ডেটে
ফের একফ্রেমে দেখা দিলেন রাহুল-রুকমা। 

Rahul-Rooqma: ফিরল রাজা-মাম্পি জুটি! বৃষ্টিভেজা শহরে রুকমার গলা জড়িয়ে রাহুল, গেলেন লাঞ্চ ডেটে

  • ফের একসাথে দেখা দিলেন রাহুল আর রুকমা। মন কাড়লেন সকলের। 

অনস্ক্রিন দুই হিট জুটি রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় আর রুকমা রায়। স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিক দিয়ে নিমেষে সকলের মন জয় করে নিয়েছিলেন তাঁরা। এমনকী, সোশ্যাল মিডিয়ায় তাঁদের চরিত্র রাজা আর মাম্পির নাম মিলিয়ে ‘রাম্পি’ নামের ফেসবুক পেজও খোলা হয়েছিল। ধারাবাহিক শেষ হওয়ায় চোখের জলে ভেসেছিল অগুণতি দর্শক। 

ফের একসাথে দেখা দিলেন রাহুল আর রুকমা। বৃষ্টিস্নাত শহরে লাঞ্চ করলেন তাঁরা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাহুল। রুকমার গলা জড়িয়ে তোলা হয়েছে সেলফি। ক্যাপশনে লিখেছেন, ‘বন্ধু কী খবর বল?’… যার উত্তরও দিয়েছেন ছোট পরদার মাম্পি। লিখেছেন, খবর তো বেশ ভালোই! এই ছবির হ্যাশট্যাগে জুড়ে দেওয়া হয়েছে লাঞ্চ শব্দটা। যা দেখে বোঝা যাচ্ছে একসাথে লাঞ্চ ডেটেই গিয়েছিলেন তাঁরা।

এদিকে রাহুলের প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকার এখন হাসপাতালে। শ্যুটিংয়ের সময় তাঁকে এসে ধাক্কা মারে একটি বাইক। গুড়িয়ে যায় ডান পায়ের হাড়। আপাতত হয়ে গিয়েছে অপারেশন। পায়ে বসেছে প্লেট। যদিও এখনও হাসপাতাল থেকে ছাড়া পাননি অভিনেত্রী। 

রাহুল-রুকমাকে একসাথে দেখতে পেয়ে ফের একবার পাগল হয়েছেন অনুরাগীরা। ‘তোমাদের ছাড়া ভালো নেই আমরা’, ‘আবার তোমাদের একসাথে দেখতে চাই’, ‘তোমাদের দেখে বুকটা ঠান্ডা হয়ে গেল’, ‘তোমরা কি সত্যি প্রেম করছ?’-র মতো নানা কমেন্ট পড়েছে সেই ছবিতে।

বন্ধ করুন