বাংলা নিউজ > বায়োস্কোপ > কমছে দূরত্ব? প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কার পথে হেঁটেই মরণোত্তর অঙ্গদান করলেন রাহুল
রাহুল-প্রিয়াঙ্কা
রাহুল-প্রিয়াঙ্কা

কমছে দূরত্ব? প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কার পথে হেঁটেই মরণোত্তর অঙ্গদান করলেন রাহুল

  • দেহদানের সামগ্রিক প্রক্রিয়াটি জটিল বলে কাজের ব্যস্ততায় সময় পাচ্ছিলেন না অভিনেতা। কিন্তু প্রিয়াঙ্কার অঙ্গদানের সিদ্ধান্তের পরই প্রক্রিয়ায় এগিয়ে আসেন রাহুল। 

দিন কয়েক আগেই অঙ্গদান করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এবার প্রাক্তন স্ত্রীর পথে হাঁটলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। নিয়ম মেনে দেহদানের প্রক্রিয়ায় এগোন রাহুল। শনিবার সকালে অর্গান ইন্ডিয়া (Organ India)-র মেলের স্ক্রিনশট Facebook-এ পোস্ট করেন তিনি। 

মরণোত্তর দেহদানের বিষয় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রাহুল লিখেছেন, ‘বর্তমান জীবনের কর্মব্যস্ততায় আমরা কেউ খুব একটা সমাজের জন্য কিছু করতে পারি না। তাই আমার তরফে এই ছোট অবদান করতে পেরে খুশি হয়েছি’। দেহদানের সামগ্রিক প্রক্রিয়াটি জটিল বলে কাজের ব্যস্ততায় সময় পাচ্ছিলেন না অভিনেতা। কিন্তু প্রিয়াঙ্কার দেহদানের সিদ্ধান্তের পরই তড়িঘড়ি নিজেও অঙ্গদানের প্রক্রিয়ায় এগিয়ে আসেন রাহুল। এই প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন, ‘প্রিয়াঙ্কা আমাকে একটি লিঙ্ক পাঠায় এবং আমি আবেদন করি। এই পদ্ধতি যথেষ্টই সহজ। চার সপ্তাহে আমি আমার চূড়ান্ত স্বীকৃতি পাব’।

যদিও রাহুলের সিদ্ধান্তে খুশি প্রিয়াঙ্কাও। তিনি জানিয়েছেন, ‘আমি খুব খুশি যে রাহুল দেহদান করেছে। ও সোশ্যাল মিডিয়ায় দিয়েছে খবরটা। যা দেখে ওর ভক্তরাও আগ্রহী হবে’। প্রাক্তন স্ত্রী’র দেখানো পথে হেঁটে মরণোত্তর দেহ দান করলেন রাহুল।

ছ'বছর ধরে আলাদা থাকেন রাহুল-প্রিয়াঙ্কা। তবে রাহুলের সঙ্গে দাম্পত্যের জটিলতা বিন্দু মাত্র টের পেতে দেয়নি ছেলে সহজকে। ২০১৬ সাল থেকে তাঁরা আলাদা রয়েছেন। ছেলেকে আগলে রেখেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। বাবা রাহুলের সঙ্গেও সহজের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। 

 

বন্ধ করুন