বাংলা নিউজ > বায়োস্কোপ > সৌরভের জন্মদিনে ‘কলকাতা ৯৬’-এর লোগো লঞ্চ রাহুলের! নেপথ্যে রয়েছে বড় কারণ
'কলকাতা ৯৬'-এর লোগো প্রকাশ্যে আনলেন রাহুল

সৌরভের জন্মদিনে ‘কলকাতা ৯৬’-এর লোগো লঞ্চ রাহুলের! নেপথ্যে রয়েছে বড় কারণ

  • ‘মহারাজ’ সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের ৫০তম জন্মদিন উপলক্ষে দর্শকের জন্য 'কলকাতা ৯৬'-এর লোগো উপহার অভিনেতা-পরিচালক রাহুলের।

বাইশ গজের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে নতুন ছবির পোস্টার প্রকাশ্যে আনলেন টলিউড অভিনেতা-পরিচালক রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। তাঁর আসন্ন সিনেমার নাম 'কলকাতা ৯৬'। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ছবির পোস্টার শেয়ার করেছেন রাহুল।

১৯৯৬ সালের ২২ জুন। স্ক্রিকেটের স্বপ্নের ময়দান ইংল্যান্ডের লর্ডসে সাদা জার্সিতে অভিষেক হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। অনেকের মুখে সেই সময় বুলি ছিল, ‘কোটায় সুযোগ।’ কিন্তু সমালোচকদের মুখ বন্ধ করতে খুব বেশি সময় নেননি তিনি। অফসাইডের ভগবান অভিষেক টেস্টেই খেলেছিলেন শতরানের ইনিংস। প্রথম ভারতীয় হিসেবে লর্ডসের মাঠে শতরান করেছিলেন সৌরভ।

আরও পড়ুন: 'সুজন আমার ঘরে কেন আইলো না', দেবজ্যোতি-জোনাকি প্রশ্ন ছুঁড়লেন শ্রোতাদের কাছে

এ বার ‘মহারাজ’ সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের ৫০তম জন্মদিন উপলক্ষে দর্শকের জন্য 'কলকাতা ৯৬'-এর লোগো উপহার অভিনেতা-পরিচালক রাহুলের। ছবির নাম 'কলকাতা ৯৬' কেন?

৯৬ সালের ওই দিনটি নয়, ‘কলকাতা ৯৬’ ছবিতে একটি বাঙালি পরিবারের গল্প দেখানো হবে। ২০ জুন থেকে ২২ জুন, তিনদিন একটি বাঙালি পরিবারে ঠিক কী হয়েছে তাই দেখানো হবে এই ছবিতে। রাহুলের কথায়, ২২ জুন সৌরভ গঙ্গোপাধ্যায় সেঞ্চুরি করেছিলেন। ছবিতে তিনি এমন একটি পরিবারের গল্প বলেছেন, যাদের জীবনে সৌরভ প্রত্যক্ষ বা পরোক্ষ প্রভাব ফেলছেন।

ছবির লোগো শেয়ার করে অভিনেতা-পরিচালক নেটমাধ্যমে লিখেছেন, ‘দাদার ৫০ তম জন্মদিনে,আজ আমাদের সিনেমার লোগো লঞ্চ করছি আমরা। অনেকেই জিজ্ঞেস করছেন,কলকাতা ৯৬ কেন? উত্তর আপনাদের সামনে।’ এই ছবি দিয়ে অভিনয় জগতে অভিষেক করতে চলেছে রাহুল-প্রিয়াঙ্কা পুত্র সহজ।

বন্ধ করুন