বাংলা নিউজ > বায়োস্কোপ > Guess Who: মা-বাবা, দাদা, কাকা ও পিসির সঙ্গে, পারিবারিক ছবি পোস্ট, ছোট ও বড়পর্দায় জনপ্রিয় অভিনেতার, চিনতে পারছেন?

Guess Who: মা-বাবা, দাদা, কাকা ও পিসির সঙ্গে, পারিবারিক ছবি পোস্ট, ছোট ও বড়পর্দায় জনপ্রিয় অভিনেতার, চিনতে পারছেন?

দেখুন তো এই অভিনেতাকে চেনেন কি?

ছবি পোস্ট করে অভিনেকা তাঁর ক্যাপশান, ‘বাবা,মা,আমি,দাদা ,রাজা কাকু, আরতি পিসি’। অভিনেতার পোস্ট থেকেই জানা যাচ্ছে ছবিটি ১৯৯৫ সালে তোলা। দেখুন তো কোন অভিনেতার কথা বলছি চিনতে পারেন কিনা?

স্মৃতি সততই মধুর। আর সেই স্মৃতির সঙ্গে যদি ছোটবেলা জড়িয়ে থাকে তাহলে সেটা আমাদের অনেককেই আবেগপ্রবণ করে তোলে। বুধবার পুরনো অ্যালবাম ঘেঁটে পাওয়া এমনই এক স্মৃতিতে আবেগতাড়িত হয়ে পড়লেন টলিপাড়ার জনপ্রিয় এক অভিনেতা। সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি নিজেই সেই ছবি শেয়ার করেছেন।

দক্ষিণ কলকাতার ছেলে তিনি। ছোটবেলায় বাবা-মা, দাদা, কাকুর সঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন। সেই ছবিই ফেসবুকে পোস্ট করেছেন বড় পর্দা ও ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেতা। ছবি পোস্ট করে তাঁর ক্যাপশান, ‘বাবা,মা,আমি,দাদা ,রাজা কাকু, আরতি পিসি’। অভিনেতার পোস্ট থেকেই জানা যাচ্ছে ছবিটি ১৯৯৫ সালে তোলা। দেখুন তো কোন অভিনেতার কথা বলছি চিনতে পারেন কিনা?

দেখুন তো এই অভিনেতাকে চিনতে পারেন কিনা?
দেখুন তো এই অভিনেতাকে চিনতে পারেন কিনা?

তবে এই অভিনেতা প্রসঙ্গে বলে রাখি, যিনি কেরিয়ারের শুরুতে রাজ চক্রবর্তীর ছবিতে অভিনয় করেছে, সেই ছবি ব্লকবাস্টার হয়েছে। তাঁর অভিনীত রাজ চক্রবর্তী পরিচালিত সেই ছবি বাংলা সিনেমায় আজও একটা মাইলফলক। পরবর্তী সময়ে ছবির নায়িকাকে বিয়েও করেন তিনি। এক সন্তানও হয়। তবে মাঝে অনেকটা সময় তাঁরা আলাদা ছিলেন। বিবাহ-বিচ্ছেদ হওয়ার পরিস্থিতি তৈরি হয়েছিল। তবে সম্প্রতি তাঁরা আবারও এক হয়েছেন। এই অভিনেতা বামপন্থী রাজনীতির সঙ্গেও জড়িত। কি চিনতে পারছেন?

হ্যাঁ, ঠিকই ধরেছেন, অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের কথাই বলছি। কেরিয়ারের শুরুতে, ২০০৮ সালে মুক্তি পাওয়া রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে অভিনয় করেছিলেন রাহুল। যে ছবি ব্লকবাস্টার হয়। ছবির নায়িকা প্রিয়াঙ্কা সরকারকেই সেসময় ভালোবেসে বিয়েও করেছিলেন রাহুল। তাঁদের একমাত্র ছেলের নাম সহজ। মাঝে দীর্ঘ বিচ্ছেদ পর্বের মধ্যে দিয়ে গিয়েও ফের একহয়েছেন রাহুল-প্রিয়াঙ্কা। এই পারিবারিক ছবিটি রাহুলই বুধবার রাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

রাহুলের এই পোস্টের নিচে নেটিজেনদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, 'অ্যালবামের পাতা থেকে, মধুর স্মৃতি'। কেউ লিখেছেন, কিছু স্মৃতি কখনও পুরনো হয় নয়, বড্ড সুন্দর ছবিটা'। কারোর কথায়, ‘স্মৃতি সততই সুখের। সেই পুরোনো অ্যালবামের পাতা থেকে পুরানো সেই দিনের কথা, মধুর ভালোবাসার স্মৃতিচারণ। গুরুজনদের প্রণাম।’ কেউ লিখেছেন, 'ভীষণই মূল্যবান ছবিটি'। 

প্রসঙ্গত, ছবিতে থাকা রাহুল বন্দ্যোপাধ্যায়ের বাবা বিশ্বনাথ বন্দ্যোপাধ্যায়ও একজন থিয়েটার শিল্পী ছিলেন। বিজয়গড় এলাকায় বড় হয়েছেন রাহুল। নাকতলা হাইস্কুলে পড়াশোনা করেছেন রাহুল, পরে আশুতোষ কলেজ থেকে স্নাতক হন। কাজের ক্ষেত্রে খুব শীঘ্রই সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'সত্যি বলে সত্যি কিছু নেই' ছবিতে দেখা যাবে। 

বায়োস্কোপ খবর

Latest News

ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স জাহিরের বাতিল গ্রেস মার্কস, রি-টেস্ট দিয়ে কী বলছেন নিট 'টপাররা'? এবারও ৭২০-তে ৭২০ পাবেন? বাঁ-হাতি বোলার সামনে থাকলেই কেঁপে যান রোহিত? T20 WC 2024-এর পরিসংখ্যান তাই বলছে অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ ‘দাগটা কীসের!’, সৌরভের গলায় দর্শনার ‘লাভ বাইট’ খুঁজে পেলেন নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা ভোট ব্যাঙ্ককে খুশি করার চেষ্টা? সরকারি চাকরিতে OBC সংরক্ষণ বাড়ালেন মুখ্যমন্ত্রী কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল NEET-এ গ্রেস মার্কস পাওয়া ১৫৬৩ জনের মধ্যে ৪৮ শতাংশই ফের দিলেন না পরীক্ষা: NTA মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুনের রাশিফল

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.