বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul Arunoday Banerjee-Priyanka Sarkar: সহজকে নিয়ে এক ছাদের নিচেই থাকবেন, 'চিরদিনই তুমি যে আমার' বলছেন রাহুল-প্রিয়াঙ্কা

Rahul Arunoday Banerjee-Priyanka Sarkar: সহজকে নিয়ে এক ছাদের নিচেই থাকবেন, 'চিরদিনই তুমি যে আমার' বলছেন রাহুল-প্রিয়াঙ্কা

এবার একসঙ্গেই থাকবেন রাহুল-প্রিয়াঙ্কা

রহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবিষয়ে জানিয়েছেন, তাঁদের মধ্যে যে মামলা চলছিল, তা তাঁরা প্রত্যাহার করে নিয়েছেন। শীঘ্রই তাঁরা একসঙ্গে থাকবেন। আর ছেলে সহজের কথা ভেবেই এই সিদ্ধান্ত। মা-বাবা একসঙ্গে থাকবে শুনে বেশ খুশি ছোট্ট সহজ।

অবশেষে ভাঙা প্রেম, ভাঙা সংসার জোড়া লাগছে। ‘চিরদিনই তুমি যে আমার’ আপাতত এই সুরেই গান গাইছেন রাজ চক্রবর্তীর নায়ক-নায়িকা কৃষ্ণা ও পল্লবী। ঠিক বুঝলেন না তো? বাংলা ইন্ডাস্ট্রির সুপার হিট ছবি ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির জনপ্রিয় জুটি রাহুল-প্রিয়াঙ্কার কথা বলছিলাম।

‘চিরদিনই তুমি যে আমার’- ছবির সেট থেকেই রাহুল-প্রিয়াঙ্কার প্রেমের শুরু, তারপর বিয়েও করে নেন। রাহুল-প্রিয়াঙ্কার এক সন্তানও রয়েছে,নাম 'সহজ'। আইনত বিচ্ছেদ না হলেও বহু বছর রাহুল-প্রিয়াঙ্কা আলাদাই থাকছিলেন। একসময় তাঁদের সম্পর্ক এতটাই তিক্ত হয়ে যায়, সেই কাদা ছোড়াছুড়ি প্রকাশ্যে চলে আসে। বিচ্ছেদের জন্য আইনি পথেও হাঁটছিলেন তাঁরা। তবে রাহুল প্রিয়াঙ্কার একমাত্র ছেলে সহজ-এর জন্যই আবারও সবকিছু সহজ হয়ে গেল রাহুল-প্রিয়াঙ্কার মধ্যে।

আরও পড়ুন-আমার দুই মেয়ে ছিল প্রীতি প্রিয়াঙ্কার অনুরাগী, একদিন বলল মা তুমি ওল্ড ফ্যাশান: 'রোজা' অভিনেত্রী মধু

গত বছর থেকেই একটু একটু করে ফের কাছাকাছি আসছিলেন রাহুল-প্রিয়াঙ্কা। পুজো, দোল, সব অনুষ্ঠানেই সহজকে মাঝে রেখে একসঙ্গেই সেলিব্রেট করতে দেখা গিয়েছিল রাহুল-প্রিয়াঙ্কাকে। বছর শেষে প্রিয়াঙ্কার জন্মদিনেও অভিনেত্রীর সঙ্গে একই রঙের পোশাক পরে দেখা গিয়েছিল রাহুলকে। আবার সহজকে নিয়ে একসঙ্গে দোলও উদযাপন করেছিলেন এই জুটি। তাই রাহুল-প্রিয়াঙ্কা যে এক হচ্ছেন, তা নিয়ে টলিপাড়ায় কানাঘুষো শোনাই যাচ্ছিল। এবার সেই খবরেই সিলমোহর দিলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

রহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবিষয়ে আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, তাঁদের মধ্যে যে মামলা চলছিল, তা তাঁরা প্রত্যাহার করে নিয়েছেন। শীঘ্রই তাঁরা একসঙ্গে থাকবেন। আর ছেলে সহজের কথা ভেবেই এই সিদ্ধান্ত। মা-বাবা একসঙ্গে থাকবে শুনে বেশ খুশি ছোট্ট সহজ।

জানা যায় ২০১৮ সালে প্রথম মামলা করেছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। সেই মামলা গড়ায় ২০২৩-এ। তবে জানুয়ারিতে তাঁরা কেউই আদালতে হাজিরা দেননি। রাহুল জানিয়ে দিয়েছেন তাঁরা আর মামলা চালাবেন না। আগামী জুলাই মাসে পুরো বিষয়টি আইনত জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন-(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায় মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.