বাংলা নিউজ > বায়োস্কোপ > 'একটু শান্তিতে থাকতে দেবে না!' রাহুল হাটে হাঁড়ি ভাঙতেই চটলেন রুকমা
‘লালকুঠি’ ধারাবাহিকে অভিনয় করছেন রাহুল-রুকমা।

'একটু শান্তিতে থাকতে দেবে না!' রাহুল হাটে হাঁড়ি ভাঙতেই চটলেন রুকমা

  • আগাগোড়াই রাহুল-রুকমার রসায়নে বুঁদ দর্শক। 'দেশের মাটি'র রাজা-মাম্পি ফিরেছে 'লালকুঠি'র বিক্রম-অনামিকা হয়ে। গুঞ্জন, তাঁদের পর্দার প্রেম নাকি গড়িয়েছে বাস্তবেও। নায়ক-নায়িকা যদিও বলেন, তাঁরা শুধুই ভালো বন্ধু।

বন্ধুত্ব থাকলেই থাকবে খুনসুটি। সে কথাই যেন বারবার প্রমাণ করেন তাঁরা। রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়।

জি বাংলার 'লালকুঠি'-র সেট আপাতত জমজমাট! সৌজন্যে ধারাবাহিকের নায়ক-নায়িকা। অর্থাৎ রাহুল-রুকমা। ক্যামেরার নেপথ্যের কাণ্ড-কারখানা বলছে তেমনটাই।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন রাহুল। দেখা যাচ্ছে, সেটে শাড়ি-মেক আপ নিয়েই নিশ্চিন্তে ঘুম দিচ্ছেন রুকমা। তবে তিনি একা নন। ক্যামেরা খানিক ঘোরাতেই দেখা গেল প্রিয়ম চক্রবর্তীকে। ধারাবাহিকের নায়িকার মতোই ঘুমে বিভোর তিনিও।

এই ভিডিয়োর নীচে রসিকতা করে রাহুল লিখেছেন, 'লালকুঠির স্লিপিং বিউটি'। ব্যস! এর পরেই কপট রাগ দেখিয়ে লেখেন, 'খুব খারাপ। একটু শান্তিতে থাকতে দেবে না তুমি।'

নায়ক-নায়িকার খুনসুটিতে হাসির রোল নেটদুনিয়ায়। অনেকে মজা করে 'প্রতিশোধ' নেওয়ারও পরামর্শ দিয়েছেন রুকমাকে।

আগাগোড়াই রাহুল-রুকমার রসায়নে বুঁদ দর্শক। 'দেশের মাটি'র রাজা-মাম্পি ফিরেছে 'লালকুঠি'র বিক্রম-অনামিকা হয়ে। গুঞ্জন, তাঁদের পর্দার প্রেম নাকি গড়িয়েছে বাস্তবেও। নায়ক-নায়িকা যদিও বলেন, তাঁরা শুধুই ভালো বন্ধু। প্রেমটা শুধু পর্দার জন্য।

দিন কয়েক আগেই ধারাবাহিকে বিয়ে হয়েছে বিক্রম-অনামিকার। সাজগোজ থেকে হইহুল্লোড়, ভুরিভোজ- বাদ পড়েনি কিছুই।

টিআরপি প্রতিযোগিতায় এখনও ছাপ না ফেলতে পারেনি ঠিকই। তবে এই ধারাবাহিক নিয়ে চর্চা নেহাত কম নয়। এ বিষয়ে রুকমা বলেছিলেন, 'মানুষ আমাদের কাজ পছন্দ করছেন। ভালো লাগছে। যাঁরা ধৈর্য হারাচ্ছেন, তাঁদের বলব অপেক্ষা করতে। একে একে সব রহস্যের জট খুলবে।

বন্ধ করুন