বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মাম্পিই আমার সব', কেন একথা বললেন করোনা আক্রান্ত রাজা ওরফে রাহুল বন্দ্যোপাধ্যায়
‘দেশের মাটি’র রাজা ও মাম্পি।
‘দেশের মাটি’র রাজা ও মাম্পি।

'মাম্পিই আমার সব', কেন একথা বললেন করোনা আক্রান্ত রাজা ওরফে রাহুল বন্দ্যোপাধ্যায়

  • তাঁদের রসায়ন মনে ধরেছে দর্শকদের। দেখে নিন কী জানালেন একে-অপরের সম্পর্কে।

‘রাজাদা তুমি খুব বাজে, মাম্পিদিদিকে এত কাঁদাও কেন’-- প্রশ্ন শুনে তো কিছুক্ষণ বাক্যহারা তিনি। তারপর জানালেন, ‘আমার তো এই পৃথিবীতে আর কেউ নেই। মাম্পিই আমার সব। কাঁদালে ওকেই কাঁদাব, হাসালেও একেই হাসাব।’ আর রাজার এই জবাব শুনে রীতিমতো লজ্জা পেলেন মাম্পি। নিশ্চয়ই বুঝে গিয়েছেন কথা হচ্ছে ‘দেশের মাটি’ ধারাবাহিক নিয়ে। এই মুহূর্তে টলিউডের অনস্ক্রিন জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ‘দেশের মাটি’র রাজা ও মাম্পি। দর্শকদের প্রচুর ভালোবাসা কুড়িয়ে শুধু যে ধারাবাহিক TRP তালিকার ওপরে পৌঁছে গিয়েছে তা নয়, সঙ্গে জনপ্রিয়তা পেয়েছেন রাজা ওরফে রাহুল বন্দ্যোপাধ্যায় ও মাম্পি রুকমা রায়। কিছুদিন আগেই জানা যায়, রাজা করোনায় আক্রান্ত। একদিকে তো লকডাউনের কারণে ধারাবাহিক বন্ধ থাকার ভয়, অন্য দিকে, প্রিয় অভিনেতার করোনা সংক্রমণের খবরে বেশ ঘাবড়ে গিয়েছিলেন ভক্তরা। যদিও সকলকে আশ্বস্ত করে রাহুল জানান, তিনি এখন অনেকটাই ভালো আছেন। মাম্পি থুরি রুকমার সঙ্গে লাইভে এসে খুনসুটিও করেছেন। 

পর্দার রসায়ন সোশ্যাল মিডিয়ায় আসতেই উল্লসিত নেটনাগরিকেরা। এক দর্শক জানতে চাইলেন রুকমাকে কেমন লাগে শাড়িতে। রাহুলের উত্তর, রুকমার পাঞ্জাবিতেও তাঁকে বেশ মানায়। কথায় কথায় উঠে আসে রবীন্দ্রজয়ন্তী স্পেশ্যাল এপিসোডে রাজার পাঞ্জাবি মাম্পির ছিঁড়ে দেওয়ার প্রসঙ্গ। লাইভে হঠাৎই মাম্পি দাবি করে বসে, ‘কালো পাঞ্জাবিতে দারুণ মানিয়েছিল রাহুলকে’। সঙ্গে সঙ্গে অভিনেতার কটাক্ষ, ‘পাঞ্জাবিটা আবার ছিঁড়বি?’

অসুস্থতা দূরে রেখে গানও গাইতে শোনা যায় রাহুলকে। ‘বনপলাশীর পদাবলী’ ছবির জনপ্রিয় গান ‘আহা মরি মরি চলিতে চলিতে বাজায় কাঁকন’ গেয়ে শোনান রাহুল। সঙ্গে নেটিজেনদের কাছে উঠে আসে আরও এক অজানা তথ্য। কী না, সেটে মাম্পি অর্থাৎ রুকমা প্রায়ই গান গেয়ে শোনান রাহুলকে। 

বন্ধ করুন