বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মাম্পিই আমার সব', কেন একথা বললেন করোনা আক্রান্ত রাজা ওরফে রাহুল বন্দ্যোপাধ্যায়

'মাম্পিই আমার সব', কেন একথা বললেন করোনা আক্রান্ত রাজা ওরফে রাহুল বন্দ্যোপাধ্যায়

‘দেশের মাটি’র রাজা ও মাম্পি।

তাঁদের রসায়ন মনে ধরেছে দর্শকদের। দেখে নিন কী জানালেন একে-অপরের সম্পর্কে।

‘রাজাদা তুমি খুব বাজে, মাম্পিদিদিকে এত কাঁদাও কেন’-- প্রশ্ন শুনে তো কিছুক্ষণ বাক্যহারা তিনি। তারপর জানালেন, ‘আমার তো এই পৃথিবীতে আর কেউ নেই। মাম্পিই আমার সব। কাঁদালে ওকেই কাঁদাব, হাসালেও একেই হাসাব।’ আর রাজার এই জবাব শুনে রীতিমতো লজ্জা পেলেন মাম্পি। নিশ্চয়ই বুঝে গিয়েছেন কথা হচ্ছে ‘দেশের মাটি’ ধারাবাহিক নিয়ে। এই মুহূর্তে টলিউডের অনস্ক্রিন জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ‘দেশের মাটি’র রাজা ও মাম্পি। দর্শকদের প্রচুর ভালোবাসা কুড়িয়ে শুধু যে ধারাবাহিক TRP তালিকার ওপরে পৌঁছে গিয়েছে তা নয়, সঙ্গে জনপ্রিয়তা পেয়েছেন রাজা ওরফে রাহুল বন্দ্যোপাধ্যায় ও মাম্পি রুকমা রায়। কিছুদিন আগেই জানা যায়, রাজা করোনায় আক্রান্ত। একদিকে তো লকডাউনের কারণে ধারাবাহিক বন্ধ থাকার ভয়, অন্য দিকে, প্রিয় অভিনেতার করোনা সংক্রমণের খবরে বেশ ঘাবড়ে গিয়েছিলেন ভক্তরা। যদিও সকলকে আশ্বস্ত করে রাহুল জানান, তিনি এখন অনেকটাই ভালো আছেন। মাম্পি থুরি রুকমার সঙ্গে লাইভে এসে খুনসুটিও করেছেন। 

পর্দার রসায়ন সোশ্যাল মিডিয়ায় আসতেই উল্লসিত নেটনাগরিকেরা। এক দর্শক জানতে চাইলেন রুকমাকে কেমন লাগে শাড়িতে। রাহুলের উত্তর, রুকমার পাঞ্জাবিতেও তাঁকে বেশ মানায়। কথায় কথায় উঠে আসে রবীন্দ্রজয়ন্তী স্পেশ্যাল এপিসোডে রাজার পাঞ্জাবি মাম্পির ছিঁড়ে দেওয়ার প্রসঙ্গ। লাইভে হঠাৎই মাম্পি দাবি করে বসে, ‘কালো পাঞ্জাবিতে দারুণ মানিয়েছিল রাহুলকে’। সঙ্গে সঙ্গে অভিনেতার কটাক্ষ, ‘পাঞ্জাবিটা আবার ছিঁড়বি?’

অসুস্থতা দূরে রেখে গানও গাইতে শোনা যায় রাহুলকে। ‘বনপলাশীর পদাবলী’ ছবির জনপ্রিয় গান ‘আহা মরি মরি চলিতে চলিতে বাজায় কাঁকন’ গেয়ে শোনান রাহুল। সঙ্গে নেটিজেনদের কাছে উঠে আসে আরও এক অজানা তথ্য। কী না, সেটে মাম্পি অর্থাৎ রুকমা প্রায়ই গান গেয়ে শোনান রাহুলকে। 

বায়োস্কোপ খবর

Latest News

১২ বছরেই NYU-তে সুযোগ! ইতিহাস সুবর্ণের, 'ক্লাস' করিয়েছিল রহড়া রামকৃষ্ণ মিশনে প্রদেশ কংগ্রেসের সভাপতির পদ থেকে ইস্তফা অধীরের! এবার কোন পথে? হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য রিলসের নেশা! বহুতলের ছাদ থেকে ঝুলছে তরুণী, পড়লেই শেষ! তারপর যা হল, দেখুন Video পুরীর জগন্নাথ মন্দিরের দেখাদেখি কালীঘাটের ভল্ট খোলার দাবি উঠল এবার! জ্যৈষ্ঠ পূর্ণিমায় শনিদেবকে তুষ্ট করতে করুন এই কাজ, দূর হবে বাধা যৌন কেলেঙ্কারির অভিযোগের আবহে রাজভবনে যোগ চর্চায় রাজ্যপাল 'বডিফিট' টি-শার্ট পরে দিঘায় যোগব্যায়াম শুভেন্দুর শুক্রবার করুন এই বিশেষ কাজ, মা লক্ষ্মীর কৃপায় ঘরে আসবে সুখ সম্পদ সমৃদ্ধি নবান্নে মমতার সঙ্গে বৈঠকে চিদম্বরম, প্রিয়াঙ্কার হয়ে প্রচারে যাবেন ‘দিদি’?

T20 WC 2024

হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.