বাংলা নিউজ > বায়োস্কোপ > রাহুলের আত্মহত্যার ভুয়ো খবর প্রচার! ক্ষুদ্ধ অভিনেতার দাবি, ‘মা ভেঙে পড়েছিলেন’

রাহুলের আত্মহত্যার ভুয়ো খবর প্রচার! ক্ষুদ্ধ অভিনেতার দাবি, ‘মা ভেঙে পড়েছিলেন’

রাহুলের বিড়ম্বনা! (ছবি সৌজন্যে-ফেসবুক ও হটস্টার)

‘আর ঠিক কতটা নিচে নামবেন আপনারা?’, রেগে গিয়ে প্রশ্ন রাহুলের। 

একেই বলে অভিনেতা হওয়ার জ্বালা! পর্দায় ঘট ঘটনার জেরে বাস্তব জীবনে নাজেহাল হতে হল অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়কে। গোটা ঘটনায় ক্ষুদ্ধ অভিনেতা। ভাবছেন ব্যাপারটা কী? আসলে 'রাহুলের আত্মহত্যা' শিরোনাম নিয়ে রঙ চড়িয়ে পরিবেশ করা হয়েছিল দেশের মাটি ধারাবাহিকে রাজা-র আত্মহত্যার খবর। গণ্ডোগোল সেই নিয়েই। মনের মানুষ মাম্পি বিশ্বাস করতে পারেনি রাজাকে, সেই অভিমানেই কৃপাকে বিয়ে যাতে না করতে হয় তাই আত্মহত্যার চেষ্টা করে বসে রাজা। যে চরিত্রে অভিনয় করে এখন নেটপাড়ার হার্টথ্রব রাহুল। 

দর্শকদের দৃষ্টি আকর্ষন করতে ইউটিউব চ্যানেল এবং বাস্তবকে মিলিয়ে দিয়ে অভিনেতা রাহুলের আত্মহত্যার ভুয়ো খবর শিরোনামে ফলাও করে পরিবেশন করে। এই খবর দেখে বেজায় চটেছেন রাহুল, আসলে এই খবর আগেই দেখেন অভিনেতার মা এবং তিনি রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছিলেন। ভেবেছিলেন হয়ত এই খবর সত্যি। এমনটাই এক সাক্ষাত্কারে জানিয়েছেন রাহুল। 

শিরোনাম ঠিক কী লেখা হয়েছিল? ‘আত্মহত্যার চেষ্টা করলেন জনপ্রিয় টেলি অভিনেতা, দেখুন...’ এমন শিরোনামের সঙ্গে 'দেশের মাটি' ধারাবাহিকের 'রাজা' অর্থাৎ রাহুলের একটি ছবিও দেওয়া হয়েছে, যদিও সেই মুখ আবছা করা রয়েছে। ফেসবুকে পোস্ট সেই স্ক্রিনশ করে রাহুলের তীব্র প্রতিক্রিয়া, ‘আর ঠিক কতটা নিচে নামবেন আপনারা?’

সেই পোস্টের কমেন্ট বক্সে শ্রীজাত, কমলেশ্বর মুখোপাধ্যায়রা রাহুলকে পরামর্শ দিয়েছেন, সংশ্লিষ্ট ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে। প্রয়োজনে আইনি পরামর্শ লাগলে সেই খোঁজও দিতে চেয়েছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। রাহুল পালটা জানান, ‘এরা ছত্রাক, এদের খুঁজে বার করা অসাধ্য’। পাশাপাশি রাহুল আরও বলেন, ‘আসলে এরা আমাদের দৃষ্টি আকর্ষণ করবার যোগ্য নয়, কিন্তু আমার মা ভয় পেয়ে যাওয়ায় আমি রি-অ্যাক্ট করলাম মাত্র’। অনেকেই আবার রাহুলকে বুদ্ধিমানের মতো বিষয়টি এড়িয়ে যাওয়ারও পরামর্শ দিয়েছে।

বন্ধ করুন