বাংলা নিউজ > বায়োস্কোপ > পার্থ-ঘনিষ্ঠ মোনালিসার সঙ্গে ছবি ভাইরাল রাহুল-রুকমার! কীভাবে চিনতেন, এল জবাব
পার্থ ঘনিষ্ঠ মোনালিসার সঙ্গে রাহুল আর রুকমার ছবি ভাইরাল। 

পার্থ-ঘনিষ্ঠ মোনালিসার সঙ্গে ছবি ভাইরাল রাহুল-রুকমার! কীভাবে চিনতেন, এল জবাব

  • ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে ক্যাজুয়াল লুকে দাঁড়িয়ে আছেন রাহুল আর রুকমা। মাঝে মোনালিসা। এই ছবি নিয়ে চর্চা বাড়তেই মুখ খুললেন দুই অভিনেতাই।

আপাতত খবরে, আলোচনায়, চর্চায় রয়েছে দুটো নাম। একজন তৃণমূলের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। অন্য জন, তাঁর এক ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। তবে পার্থ-অর্পিতার কেসে আরও একটা নাম জড়িয়েছে। আর তিনি হলেন মোনালিসা দাস। বাংলার অধ্যাপিকা তিনি। এবার মোনালিসার সঙ্গে ভাইরাল হল রাহুল আর রুকমার একটা ছবি। কী করে চিনলেন এই দুই অভিনেতা মোনালিসাকে, সেই প্রশ্নই এখন ঘুরছে সবার মনে। 

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে ক্যাজুয়াল লুকে দাঁড়িয়ে আছেন রাহুল আর রুকমা। মাঝে মোনালিসা। এই ছবি নিয়ে চর্চা বাড়তেই মুখ খুললেন দুই অভিনেতাই। রুকমা যেমন জানিয়েছেন ব্যক্তিগত ভাবে এই মহিলাকে তিনি চেনেন না। একবার ইন্ডাস্ট্রির এক ঘরোয়া পার্টিতে দেখা হয়েছিল। সেখানেই সেই ছবি তোলা। 

একই সুর রাহুলের গলাতেও। বললেন, এক বন্ধুর বাড়িতে তাঁদের দেখা হয়েছিল। সেখানে এই ছবিটা তোলেন। এরপর অভিনেতা আরও জুড়ে দেন, কাজের সূত্রে তাঁদের রোজই অনেকের সঙ্গে দেখা হয়। তাঁদের সঙ্গে ছবি তোলেন। কিন্তু তাতে তো আর কার কটা বাড়ি, কটা ফ্ল্যাট জানা সম্ভব নয়!

প্রসঙ্গত, অর্পিতার পাশাপাশি এই মোনালিসাও নাকি পার্থ-ঘনিষ্ঠ। কাজি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বাংলার শিক্ষিকা। থাকেন শান্তিনিকেতনে। অভিযোগ, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতার সুবাদে শান্তিনিকেতনে তিনি অন্তত ১০টি ফ্ল্যাটের মালিক। সঙ্গে বাংলাদেশেও নাকি নিত্য যাতায়াত তাঁর।

 

বন্ধ করুন