বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul Arunoday Banerjee: দিদি নম্বর ১-এ যেতে পারবেন শুনেই যা করছেন রাহুলের মা, শুনে হাসি চাপতে পারবেন না!

Rahul Arunoday Banerjee: দিদি নম্বর ১-এ যেতে পারবেন শুনেই যা করছেন রাহুলের মা, শুনে হাসি চাপতে পারবেন না!

দিদি নম্বর ১-এ মায়ের সঙ্গে রাহুল। 

দিদি নম্বর ১-এর সানডে ধামাকার বিশেষ অতিথি অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় ও তাঁর মা শ্যামলী। দেখুন কী হতে চলেছে এপিসোডে। 

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ১। রচনা বন্দ্যোপাধ্যায়ের এই শো জনপ্রিয় সব বয়সী মহিলাদের মধ্যে। শুধু তাই নয়, তারকারাও খুব পছন্দ করেন এই শো-র অঙ্গ হতে। আজকের সানডে ধামাকায় দিদি নম্বর ১-এ থাকছেন টিভি অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

জি বাংলার তরফে একটি প্রোমো শেয়ার করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে মা শ্যামলীকে নিয়ে পোডিয়ামে দাঁড়িয়ে রাহুল। বলছেন, যেই তিনি মাকে বলেছেন দিদি নম্বর ১-এ যাওয়ার কথা, অমনি তাঁর মা ফিসফিসিয়ে মুখভঙ্গি করে কথা বলা শুরু করেছেন। জিজ্ঞেস করলে বলছেন হেডফোন রাউন্ডের জন্য তিনি প্রস্তুত করছেন রাহুলকে।

এরপর শ্যামলী রচনাকে বলেন, রিটায়ারমেন্টের পর থকে একাকিত্ব ভুলতে তিনি সেই যে দিদি নম্বর ১ দেখা শুরু করলেন, তা এখনও চলছে। বললেন, ‘তুমিই বাঁচিয়ে রেখেছ। ওইটুকু সময় খুব ভালো কাটে’। তাতে রচনার জবাব, ‘এভাবেই পাশে থাকবেন। এটাই তো আমাদের বড় পাওনা।’

রাহুলের ধারাবাহিক ‘লালকুঠি’র কাজ সদ্য শেষ হয়েছে। এই ধারাবাহিকে তিনি জুটি বেঁধেছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। সঙ্গে খুব জলদি তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক আনবেন বলেও ঘোষণা করেছেন। আপাতত চলছে প্রযোজক খোঁজার কাজ।

প্রোমো দেখে খুব উত্তেজিত রাহুলের ভক্তরা। তবে তাঁরা মিস করছেন রুকমাকে। আসলে নেটপাড়ায় রাহুল-রুকমার জুটি বিখ্যাত সেই দেশের মাটি ধারাবাহিকের সময় থেকে। ওই সিরিয়ালে মুখ্য চরিত্রে থাকা জুটিদের থেকেও বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন তাঁরা। ফলে আসে লালকুঠি। তবে রহস্যে মোড়া, গা ছমছমে, অন্য ধাঁচের গল্প সেভাবে দাগ কাটতে পারেনি বাঙালি দর্শকের মনে। খারাপ টিআরপি থাকায় মাত্র

 

বন্ধ করুন