বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul Banerjee: নতুন ‘বসন্ত’ রাহুলের জীবনে! মহুয়ার প্রেমে পড়েছেন অভিনেতা
রাহুলের জীবনে নতুন প্রেম

Rahul Banerjee: নতুন ‘বসন্ত’ রাহুলের জীবনে! মহুয়ার প্রেমে পড়েছেন অভিনেতা

  • বসন্ত এসে গেছে….রাহুলের জীবনে নাকি আচমকাই এন্ট্রি নিয়েছেন মহুয়া! 

ফুল ফুটুক না ফুটুক আজ বসন্ত! টলিগঞ্জে হামেশাই কানাঘুষো শোনা যায় রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের প্রেম নিয়ে। প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ে ভাঙার পর রাহুলের সঙ্গে নাম জড়িয়েছে সন্দীপ্তার, যদিও দুজনেই সবসময়ে বলেছেন ‘আমরা খুব ভালো বন্ধু'। তাদের সেই বন্ধুত্বের মাঝে ‘মাম্পি’ রুকমা রায়ের ঢুকে পড়বার খবরও চাউর হয়েছে। আর এবার সন্দীপ্তা, রুকমা সকলকে ভুলে মহুয়ার প্রেমে পড়েছেন রাহুল।!  শীঘ্রই পরিচালনার কাজে হাত দেবেন অভিনেতা, তার আগে মহুয়ার প্রেমে পড়ে নিজের বসত বাড়িও বদলে ফেলছেন রাহুল। 

না, ঘাবড়ে যাবেন না। এই সবকিছুই রাহুলের সঙ্গে নয়, ঘটবে টুকাইদার সঙ্গে। আজ্ঞে হ্যাঁ, খুব শীঘ্রই ছোটপর্দায় ফিরছেন রাহুল। সৌজন্যে কালার্স বাংলার জনপ্রিয় শো ‘বসন্ত বিলাস মেসবাড়ি'। সিরিয়ালে মহুয়ার কলেজ জীবনের সিনিয়র টুকাইদা হয়ে হাজির হচ্ছেন রাহুল। কলেজবেলার ক্রাশ হাজির মহুয়ার (নন্দিনী দত্ত) জীবনে। মেসবাড়িতে ঢুকেই মহুয়াকে প্রেমনিবেদনও করবে সে। কিন্তু এর পিছনের উদ্দেশ্যটা কী? কোনও লুকোনো অ্যাজেন্ডা নেই তো? সেটা তো সময়ই বলবে।

টুকাদার চরিত্রটা ঠিক কেমন? জানা যাচ্ছে ভারতী খুঁতখুঁতে মানুষ সে। সারাক্ষণ পরিষ্কারের বাতিক রয়েছে, ধনী পরিবারের ছেলে। গানকে পেশা বানাতে মালদহ থেকে সোজা কলকাতায় আগমন। মহুয়ার জীবনে টুকাইদা কি ‘প্রাক্তন’ হয়েই থাকবে নাকি নতুন মোড় নেবে এই কাহিনি? সবটা জানা এখন শুধু সময়ের অপেক্ষা। 

এবার নন্দিনীর সঙ্গে জুটিতে রাহুল
এবার নন্দিনীর সঙ্গে জুটিতে রাহুল

জানা যাচ্ছে চলতি সপ্তাহ থেকেই রাহুলের ট্র্যাক শুরু হচ্ছে গল্পে। এই সিরিয়ালে অভিনয় করেন কাঞ্চন মল্লিক, কমলিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। পরিচালক হিসাবে ডেব্যিউ করবার আগে নতুন করে ছোটপর্দায় ফেরা রাহুলের, তবে সবটা সামলে নেবেন তিনি, আত্মবিশ্বাসী রাহুল। জানা যাচ্ছে, ‘বসন্তবিলাস মেসবাড়ি’তে এক থেকে দেড়মাস দেখা যাবে রাহুলকে। রাজা-মাম্পি জুটির জনপ্রিয়তাকে কি ছুঁতে পারবে টুকাইদা-মহুয়া? এই প্রশ্নের উত্তরের অপেক্ষায় স্বয়ং দর্শকও। 

অন্যদিকে এপ্রিল নাগাদ ‘কলকাতা ৯৬’র প্রি-প্রোডাকশনের কাজ শুরু করবেন পরিচালক রাহুল। শ্যুটিং শুরু মে মাসে। এই ছবির সঙ্গেই অভিনয়ে হাতেখড়ি হবে রাহুল-প্রিয়াঙ্কা পুত্র সহজের। আর মুখ্য চরিত্রে থাকছেন ঋত্বিক চক্রবর্তী-সোহিনী সরকার।

 

বন্ধ করুন