সাত বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ রাহুল দেব ও মুগ্ধা গডসে (ছবি ইন্সটাগ্রাম)
সাত বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ রাহুল দেব ও মুগ্ধা গডসে (ছবি ইন্সটাগ্রাম)

১৪ বছরের ছোট মুগ্ধার প্রেম চিন্তায় ফেলেছিল রাহুল দেবকে, কীভাবে ঘুচল এই দূরত্ব?

  • অভিনেতা রাহুল দেব এবং মুগ্ধা গডসেও প্রেম সম্পর্কে আবদ্ধ প্রায় সাত বছর ধরে, প্রথম দিকে তাঁদের সম্পর্কের অন্তরায় হয়ে দাঁড়িয়েছিল বয়সের পার্থক্য। বয়সে রাহুলের চেয়ে ১৪ বছরের ছোট মুগ্ধা।

বয়স কেবলই একটা সংখ্যা। প্রেমের অন্তরায় কোনওদিনই হয়ে উঠতে পারেনা বয়স। হালফিলে তো সেই রকম উদাহরণ আমরা কতই দেখেছি। বয়সের পার্থক্যকে বুড়ো আঙুল দেখিয়ে বিয়ের পর্ব সেরেছেন প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, মিলিন্দ সোমান ও অঙ্কিতা কোনওয়ার কিংবা আমাদের টলিউডের দোলন রায় ও দীপঙ্কর দে। অভিনেতা রাহুল দেব এবং মুগ্ধা গডসেও প্রেম সম্পর্কে আবদ্ধ প্রায় সাত বছর ধরে, প্রথম দিকে তাঁদের সম্পর্কের অন্তরায় হয়ে দাঁড়িয়েছিল বয়সের পার্থক্য। কিন্তু ওই যে কথায় বলে, ‘মিঁয়া বিবি রাজি তো ক্যায়া করেগা কাজী?

সম্প্রতি এক টক শোতে রাহুল দেব জানিয়েছেন, 'আমার আর মুগ্ধার বয়সের পার্থক্য প্রায় ১৪ বছর। সেটা আমাকে প্রথম দিকে অনেক ভাবিয়েছিল। কিন্তু তারপর মনে হল আমার বাবা-মা’রও বয়সের ফারাক দশ বছরের। পাশাপাশি যতক্ষণ একে অপরের সঙ্গে তোমরা খুশি আছো ততক্ষণ বয়সের পার্থক্যটা খুব বেশি গুরুত্ব পাবে না'।


মুগ্ধা তাঁর জীবনে আসার আগে রিনার সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন রাহুল। দুর্ভাগ্যজনকভাবে ২০০৯ সালে ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রিনার। তাঁদের একমাত্র সন্তান সিদ্ধার্থ। ২০১৩ সালে এক বন্ধুর বিয়েতে অভিনেত্রী-মডেল মুগ্ধার সঙ্গে আলাপ রাহুল দেবের। প্রথম দেখাতেই প্রেমে পড়েছিলাম তেমনটা নয়, তবে ভালো বন্ধু হয়ে গিয়েছিলাম। প্রত্যেকটা অনুষ্ঠানে আমরা একসঙ্গে ছিলাম এবং আমাদের সেই সম্পর্কের বন্ধনটা বেশ মজবুত হয়ে উঠেছিল। তারপর প্রায়শই একে অপরের সঙ্গে দেখা করতাম এবং হ্যাঁ অল্পদিনের মধ্যেই আমরা পাগলের মতো একে অপরের প্রেমে জড়িয়ে পড়ি। আমি বলতে বাধ্য যে আমি সত্যি ভগ্যবান মুগ্ধাকে আমার জীবনে পেয়ে।

এখন দেখার নিজের সম্পর্কটা পরবর্তী ধাপে কবে নিয়ে যাওয়ার কথা ভাবেন এই জুটি।



বন্ধ করুন