বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul Gandhi-Jawan Crossover: কণ্ঠ শাহরুখের পথ চলছেন রাহুল, ‘জওয়ান’-কংগ্রেসের ক্রসওভার দেখে হতবাক নেটপাড়া!

Rahul Gandhi-Jawan Crossover: কণ্ঠ শাহরুখের পথ চলছেন রাহুল, ‘জওয়ান’-কংগ্রেসের ক্রসওভার দেখে হতবাক নেটপাড়া!

শাহরুখ নন, জওয়ান হিসেবে ধরা দিলেন রাহুল গান্ধী

Rahul Gandhi-Jawan Crossover: কংগ্রেসের তরফে একটি নতুন ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে। ২০২৪ -এর লোকসভা ভোটের আগে কর্মী থেকে সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করতে রাহুল গান্ধী এবং শাহরুখের ‘জওয়ান’ প্রিভিউর ক্রসওভার প্রকাশ্যে এল।

আগামী বছরই লোকসভা ভোট। বাজি পাল্টে কার দখলে যাবে দিল্লির মসনদ সেটা নিয়ে চর্চা থেকে প্রস্তুতি দুই তুঙ্গে। তার ঠিক আগেই কর্মীদের উদ্বুদ্ধ করতে, একই সঙ্গে তাঁদের এবং সাধারণ মানুষের নজর কাড়তে একটি নতুন ভিডিয়ো পোস্ট করল কংগ্রেস। সদ্যই মুক্ত পেয়েছে শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ ছবির প্রিভিউ। সোমবার মুক্তি পেয়েছে এই প্রিভিউ। সেখানে একজন জওয়ান কে হয়, কীই বা তার পরিচয়, সে পাপ না পূণ্য, ভালো নাকি খারাপ সেটা নিয়ে একটা দীর্ঘ সংলাপ আছে, সেটাকেই রাহুল গান্ধীর প্রচারের জন্য বেছে নিল কংগ্রেস।

টুইটারে পল্লবী ঘোষ নামক একজন মহিলা এই ভিডিয়ো পোস্ট করেছেন, যা এখন রীতিমত ভাইরাল। তবে তিনি একা নন, আরও একাধিক কংগ্রেস কর্মীরা এই ভিডিয়ো শেয়ার করেছেন।

কংগ্রেসের ভারত জড়ো যাত্রার ভিডিয়োর সঙ্গে জওয়ান ছবি প্রিভিউতে থাকা শাহরুখের সংলাপ জুড়ে দেওয়া হয়েছে। এই ভিডিয়োর টাইটেল দেওয়া হয়েছে জওয়ান, ‘রাহুল, এক যোদ্ধা’ এবং ‘রাহুল গান্ধী দ্য ওয়ারিয়র’।

আরও পড়ুন: ২ মিনিটের ভিডিয়োয় একাধিক রূপ! শাহরুখ আসলে কে হিরো না ভিলেন? প্রশ্ন তুলল অ্যাটলির জওয়ান

শাহরুখের যে জনপ্রিয় সংলাপ আছে ‘নাম তো সুনাহি হোগা’ সেটাকে দিয়েই কংগ্রেসের এই ভিডিয়ো শেষ হচ্ছে। আর সেখানে স্ক্রিনে রাহুলকে দেখা যাচ্ছে।

পল্লবী ঘোষ তাঁর টুইটার অ্যাকাউন্টে সোমবার রাতে এই ক্রসওভার ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'দ্য নিউ রাহুল গান্ধী প্রোমো। শাহরুখের জওয়ান ছবির ভিত্তিতে।' ইতিমধ্যেই তাঁর এই পোস্ট করা ভিডিয়োটি ৬৩.৬ হাজার ভিউজ পেয়েছে।

অনেকেই এখানে নানা ধরনের মন্তব্য করেছেন। রাহুলের জন্য একাধিক বিরূপ মন্তব্য এসেছে। একজন লেখেন, '২০২৪ -এ যদি আর না হয়, তাহলে এবার একবার বলিউডে চেষ্টা করে দেখতে পারেন।' আরেকজন লেখেন, 'তিনি কোন কাজটা করেছেন যে এসব শেয়ার করছেন। এসব ভিডিয়ো পোস্ট করেও কোনও লাভ নেই।' অন্য এক নেটনাগরিকের মতে, 'রাজনীতিতে ওঁকে রেখে আর সময় নষ্ট করবেন না। বলিউডে পাঠান।'

বায়োস্কোপ খবর

Latest News

বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার ডিগ্রি দিয়ে কী হবে! টায়ার পাংচার সারানোর দোকান খুলুন, পরামর্শ বিজেপি বিধায়কের রবি কিষানকে সন্তানের বাবা বলে দাবি করেও কেস তুলে নিলেন মহিলা! কী জানালেন কোর্টকে আম্বানির রিসেপশনে গেলেন না ঐশ্বর্য! অভিষেক আসবেন? মালা বদল সেরেই ঋতুপর্ণা-প্রসেনজিতের গানে নাচ 'নতুন কনে' সোহিনীর ইনস্টাগ্রাম রিল নিয়ে পুলিশে অভিযোগ দায়ের, ঠেলায় পড়ে ক্ষমা চাইলেন হরভজন সিং দশম শ্রেণি পাশ নূন্যতম যোগ্যতা, নেই পরীক্ষা!GDS 2024-এ নিয়োগের রেজিস্ট্রেশন শুরু এবার উল্টো রথযাত্রায় বিরল সংযোগ, ৪ রাশির খুলবে কপাল, বাড়বে আয়, হবে আর্থিক লাভ ‘১৫ বছর আলাদা থাকি, বিয়েটাই মরে গেছে…’ ডিভোর্সের মামলায় ওমর আবদুল্লা ‘আর ২ জন বেঁচে আছি…’ রুশ সেনায় জোর করে নিযুক্ত বাংলার যুবকের আর্জি মুক্তির জন্য

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.