বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Shehnaaz: ‘যে মুখে হামেশা হাসি দেখেছি…’,সিদ্ধার্থের মৃত্যুতে বিধ্বস্ত শেহনাজ; চিন্তায় বন্ধুরা
সিদ্ধার্থের মৃত্যুতে বিধ্বস্ত শেহনাজ
সিদ্ধার্থের মৃত্যুতে বিধ্বস্ত শেহনাজ

Sidharth-Shehnaaz: ‘যে মুখে হামেশা হাসি দেখেছি…’,সিদ্ধার্থের মৃত্যুতে বিধ্বস্ত শেহনাজ; চিন্তায় বন্ধুরা

  • পুরোপুরি ফ্যাকাসে হয়ে গিয়েছেন শেহনাজ, দাবি রাহুল মহাজনের। 

বিগ বসের ঘরে শুরু হয়েছিল এই সম্পর্ক, গুঞ্জন ছিল খুব শীঘ্রই বিয়ে করবেন সিদ্ধার্থ-শেহনাজ। জাতীয় টেলিভিশনে বহুবার সিদ্ধার্থকে ভালোবাসার কথা প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন শেহনাজ। কিন্তু সিদ্ধার্থের অকাল মৃত্যুতে যেন থমকে গিয়েছে শেহনাজের জীবন।হামেশা হাসিখুশি,প্রাণোচ্ছ্বল মেয়েটা পুরোপুরি বিবর্ণ হয়ে গিয়েছে। তেমনই জানিয়েছেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী রাহুল মহাজন। শুধু রাহুল নয়, শেহনাজ-সিদ্ধার্থের কাছের বন্ধু আলি গোনির মুখেও একই কথা। 

যে মুখে হামেশা হাসি লেগে থাকত, সেই মুখের দিকে তাকাতে পারছেন না বন্ধুরা। সিদ্ধার্থের মৃত্যুর খবর সামনে আসবার পর শেহনাজ কোথায় রয়েছেন, সেই নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। পরবর্তীতে জানা যায়, মৃত্যুর সময় সিদ্ধার্থের পাশেই ছিলেন শেহনাজ। শেহনাজের কোলে মাথা রেখেই মৃত্যুর কোলে ঢলে পড়েছেন সিদ্ধার্থ। এই মৃত্যু ভিতর থেকে নাড়িয়ে দিয়েছে শেহনাজকে। সিদ্ধার্থের বাড়িতে শেহনাজের সঙ্গে দেখা হওয়ার পর রাহুল মহাজন সংবাদমাধ্যমকে বলেন, ‘শেহনাজ একেবারে ফ্যাকাসে হয়ে গিয়েছে। মনে হচ্ছে কোনও ঝড় যেন ওর সব কিছু ধুয়েমুছে দিয়ে গিয়েছে’। 

সিদ্ধার্থের মৃত্যুর খবর সামনে আসবার পরই তাঁর বাড়িতে ছুটে গিয়েছিলেন টেলিভিশন ইন্ডাস্ট্রির বন্ধুরা। আলি, জসমিনরা কাশ্মীর থেকে সোজা পৌঁছান মুম্বইয়ে অন্ধেরিতে সিদ্ধার্থের ফ্ল্যাটে। বৃহস্পতিবার রাতে টুইটারে আলি লেখেন, ‘যেই মুখে সবসময় হাসি দেখেছি… খুশি দেখেছি.. আজ যেমন দেখলাম, মন ভেঙে গেল’। 

সিদ্ধার্থের মায়ের সঙ্গেও দেখা করেছেন রাহুল। বিগ বস প্রতিযোগী জানান, ‘সিদ্ধার্থের মা খুব শক্ত মনের মানুষ। উনি আমায় বললেন, মৃত্যু তো নিশ্চিত, কিন্তু এতটা জলদি হওয়াটা উচিত ছিল না’। 

শেহনাজ গিলের বাবা সন্তোষ সিং সুখ বৃহস্পতিবার এক সংবাদমাধ্যমকে জানান, তাঁর মেয়ে একেবারেই ভালো নেই। কেঁদে কেঁদে অসুস্থ হয়ে পড়েছেন শেহনাজ। তিনি বলেন, ‘কেঁদে কেঁদে ওর হাল খুব খারাপ, আমাকে বলল- পাপা, ও আমার কোলেই মরে গেল, আমার হাতে মাথা রেখে এই দুনিয়া ছেড়ে চলে গেল… এবার আমি কী করব? কী নিয়ে বাঁচব?'

দু-বছর আগে বিগ বসের ঘরে প্রথম দেখা সিদ্ধার্থ-শেহনাজের। সেখান থেকেই দুজনের বন্ধুত্ব, প্রেমর গুঞ্জন হামেশাই জড়িয়ে থেকেছে এই জুটিকে। ভালোবেসে তাঁদের ‘সিধনাজ’-এর নাম দিয়েছিল ভক্তরা। আজ জল তাঁদের চোখেও। গত মাসেই একসঙ্গে ডান্স দিওয়ানে ও বিগ বস ওটিটির মঞ্চে একসঙ্গে পাওয়া গিয়েছিল দুজনকে। ‘সিধনাজ’ জুটির এমন পরিণতি হবে সেটা দুঃস্বপ্নেও আশা করেনি কেউ!

বন্ধ করুন