করোনা আক্রান্ত রাহুল মহাজনের রাঁধুনি (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা আক্রান্ত রাহুল মহাজনের রাঁধুনি (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা হানা রাহুল মহাজনের বাড়িতে, সস্ত্রীক ১৪ দিনের স্বেচ্ছা কোয়ারেন্টাইনে রাহুল

  • রাহুল মহাজনের বাড়ির রাঁধুনির করোনা রিপোর্ট পজিটিভ। হাসপাতালে চিকিত্সাধীন সে। ওয়ারলির অ্যাপার্টমেন্টে আইসোলেশনে মিঁয়া-বিবি। 

এবার করোনা হানা দিল টেলিভিশন তারকা তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী রাহুল মহাজনের বাড়িতে। রাহুল মহাজনের বাড়ির রাঁধুনির করোনা রিপোর্ট পজিটিভ।আপতত মুম্বইয়ের ওয়ারলির অ্যাপার্টমেন্টে স্বেচ্ছা কোয়ারেন্টাইনে রয়েছেন রাহুল ও তাঁর স্ত্রী নাতাল্যা।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে রাহুল মহাজন জানিয়েছেন, গত ৯ মে তাঁর রাঁধুনির Covid-19  এর নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এরপর তড়ঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় সেই রাঁধুনিকে। এরপর চিকিত্সকদের পরামর্শ মেনে করোনা পরীক্ষা করান রাহুল ও তাঁর স্ত্রী নাতাল্যাও। তবে তাঁদের রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু ১৪ দিনের স্বেচ্ছা কোয়ারেন্টাইনে রয়েছেন তাঁরা। 

রাহুল বলেন, 'আমি আর নাতাল্যা প্রথমে একটু ভয় পেয়ে গিয়েছিলাম। কিন্তু এখন অনেকটা সামলে উঠেছি। আমরা এখন অপেক্ষা করছি আমাদের রাঁধুনির সুস্থ হয়ে ঘরে ফেরার। প্রথম এই নিয়ে ভয়ে ছিলাম হয়ত আমাদের শরীরেও করোনা বাসা বেঁধেছে কিন্তু পরে বুঝতে পারলাম ভয়ের কাছে হার মানলে চলবে না। তাহলে তো মানুষ আক্রান্ত হওয়ার আগেই হেরে যাবে,সেটা মোটেই বুদ্ধিমত্তার পরিচয় নয়'। এখন প্রয়োজনীয় জিনিসপত্র কিনতেও বাইরে বার হতে পারছেন না রাহুল। বাইরে থেকে জিনিস অন্যকে দিয়ে আনাতে হচ্ছে,জানিয়েছেন রাহুল মহাজান। এই কঠিন সময়ে মাথা ঠান্ডা রেখে যথাযথ সচেতনতা অবলম্বন করাটাই শ্রেয়, জানিয়েছেন রাহুল। 

 

View this post on Instagram

Memory lane with @nat_i_m 🥰

A post shared by Rahul Mahajan (@therahulmahajan) on

প্রয়াত বিজেপি নেতা প্রমোদ মহাজনের পুত্র রাহুল। বাবার মতো রাজনীতিতে যোগ দেননি তিনি। ‘বিগ বস ২’, ‘রাহুল দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘নাচ বলিয়ে’র মতো একাধিক রিয়্যালিটি শোয়ের সুবাদে দেশজুড়ে পরিচিতি রয়েছে তাঁর। 

২০০৬ সালে ছোটবেলার বান্ধবী শ্বেতা সিংকে বিয়ে করেন রাহুল। কিন্তু দু বছর পরই তাঁদের বিয়ে ভেঙে যায়। ২০১০ সালে রিয়্যালিটি শোয়ের মঞ্চে ডিম্পি গঙ্গোপাধ্যায়কে বিয়ে করেছিলেন রাহুল, যদিও সেই বিয়ে টেকেনি। ২০১৫ সালে ডিভোর্স হয় এই জুটির। এরপর ২০১৮ সালে কাজাখিস্তানের মডেল নাতাল্যা ইলিনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রাহুল। 

 

View this post on Instagram

#sunsetcruise #bosphorous #instanbul #turkey

A post shared by Rahul Mahajan (@therahulmahajan) on

দিন কয়েক আগে টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের রাঁধুনিরও করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছিল। যদিও গোপী বহু জানান, ‘আমি জানি না কেন মিডিয়াতে এমন বলা হচ্ছে আমার রাঁধুনি করোনা পজিটিভ! বিষয়টি হল-আমাদের বিল্ডিংয়ের এক কর্মচারীর শরীরে করোনাভাইরাস মিলেছে।তাই গোটা বিল্ডিং সিল করে দেওয়া হয়েছে।আমার রাঁধুনি অপর একটি বাড়িতেও কাজ করত যেখানে ওই করোনা পজিটিভ ব্যক্তি কাজ করেন, সেইকারণে ওকে আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে। ওর রিপোর্ট পজিটিভ নয়’।

 

বন্ধ করুন