বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীর হাতে বেদম মার খেলেন অভিনেতা রাহুল মজুমদার! কী এমন ভুল করে বসলেন ‘বোধি’?
স্বামী-স্ত্রীর খুনসুটি 
স্বামী-স্ত্রীর খুনসুটি 

স্ত্রীর হাতে বেদম মার খেলেন অভিনেতা রাহুল মজুমদার! কী এমন ভুল করে বসলেন ‘বোধি’?

  • ‘সব শেষ করে দিলাম’ এই ক্যাপশন দিয়েই এই ভিডিয়ো পোস্ট করেছেন রাহুল, কিন্তু স্ত্রীর কোন কাজ পন্ড করলেন অভিনেতা? 

ক্যামেরা চালু রয়েছে, অথচ সেদিকে কোনও হুঁশ নেই অভিনেত্রী প্রীতি বিশ্বাসের। স্বামী, রাহুল মজুমদারের টি-শার্টের কলার ধরে মারধর শুরু করে দিলেন তিনি। আর সেই ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাহুল। আবার ক্যাপশনে লিখেছেন, ‘সব শেষ করে দিলাম’। ভাবছেন ব্যাপারটা কী?

এমনিতে টেলিপাড়ার অন্যতম আদর্শ দম্পতি রাহুল-প্রীতি। ছোটপর্দাতেও আদর্শ স্বামীর চরিত্রেই রাহুলকে দেখতে অভ্যস্ত দর্শক, তা হঠাত্ সেই রাহুল কেন মার খাচ্ছেন স্ত্রীর হাতে? কী ভুল করলেন তিনি? সেটা এই ভিডিয়ো দেখলেই আপনি বুঝতে পারবেন, আর বলবেন একদম উপযুক্ত কারণেই মার খেয়েছেন তিনি!

মনের আনন্দে রিল ভিডিয়ো তৈরি করছিলেন প্রীতি। সেখানে রাখি সাওয়ান্তের নতুন ডান্স নম্বর ‘মেরি ড্রিম মে তেরি এন্ট্রি’ গানে নাচছিলেন শ্রীময়ী ধারাবাহিকে ছোটুর বৌদিভাই। কিন্তু বাধ সাধল রাহুল। পিছন থেকে পা টিপে টিপে ক্যামেরার সামনে চলে এসে প্রীতির নাচটাই নষ্ট করে দিল সে। ব্যাস! এতেই মেজাজ হারিয়ে স্বামীকে মারতে তেড়ে গেল প্রীতি। 

রাহুল-প্রীতির এই মিষ্টি খুনসুটিতে মজে নেটিজেনরা। রাহুলের প্রাক্তন সহ-অভিনেত্রী সুরভি মানে গঙ্গারামের রেনে কমেন্ট বক্সে লিখেছেন ‘এটা হল তেরে রিল মে মেরি এন্ট্রি’। অনুরাগীরাও কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে এই মিষ্টি জুটিকে।

২০২০-র ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাধা পড়েন রাহুল-প্রীতি। রং-রুট বলে এক বাংলা ছবির সেটে রাহুলের সঙ্গে প্রথম আলাপ প্রীতির। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। ভালোবাসালে শীঘ্রই বিয়ে করতে হবে, একথা আগেই জানিয়ে রেখেছিলেন প্রীতি। তিন বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পর্ব সেরে ফেললেন দুজনে। সোশ্যাল মিডিয়াতে নিজেদের আদুরে ছবি থেকে খুনসুটিতে ভরা ভিডিয়ো হামেশাই পোস্ট করে থাকেন দুজনে। 

‘ভাগ্যলক্ষ্মী’ শেষ হওয়ার পর আপতত টেলিপর্দা থেকে দিন কয়েকের ছুটিতে রয়েছেন রাহুল। তবে শ্রীময়ীতে অভিনয় করতে দেখা যাচ্ছে প্রীতিকে। পাশাপাশি টেলিপাড়া সূত্রে খবর, ম্যাজিক মোমেন্টসের আসন্ন প্রোজেক্ট ‘ধুলোকণা’তেও একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রীতিকে। 

বন্ধ করুন