বাংলা নিউজ > বায়োস্কোপ > Horogouri pice hotel: খুকুমণির বিহান ফিরছে ‘হরগৌরী পাইস হোটেল’ নিয়ে, গল্পে ‘তোমায় আমায় মিলে’র ছোয়াঁ?

Horogouri pice hotel: খুকুমণির বিহান ফিরছে ‘হরগৌরী পাইস হোটেল’ নিয়ে, গল্পে ‘তোমায় আমায় মিলে’র ছোয়াঁ?

আসছে হরগৌরী পাইস হোটেল

 যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর প্রযোজনায় তৈরি হচ্ছে ‘হরগৌরী পাইস হোটেল’। মুখ্য চরিত্রে থাকছেন রাহুল মজুমদার ও নবাগতা শুভস্মিতা মুখোপাধ্যায়। 

দিন কয়েক ধরেই টেলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল, ছোট পর্দায় প্রযোজক হিসাবে কামব্যাক করছেন যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত। স্টার জলসায় খুব শীঘ্রই ‘তোমায় আমায় মিলে’-এর রিবুট ভার্সন নিয়ে ফিরবেন তাঁরা। জল্পনা সত্যি করে বুধবার প্রকাশ্যে এল ‘হরগৌরী পাইস হোটেল’-এর প্রথম ঝলক। এটাই হল স্টার জলসার নতুন চমক।

গত কয়েক সপ্তাহে স্টার জলসার পর্দায় এসেছে একের পর এক নতুন ধারাবাহিক। ‘সাহেবের চিঠি’, ‘নবাব নন্দিনী’, ‘মাধবীলতা’র পর এবার ‘হরগৌরী পাইস হোটেল’। এই সিরিয়ালের মুখ্য ভূমিকায় থাকছেন ‘ভাগ্যলক্ষ্মী’, ‘খুকুমণি হোম ডেলিভারি’ খ্যাত রাহুল মজুমদার। হ্যাঁ, দুর্দান্ত শুরু করলেও মাত্র পাঁচমাসেই শেষ হয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’। সেই ধারাবাহিকে রান্না করত খুকু আর এবার হোটেল খুলে বসেছেন খুকুর বিহান! এখানে তাঁর নাম শঙ্কর। ঐশানী আর শঙ্করের প্রেমের কাহিনি উঠে আসবে ‘হরগৌরী পাইস হোটেলে’। ঐশানীর চরিত্রে থাকছেন নবাগতা শুভস্মিতা মুখোপাধ্যায়। আরও পড়ুন-উফ কী সুন্দর দেখতে! কে এই মেয়েটা? জেনে নিন জি বাংলার ‘জগদ্ধাত্রী’র আসল পরিচয়

বাড়ি পাল্টালে কি সত্যিই পাল্টে যায় জীবন? এই প্রশ্ন এই সিরিয়ালের মাধ্যমে রাখছেন নির্মাতা। এখানে বাড়ি পাল্টানোর অর্থ, বিয়ের পর যখন একটা মেয়ে বাপের বাড়ির পরিবেশ ছেড়ে শ্বশুরবাড়িতে গিয়ে উঠে, তখন তাঁর জীবনে কতটা পরিবর্তন আসে? তাঁর স্বপ্ন, তাঁর পথচলা কতখানি শেকলে বাঁধা পড়ে যায়?

প্রোমোতেই স্পষ্ট শঙ্করের দুনিয়াটা আটকে পারিবারিক হোটেল ‘হরগৌরী পাইস হোটেলে’, এর বাইরের জগত সে চেনে না। অথচ ঐশানী পড়াশোনা জানা আজকের দিনের মর্ডান মেয়ে। বিয়ের পর যৌথ পরিবারে এসে সেখানে অ্যাডজাস্ট করতে পারবে ঐশানী? স্ত্রীর স্বপ্নগুলো আগলে রাখতে পারবে শঙ্কর? পারবে ঐশানীর স্বপ্নপূরণের সফরসঙ্গী হতে? সেই উত্তর উঠে আসবে এই ধারাবাহিকে।

প্রোমো দেখে অনেকেই বলছেন, এই সিরিয়ালের সঙ্গে ‘তোমায় আমায় মিলে’-র কাহিনির অনেকাংশে মিল রয়েছে। যদিও তেমনটা মানতে না-রাজ রাহুল। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘এটা মোটেই তোমায় আমায় মিলে ২’ নয়। আর যিশুদা-নীলাঞ্জনাদি, দুজনেই প্রযোজক হিসাবে অসাধারণ, অসম্ভব ভাল। রোজ সকালে শ্যুটিংয়ে যেতে ইচ্ছে করবে।' আরও পড়ুন- ফের একসঙ্গে নিখিল-শ্যামা! স্টার জলসার পর্দায় ফিরছে ‘কৃষ্ণকলি’ জুটি

যিশু-নীলাঞ্জনার নতুন প্রযোজনা সংস্থার নাম ‘যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন’। এই সংস্থার অংশ যিশুর দিদি রাই সেনগুপ্তও। ইতিমধ্যেই ‘হরগৌরী পাইস হোটেলে’-এর দুটি পর্বের শ্যুটিং হয়ে গিয়েছে। সব ঠিক থাকলে পুজোর আগেই সম্প্রচার শুরু হবে এই ধারাবাহিকের। এখন প্রশ্ন হল কোন স্লট দখল করবে শঙ্কর-ঐশানীর গল্প?

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রোমানিয়াকে হারিয়ে জয়ে ফিরল বেলজিয়াম, জমে ক্ষীর ইউরোর গ্রুপ ‘ই’র লড়াই কোন ২ শহরের মধ্যে বন্দে মেট্রো চলবে? সামনে এসে গেল তথ্য, জুড়বে এই তীর্থস্থানকে ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 12 ওভার শেষে Afghanistan-র স্কোর 83/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.