বাংলা নিউজ > বায়োস্কোপ > গানের তালে একসঙ্গে নেচে ডান্স ফ্লোর মাতালেন রাহুল-দিশা, দেখুন অদেখা ভিডিয়ো
রাহুল বৈদ্য ও দিশা পরমর
রাহুল বৈদ্য ও দিশা পরমর

গানের তালে একসঙ্গে নেচে ডান্স ফ্লোর মাতালেন রাহুল-দিশা, দেখুন অদেখা ভিডিয়ো

  • সুত্রের খবর, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রাহুল-দিশা।

গায়ক রাহুল বৈদ্য এবং তাঁর হবু স্ত্রী অভিনেত্রী দিশা পরমরের সম্প্রতি একটি নাচের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে কার্তির আরিয়ান অভিনীত ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমার ‘দিল চোরি’ গানে নাচছেন রাহুল ও দিশা। সম্ভবত কোনো বিয়ের অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে নাচতে দেখা যায়। বেগুনি কুর্তা ও সাদা পাজামা পরেছেন রাহুল বৈদ্য। অন্যদিকে লাইট গ্রিন ট্র্যাডিশনাল লুকে ধরা দেন দিশা।

প্রসঙ্গত, বিগ বস ১৪-র অন্যতম জনপ্রিয় প্রতিযোগি রাহুল বৈদ্য। গুজব শোনা গিয়েছিল রাহুলকে সাপোর্ট করতে বিগ বসে প্রবেশ করছেন দিশা। তবে সব জল্পনায় জল ঢেলে দিশা জানিয়েছেন, রাহুলের প্রিয় বন্ধু তোশি সাবরি বিগ বস ১৪-র ঘরে প্রবেশ করছে। তিনি করছেন না।

সম্প্রতি দিশার এক ভক্ত সামাজিক মাধ্যমে দিশার একটি সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করেন। সেখানে দিশাকে বলতে শোনা যায়, বিগ বস ১৪-র ঘরে তিনি স্বাচ্ছন্দ্য বোধ করেননা। তবে তিনি রাহুলকে সমর্থন করেন। তাঁর ব্যক্তিগত পছন্দ বোধ আলাদা রাখতে চাইছেন তিনি। 

গত বছর ১১ নভেম্বর বিগ বসের ঘরে দিশার জন্মদিনের দিন রাহুল তাঁকে বিয়ের জন্য প্রপোজ করেন। দিশার মা জানিয়েছেন বিয়ের জন্য পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন তাঁরা। রিপোর্ট বলছে এই বছরই জুন মাসে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজনে। 

সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রাহুলের বোন দিশা জানিয়েছেন, দিশা তাঁদের পরিবারের জন্য সঠিক মানুষ। তাঁরা বিশ্বাস করেন দিশা খুব ভালো মানুষ।

বন্ধ করুন