বাংলা নিউজ > বায়োস্কোপ > ভক্ত এঁকে দিলেন ছবি, প্রকাশ্যে উপহাস করেও ধন্যবাদ জানালেন রাহুল বৈদ্য
জনৈক অনুরাগীর এঁকে দেওয়া রাহুল বৈদ্যের সেই স্কেচ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
জনৈক অনুরাগীর এঁকে দেওয়া রাহুল বৈদ্যের সেই স্কেচ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ভক্ত এঁকে দিলেন ছবি, প্রকাশ্যে উপহাস করেও ধন্যবাদ জানালেন রাহুল বৈদ্য

  • সম্প্রতি এক অনুরাগী এঁকেছিলেন রাহুল বৈদ্যর ছবি। ফ্যানের অপটু হাতে আঁকা সেই স্কেচ ইনস্টাগ্রামে পোস্ট করে তাঁকে উপহাস করেও এই প্রচেষ্টার জন্য ধন্যবাদ জানিয়েছেন রাহুল।

এইমুহূর্তে অন্যতম আলোচিত ও জনপ্রিয় নাম রাহুল বৈদ্য।ছোটপর্দার বিতর্কিত শো 'বিগ বস' এর ১৪ নম্বর সিজনের রানার আপ হওয়ার পর থেকে সাম্প্রতিক সময়ে একাধিক কারণে চর্চিত হয়েছেন রাহুল। আগে থেকে রিয়েলিটি শোয়ের গায়ক হিসেবে পরিচিতি থাকলেও 'বিগ বস'-এর সৌজন্যে তাঁর জনপ্রিয়তা একলাফে বেড়ে গেছে অনেকটাই। খুব অল্প সময়ের মধ্যেই নেটদুনিয়ায় তাঁর ফলোয়ার্সদের সংখ্যা কেড়েছে নজর। সোশ্যাল মিডিয়াতেও বরাবরই বেশ সক্রিয় থাকেন রাহুল। সম্প্রতি, এক অনুরাগী এঁকেছেন তাঁর একটি ছবি। অপটু হাতে আঁকা সেই স্কেচ প্রকাশ্যে আসতেই তা নিয়ে শুরু হয় ট্রোলিং। নিজের ইনস্টাগ্রামেও সেই ছবি পোস্ট করেন এই ছোটপর্দার সেলিব্রেটি। সঙ্গে তীব্র কটাক্ষ করে রাহুলের ক্যাপশন, ওই স্কেচে তাঁকে বাঁদরের মতোই দেখতে লাগছে তবু প্রচেষ্টার জন্য শিল্পীকে ধন্যবাদ। নিজের প্রতি রাহুলের আত্মবিশ্বাস ও শিল্পীর প্রতি তাঁর সম্মান ও ভালোবাসা দেখে যারপরনাই মুগ্ধ নেটদুনিয়া। 'বিগ বস' শোতেও রাহুলের রুচিশীল ও বুদ্ধিমান আচরণ নজর কেড়েছিল দর্শকদের। এবারেও তাঁর অন্যথা না হওয়াতে অবাক হয়েছে নেটিজেনরা। তাই এই রিয়েলিটি শো গায়কের প্রশংসা করতেও কোনওরকম কুন্ঠা বোধ করেনি তারা।

এইমুহূর্তে দক্ষিণ আফ্রিকার কেপি টাউনে রয়েছেন রাহুল বৈদ্য। সেখানে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো 'খতরো কে খিলাড়ি'-র ১১ নম্বর সিজনের শ্যুটিং সারছেন তিনি। বরুণ সুদ,দিব্যাঙ্কা ত্রিপাঠি থেকে শুরু করে শ্বেতা তিওয়ারি,অভিনব শুক্লার মতো ছোটপর্দার আরও পরিচিত মুখকে দেখা যাবে এই স্টান্টভিত্তিক খেলার এই রিয়েলিটি শোয়ে।

বন্ধ করুন