বাংলা নিউজ > বায়োস্কোপ > তাপসী-অনুরাগের মুখ বন্ধ রাখতেই কি এই আয়কর হানা? জবাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী
জবাব দিলেন প্রকাশ জাভড়েকর 
জবাব দিলেন প্রকাশ জাভড়েকর 

তাপসী-অনুরাগের মুখ বন্ধ রাখতেই কি এই আয়কর হানা? জবাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী

  • মোদী সরকারের বিরোধিতার মাশুল দিচ্ছেন তাপসী-অনুরাগ, অভিযোগ এনসিপি নেতারও। 

বুধবার সকালে অনুরাগ কশ্যপ, তাপসী পান্নুর বাড়িতে আয়কর দফতরের হানা নিয়ে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়। এই নিয়ে বেশকিছু প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কারণ সোশ্যাল মিডিয়া হোক বা প্রকাশ্য রাস্তায় বারবার কেন্দ্র সরকারের বিরুদ্ধে আওয়াজ তুলতে দেখা গিয়েছে এই দুই বলি তারকা। এআরসি প্রসঙ্গ হোক বা জেএনইউ কিংবা সাম্প্রতিক সময়ে কৃষক আন্দোলন মোদী সরকারে বিরুদ্ধে রুখে দাঁড়াতে কুন্ঠাবোধ করেন না তাপসী পান্নু, অনুরাগ কশ্যপরা। এঁদের জব্দ করতেই কি এই রেইড? প্রশ্ন তুলেছিল সাইবার দুনিয়ার বাসিন্দরা। সেই জল্পনায় জল ঢাললেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর। 

বিজেপির সমালোচনার জন্যই এই রেইড, সাংবাদিক বৈঠকে এই প্রশ্ন উড়িয়ে দিয়ে মন্ত্রী জানান, ‘এটা বাড়াবাড়ি হয়ে যাচ্ছে! কোনও কেন্দ্রীয় সংস্থা নিজেদের সোর্স থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে রেইড চালায়, এরপর সেটা কোর্টে যায়’। কেন্দ্র সরকারের নীতির বিরোধিতার সঙ্গে কেন্দ্রীয় তদন্ত সংস্থার কোনও যোগ নেই তেমনটাই বললেন প্রকাশ জাভড়েকর। 

তাপসী পান্নু, অনুরাগ ছাড়াও পরিচালক-প্রযোজক বিকাশ বহেল, মধু মান্টেনা, শিবাশিস সরকার (সিইও রিলায়েন্স এন্টারটেনমেন্ট), আফসর জাইদি (সিইও এক্সিড), বিজয় সুব্রহ্মণ্যম (সিইও KWAN)-এর বাড়িতেও তল্লাশি চালিয়েছে ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট। জানা গিয়েছে, ২০১৮ সালে ফ্যান্টম ফিল্মসের কর ফাঁকির মামলায় এই তল্লাশি চালানো হয়েছে।

আয়কর দফতরের হানার খবর সামনে আসার পরেই গতমাসে তাপসীর দুটি টুইট ভাইরাল সোশ্যালে। দেখুন এই রেইড নিয়ে নেটিজেনদের প্রতিক্রিয়া-

রিহানার টুইট বিতর্ক, তান্ডব বিতর্ক, মুনাওয়াত ফারুরির গ্রেফতারি নিয়ে উত্তাল নেট দুনিয়ায়, গত মাসে বোমা ফাটিয়ে তাপসী লেখেন, ‘যদি একটা টুইট তোমার একতা ভেঙে দেয়,একটা উপহাস তোমার ধর্মবিশ্বাসে আঘাত দেয়, তাহলে তোমার উচিত নিজের আস্থা আরও মজবুত করা, প্রোপাগ্যান্ডায় গা ভাসানো উচিত নয়’। 

এনসিপি নেতা নবাব মালিকও এদি্ন অভিযোগ করেছে মোদী সরকারের বিরোধিতা করবার মাশুল দিচ্ছেন এই দুই বলিউড তারকা। 

বন্ধ করুন