বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমি লজ্জা পাই না’,টপলেস ছবি তো কিছুই নয়! আরও বোল্ড ফটোশ্যুট আছে, দাবি রাইমার
রাইমা সেন (ছবি-ইনস্টাগ্রাম)
রাইমা সেন (ছবি-ইনস্টাগ্রাম)

‘আমি লজ্জা পাই না’,টপলেস ছবি তো কিছুই নয়! আরও বোল্ড ফটোশ্যুট আছে, দাবি রাইমার

  • বাড়ির ছাদেই টপলেস হয়ে সেরেছেন এই ফটোশ্যুট। নিন্দুকদের পাত্তা দিতে না-রাজ মুনমুন কন্যা। 

পরনে সুতোর লেশমাত্র নেই বললেই চলে, বুকের সামনে এক টুকরো কাপড় ধরে আছেন মুনমুন কন্যা। রাইমা সেনের এহেন ফটোশ্যুট সম্প্রতি নেটদুনিয়ায় উত্তাপ চড়িয়েছে।রাইমার এই টপলেস ফটোশ্যুট অনেকেরই চোখের টেনেছে, আবার নীতি পুলিশদের সমালোচনার মুখেও পড়েছেন অভিনেত্রী। কেউ লিখেছেন, ‘শরীর দেখাতে চাইলে, সমস্তটাই দেখান’, কারুর দাবি ‘এরা আর ভাল থাকতে দিল না’।

এবার এই চর্চিত ফটোশ্যুট নিয়ে সরাসরি মুখ খুললেন সুচিত্রা সেনের  বড় নাতনি। রাইমা-র এই ছবি গুলি তুলেছেন চিত্রগ্রাহক তথাগত ঘোষ। ছবিটি লকডাউন শুরুর আগেই তোলা তা সাফ করলেন রাইমা, অভিনেত্রী আরও জানান তাঁর বাড়ির ছাদেই নাকি এই ফটোশ্যুট করেছেন তিনি। সাহসী ছবি গুলি নিয়ে তাঁর মত, ‘আমি খুব সাবলীল ছিলাম ছবিগুলো নিয়ে, এগুলো এমন কিছুও বোল্ড ছবি নয়, তাছাড়া আমি একদম লজ্জা পাবার মেযে নই’। যে লজ্জাকে নারীর আভূষণ বলা হয়, সেই লজ্জা থেকেই দূরে থাকবার কথা নিজের মুখেই জানালেন রাইমা।

এখানেই থেমে থাকেননি রাইমা। তিনি বলেন, ‘আমি এর চেয়ে বেশি বোল্ড শ্যুট করেছি। এটা সে জায়গা কিছুই নয়'। 

রাইমার যে ছবিকে ঘিরে এত হইচই কী রয়েছে সেখানে?  পরনে লো-ওয়েস্ট জিন্স, স্পষ্ট নিতম্ভের খাঁজ। বুকের সামনে একটা কাপড় দিয়ে আড়াল করেছেন স্তনযুগল। শরীরের প্রতিটা খাঁজ স্পষ্ট! ৪০ পেরিয়েও টান টান ফিগার। আপাতত রাইমার এই ছবি ভাইরাল।

রাইমার এই ছবি ঘিরেই এখন সোশ্যাল মিডিয়ায় আলোড়ন। তবে হেটার্সদের পাত্তা দিতে না-রাজ এই সুন্দরী। তাই তো চল্লিশ পেরিয়ে আজও সিঙ্গল তিনি। ব্যস্ত রয়েছেন কাজ নিয়ে। সম্প্রতি অ্যামাজন প্রাইমের ‘দ্য লাস্ট আওয়ার’ সিরিজে কাজ করেছেন, শীঘ্রই অনুষ্কা শর্মা প্রযোজিত ছবি ‘মাই’-তেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে।বাংলা ওটিটি প্ল্যাটফর্মে রাইমাকে শেষ দেখা গিয়েছে ‘হ্যালো ৩’তে। চলতি বছরের শুরুতেই মুক্তি পেয়েছে হইচই-এর সিরিজ।

বন্ধ করুন