বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মহানায়িকা’র জন্মবার্ষিকী,'আম্মা'র সঙ্গে অদেখা ছবি পোস্ট করলেন রাইমা সেন
মহানায়িকা সুচিত্রা সেন ও রাইমা সেন
মহানায়িকা সুচিত্রা সেন ও রাইমা সেন

‘মহানায়িকা’র জন্মবার্ষিকী,'আম্মা'র সঙ্গে অদেখা ছবি পোস্ট করলেন রাইমা সেন

  • স্মৃতির পাতা থেকে দিদা সুচিত্রার সঙ্গে পুরনো ছবি পোস্ট করলেন মুনমুন কন্যা।

বেঁচে থাকলে ৯০-এ পা দিতেন এককালের সাড়া জাগানো অভিনেত্রী সুচিত্রা সেন। ইন্ডাস্ট্রিতে তিনি ‘মহানায়িকা’ হিসেবে পরিচিত। তাঁকে স্মরণ করে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করলেন বড় নাতনি তথা অভিনেত্রী রাইমা সেন। স্মৃতির পাতা থেকে ‘আম্মা’র সঙ্গে কাটানো একটুকরো মুহূর্ত সামাজিক মাধ্যমের পাতায় ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি। 

দিদা সুচিত্রা সেনের কোলে ছোট্ট রাইমা। ছবিতে সুচিত্রা সেনের ঠোঁটে লেগে রয়েছে স্নিগ্ধ হাসি। তাঁর কোলেই খিলখিলিয়ে হাসছেন পুচকে রাইমা। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখলেন, ‘শুভ জন্মদিন আম্মা। তুমি চিরকাল আমাদের মনের কাছাকাছি থাকবে’।

বাঙালি দর্শকেরা আগাগোরাই রাইমাকে তাঁর দিদার সঙ্গে তুলনা করে এসেছেন। এই নিয়ে অবশ্য একসময় বিরক্তিও প্রকাশ করেছিলেন রাইমা সেন। অনেকে আবার রাইমার মুখের সঙ্গে সুচিত্রা সেনের মুখের মিল খুঁজে পান বলে মত প্রকাশ করেছেন।

আজ ৯০-তম জন্মবার্ষিকী বর্ষীয়ান অভিনেত্রী সুচিত্রা সেনের। আপামর বাঙালির মনে আজও জায়গা করে আছেন তিনি। বয়স কালে ক্যামেরা থেকে দূরে সরে গিয়েছিলেন। তাই তাঁর বেশি বয়সের ছবি প্রকাশ পায়নি। সেই জন্য সুচিত্রা সেন বলতে তাঁর অল্প বয়সের ছবিই ভেসে ওঠে অনুরাগীদের চোখে। ৭ বছর আগে, ২০১৪ সালের ১৭ জানুয়ারি তিনি পরলোক গমন করেন। তবে বাঙালির মনে তিনি চির সবুজ।

বন্ধ করুন