বাংলা নিউজ > বায়োস্কোপ > Raima Sen: মুনমুন সেন-ইমরান খানের পুরনো ছবি পোস্ট রাইমার, ফের উসকে গেল অতীতের 'গসিপ'

Raima Sen: মুনমুন সেন-ইমরান খানের পুরনো ছবি পোস্ট রাইমার, ফের উসকে গেল অতীতের 'গসিপ'

মুনমুন সেন-ইমরান খানের পুরনো ছবি পোস্ট রাইমার

Raima Sen: পুরনো ছবি পোস্ট রাইমার। মা, বোনের সঙ্গে সোফায় বসে আছেন নায়িকা। কিন্তু তাঁদের সঙ্গে আছেন আরও এক ব্যক্তি। কে বলুন তো ইনি?

ফের চর্চায় উঠে এল মুনমুন সেন এবং ইমরান খানের সম্পর্কের কথা। এবার কারণ রাইমা সেনের পোস্ট করে একটি ছবি। স্মৃতিচারণ করতে গিয়ে একটি ছবি পোস্ট করে নায়িকা আর তাতেই উঠে আসে পুরনো কথা।

ইমরান খানের সঙ্গে বহু ভারতীয় অভিনেত্রীর নাম জড়িয়েছে নানা সময়ে। হাওয়ায় ভেসেছে একাধিক প্রেম কাহিনির গল্প। কখনও জিনাত আমান, কখনও আবার রেখা। বাদ যাননি বাঙালি অভিনেত্রী মুনমুন সেনও। সুচিত্রা সেন কন্যার সঙ্গে ইমরান খানের ঘনিষ্ঠতার কথা একবার দারুণ চর্চায় উঠে আসে। মুচমুচে খবর তৈরি হয় তাঁদের নিয়ে। অনেকেই বিশ্বাস করতে থাকেন ইমরানের মুনমুনের প্রতি একটা ভালো লাগা ছিল। তবে সেটা এক তরফা নয়। মুনমুনের তরফেও তেমন কিছু ছিল বলে অনেকেই দাবি করেন। যদিও অভিনেত্রী কখনই প্রকাশ্যে সেটাকে মান্যতা দেননি। বরং হামেশাই বলেছেন তাঁরা ভালো বন্ধু।

এবার মা এবং পাকিস্তানি প্রাক্তন ক্রিকেটার তথা প্রাক্তন প্রধানমন্ত্রীর সঙ্গে একটি ছবি সদ্যই শেয়ার করেন রাইমা সেন। বুধবার নায়িকা কোনও ক্যাপশন ছাড়াই তাঁর ফেসবুকে একটি পুরনো ছবি পোস্ট করেন। সেই সাদা কালো ছবিতে দেখা যাচ্ছে মুনমুন সেন আর ইমরান খানের মাঝে বসে আছেন রাইমা। আর ইমরানের কোলে তাঁর বোন রিয়া সেন।

অভিনেত্রী এই ছবি পোস্ট করা মাত্রই সেখানে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। এক ব্যক্তি লেখেন, 'ভীষণ সুন্দর ছবি।' আরেকজন লেখেন, ‘ইনি ইমরান খান না?’ অনেকেই আবার কটাক্ষ করে লেখেন ‘নাইস ফ্যামিলি’।

প্রসঙ্গত ২০১৯ সালে মুনমুন সেন ভোট প্রচারের সময় জানিয়েছিলেন ইমরান খান তাঁর খুব ভালো বন্ধু হন, এবং প্রয়োজনে তিনি তাঁর সঙ্গে ফের যোগাযোগ করবেন। এমনকি ২০২২ সালে যখন ইমরান খানের উপর হামলা করা হয় তখনও তার বিরুদ্ধে গর্জে উঠেছিলেন রাইমা এবং রিয়া। দুজনে এই ঘটনাকে কাপুরুষোচিত বলে কটাক্ষ করেন তখনঁ।

বায়োস্কোপ খবর

Latest News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! Bournemouth vs Manchester United Live Score, Bournemouth 0-0 Manchester United EPL 2023 'রাস্তা থেকে তুলে এনে…এখন কত ফুটানি,' বিজেপি MLA-কে খোঁচা মমতার, পালটা এল জবাব! তিন ইঞ্জিনিয়ারকে সাসপেন্ড করল কলকাতা পুরসভা, গার্ডেনরিচ বিপর্যয়ের জের 'লকডাউনে স্ক্রিপ্ট নিয়ে অনেক কাজ করেছি...' চমকিলার পর ইমতিয়াজের কোন ছবি আসছে? এই কাজে শ্বশুরবাড়ির কাছে টাকা চাওয়া যৌতুক নয়, জামাইয়ের পক্ষে হাইকোর্টের রায় লোকসভা ভোটে হাওয়া কোনদিকে? সমীক্ষায় বিজেপি, কংগ্রেসের অঙ্ক নিয়ে আভাস কী? যৌন হেনস্থা, জমি দখল, ভোট লুঠ, সন্দেশখালি রিপোর্ট জাতীয় মানবাধিকার কমিশনের রাজ্যবাসীর মঙ্গল কামনায় কালীঘাট মন্দিরে মমতা, নববর্ষের প্রাক্কালে দিলেন পুজো ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন?

Latest IPL News

বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.