বাংলা নিউজ > বায়োস্কোপ > লেন্সবন্দি হতে হরেক বায়না রাইমার! চিত্রগ্রাহককে শেষে আনতে হল কালো ঘোড়া
রাইমা সেন (ছবি তথাগত ঘোষ)
রাইমা সেন (ছবি তথাগত ঘোষ)

লেন্সবন্দি হতে হরেক বায়না রাইমার! চিত্রগ্রাহককে শেষে আনতে হল কালো ঘোড়া

  • বায়না না মেটালে নাকি শ্যুটেই ফেরেন না রাইমা সেন! তথাগতও অবশ্য বায়না রাখেন সুন্দরী নায়িকার।

সেলিব্রিটি ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় বহুবার লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী রাইমা ঘোষ। তাঁদের বন্ধুত্বের কথাও কারোই অজানা নয়। যদিও সুযোগ পেলেই নাকি তথাগতর সঙ্গে খুনসুটিতে মাতেন অভিনেত্রী। তাঁকে রীতিমতো নাস্তানাবুদ করেন নায়িকা। টলিউডে কান পাতলে শোনা যায়, চিত্রগ্রাহকের কাছে নাকি ফটোশ্যুটের সময় অদ্ভুত অদ্ভুত বায়না করেন রাইমা। শেষ পর্যন্ত তাঁর বায়না না শুনলে, তিনি নাকি শ্যুটেই ফিরতে চাননা। 

একবার নাকি এমন ঘটেছিল, শ্যুটিংয়ের মধ্যে আলোচনা চলাকালীন তথাগত জানিয়েছিলেন একটি ঘোড়া থাকলে শ্যুটটা আরও জমে যেত। সেই কথা রাইমা শুনতেই সে কালো ঘোড়ার বায়না করে বসে। কালো ঘোড়া না হলে তিনি কিছুতেই শ্যুট করবেন না। জেদ ধরে বসেছিলেন নায়িকা। শেষে কালো ঘোড়া এনে দিতেই ফের শ্যুট শুরু করেন তিনি। 

আর একবার, মাটির ভাঁড়ে চা খাওয়ার আবদার করেছিলেন রাইমা। কিন্তু রাইমাকে নিয়ে চায়ের দোকানে দাঁড়ালেই তো লোকের ভিড় জমাবে। কিন্তু কে শোনে কার কথা! শেষ পর্যন্ত জেদ রাখতে রাইমাকে নিয়ে তেঘড়িয়ার একটি চেনাশোনা চায়ের স্টলে আসেন তথাগত। তুলনামূলক ফাঁকা সেই চায়ের দোকানে স্বস্তিতে ভাঁড়ের চা খেয়ে শান্ত হন নায়িকা। ফেরেন শ্যুটে।

 

বন্ধ করুন