বাংলা নিউজ > বায়োস্কোপ > কাঁধ খোলা গাউনে সুইমিং পুলে জলকেলি মধুমিতার, হট লুকে তাক লাগালেন অভিনেত্রী
মধুমিতা সরকার (ছবি-ইনস্টাগ্রাম)
মধুমিতা সরকার (ছবি-ইনস্টাগ্রাম)

কাঁধ খোলা গাউনে সুইমিং পুলে জলকেলি মধুমিতার, হট লুকে তাক লাগালেন অভিনেত্রী

  • বৃষ্টিভেজা দিনে আরও মোহময়ী করে তুললেন মধুমিতা।

বৃষ্টিভেজা দিনে ঘরে একলা মন ঠিকছে না! তাই সুইমিং পুলের জলে একটু জলকেলি করতে নেমে পড়েছেন মধুমিতা। তাও আবার বিকিনি বা মনোকিনিতে নয়, আস্ত গাউন পরে! হুম বৃহস্পতিবার এমনই এক ভিডিয়ো ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন মধুমিতা সরকার। সুইমিং পুলের নীল জলে কেলি করলছেন টলিউডের চিনি। নিয়ন রঙা মাল্টি লেয়ারড ক্যান্ডি গাউনে নিঁখুত লুকে মধুমিতা।

এই ভিডিয়োর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বৃষ্টি আর পুল… কী বলেন?’ দুটোর কম্বিনেশন যে জমে ক্ষীর তা বলবার অপেক্ষা রাখে না। আর সেই পুলে যদি হটনেস ছড়ানোর জন্য মধুমিতা থাকেন তাহলে তো সোনায় সোহাগা! ফটোশুটের জন্য পোশাকের সঙ্গে নায়িকার মেকআপও এক্কেবারে মানানসই। খোলা চুল, সঙ্গে সবুজ গাউনের সঙ্গে রঙ চোখে সবুজ রঙা কাজল, ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক। লাস্যময়ী মধুমিতার রূপ দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। মধুমাখা রূপের জাদুতে আজকাল হামেশাই ভক্তদের ঘায়েল করেন ‘লাভ আজ কাল পরশু’র নায়িকা। 

দিন কয়েক আগেই অভিনেতা সৌরভ দাসের সঙ্গে মধুমিতার সম্পর্কের গুঞ্জন ছিল জোর চর্চায়। সেই জল্পনায় জল ঢেলে অভিনেত্রী নিজেই স্পষ্ট করেছেন তিনি এখন সিঙ্গেল। টেলিভিশনে কাজ করার সময়ই অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। যদিও সেই সম্পর্ক থেকে দুজনেই বেরিয়ে এসেছেন। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন তাঁরা। তবে এখনও আইনি বিচ্ছেদ হয়নি তাঁদের। এবিষয় দিন কয়েক আগে সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, বিয়ের ক্ষেত্রে তাড়াহুড়ো করে ফেলেছিলেন তিনি।

শেষবার অভিনেত্রীকে ‘ট্যাংরা ব্লুজ’ ছবিতে দেখা গিয়েছিল। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন মধুমিতা। ‘বোঝে সে না বোঝে না’র সুবাদে চর্চায় উঠে এসেছিলেন মধুমিতা। এরপর ছোট পর্দা পেরিয়ে এখন বড় পর্দা, এমনকি ওটিটিতেও দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।

বন্ধ করুন