বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয়বার করোনায় আক্রান্ত রাজ ও শুভশ্রী, ছেলে ইউভানের রিপোর্ট কী এল?
রাজ চক্রবর্তী এবং শুভশ্রী। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম)
রাজ চক্রবর্তী এবং শুভশ্রী। (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম)

দ্বিতীয়বার করোনায় আক্রান্ত রাজ ও শুভশ্রী, ছেলে ইউভানের রিপোর্ট কী এল?

  • মঙ্গলবার কলকাতা চলচ্চিত্র উৎসবের সাংবাদিক বৈঠকে ছিলেন না রাজ।

আবারও করোনাভাইরাসে আক্রান্ত হলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী। আপাতত তাঁরা বাড়িতেই নিভৃতবাসে আছেন। তবে তাঁদের ছোট্ট ছেলে ইউভানের করোনা পরীক্ষার রিপোর্টের বিষয়ে কিছু জানাননি রাজ।

মঙ্গলবার রাতের দিকে টুইটারে টলিউডের পরিচালক তথা ব্যারাকপুরের তৃণমূল কংগ্রেস বিধায়ক বলেন, ‘শুভশ্রী এবং আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। বাড়িতেই নিভৃতবাসে আছি আমরা। সুরক্ষিত থাকুন। মাস্ক পরুন এবং করোনা সংক্রান্ত সতর্কতামূলক নির্দেশিকা মেনে চলুন।’

সেই ঘোষণার আগে মঙ্গলবার বিকেলে কলকাতা চলচ্চিত্র উৎসবের সাংবাদিক বৈঠকে রাজের অনুপস্থিতি কারও নজর এড়ায়নি। তবে কেন উৎসবের অধিকর্তা অনুপস্থিত ছিলেন, তা স্পষ্টভাবে জানানো হয়নি। রাতে রাজ নিজেই স্পষ্ট করে দেন, কেন তিনি মঙ্গলবার বিকেলে কলকাতা চলচ্চিত্র উৎসবের সাংবাদিক বৈঠকে উপস্থিত থাকেননি। শুধু তাই নয়, করোনার জেরে কলকাতা চলচ্চিত্র উৎসবে টলিউডের পরিচালক তথা তৃণমূল বিধায়ক সশরীরে উপস্থিত থাকতে পারবেন না। যে চলচ্চিত্র উৎসব আগামী ৭ জানুয়ারি থেকে শুরু হচ্ছে। চলবে আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত।

উল্লেখ্য, গত বছর এপ্রিলেই করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। সেই সময় তাঁর একরত্তি ছেলে এবং ইউভানের কেয়ারটেকারের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল। সেইসময় টলিউডের সুন্দরী বলেছিলেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমার ছেলে, ইউভান একদম সুরক্ষিত রয়েছে, ও ওর কেয়ারটেকারের কাছে আছে। রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। সবরকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজ করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন।’ মাসকয়েক পরে রাজও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

বন্ধ করুন