৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ধর্মযুদ্ধের (ছবি-ইনস্টাগ্রাম)
৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ধর্মযুদ্ধের (ছবি-ইনস্টাগ্রাম)

ফের পিছোল ধর্মযুদ্ধের মুক্তি,করোনা পরিস্থিতির কারণেই এই সিদ্ধান্ত রাজ চক্রবর্তীর

  • ৩ এপ্রিল মুক্তি পাবে না ধর্মযুদ্ধ। ৩১ মার্চ অবধি রাজ্যের সব সিনেমাহল বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। এই নির্দেশ সামনে আসার পরই ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন পরিচালক-প্রযোজক রাজ।

করোনার থাবায় ঘায়েল বিনোদুনিয়া। বন্ধ হচ্ছে একের পর এক সিনেমার শ্যুটিং। সিরিয়ালের শ্যুটিং বন্ধ হতে পারে সিরিয়ালের শ্যুটিংও, তেমনটাই আশঙ্কা। ১৯ তারিখ থেকে বলিউড সব রকমের শ্যুটিং বন্ধের নির্দেশ আগেই দিয়েছে দ্য ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসার্স অ্যাশোশিয়েশনের (IMPPA)। সোমবার বিকালে নবান্নে উচ্চ পর্যায়ের বৈঠক শেষে রাজ্যের সমস্ত সিনেমা হল আগামী ৩১ মার্চ অবধি বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। তবে মুক্তি জটে রাজ চক্রবর্তীর আসন্ন ছবি ধর্মযুদ্ধ। ৩ এপ্রিল মুক্তির দিন নির্দিষ্ট রয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পার্নো মিত্র, সোহম চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী এবং স্বাতী সেনগুপ্ত অভিনীত এই ছবি।


View this post on Instagram

#Dharmajuddha releasing #3rdApril2020

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

৩১ তারিখ পর্যন্ত হল বন্ধের নির্দেশের খবর প্রকাশ্যে আসার পর হিন্দুস্তান টাইমস বাংলার তরফে রাজ চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হয়। পরিচালক জানান, 'এমনই একটা পরিস্থিতি যে কারুর কিছু করবার নেই। তবে মানুষের সুরক্ষা সবার আগে। এই পরিস্থিতিতে ৩ তারিখ ছবি মুক্তি পাচ্ছে না। নতুন তারিখ, গোটা টিমের সঙ্গে কথা বলে ঠিক করব। পরপর মুক্তি ঠিক থাকে টলিগঞ্জে। আমি ইন্ডাস্ট্রির অন্য সহকর্মীদের কাছ থেকেও সাহায্য চাইব, যাতে ধর্মযুদ্ধ সঠিক ভাবে মুক্তি পায়'। এরপর টুইট বার্তাতেও এই খবর জানান পরিচালক।


এর আগে ২০ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে হল সমস্যার কারণেই নাকি ছবির মুক্তি পিছিয়ে দিয়েছিলেন পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তী। প্রয়োজনীয় হল পাওয়া গেলেও পছন্দের শো টাইম পাচ্ছিল টিম ধর্মযু্দ্ধ। ২৪ মার্চ মুক্তির দিন নির্দিষ্ট ছিল অক্ষয় কুমার অভিনীত সূর্যবংশীর। বিগ বাজেট এই বলিউড ছবির জেরেই মুক্তি পিছিয়ে ছিল ধর্মযুদ্ধের। তবে গত কয়েকদিনে পরিস্থিতি এক্কেবারে বদলে গেছে। করোনা পরিস্থিতির জেরে অনির্দষ্টকালের জন্য আগেই মুক্তি পিছিয়ে গিয়েছে রোহিত শেট্টির সূর্যবংশীর। এখন দেখার ধর্মযুদ্ধ কবে মুক্তি পায়। শীঘ্রই ছবি মুক্তির নতুন তারিখ ঘোষণা করবে ছবির প্রযোজক সংস্থা রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্ট।

বন্ধ করুন