বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Ankush: প্রসেনজিতের ডাকে ‘অযোগ্য’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে এসে রাজ-অঙ্কুশের হাতাহাতি! তারপর....?

Raj-Ankush: প্রসেনজিতের ডাকে ‘অযোগ্য’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে এসে রাজ-অঙ্কুশের হাতাহাতি! তারপর....?

‘অযোগ্য’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে এসে রাজ-অঙ্কুশের হাতাহাতি!

Raj-Ankush: অযোগ্যর স্পেশ্যাল স্ক্রিনিংয়ে এসে এটা কী কাণ্ড বাঁধালেন রাজ চক্রবর্তী এবং অঙ্কুশ হাজরা! দুজনের মধ্যে কী নিয়ে লাগল হাতাহাতি?

সদ্যই শহরের বুকে আয়োজিত হয়েছিল অযোগ্য ছবির স্পেশ্যাল স্ক্রিনিং। সেখানে উপস্থিত ছিল প্রায় গোটা টলিউড। আর এই অনুষ্ঠানে এসেই কিনা হাতাহাতি লাগল অঙ্কুশ হাজরা এবং রাজ চক্রবর্তীর! ব্যাপারটা কী?

আরও পড়ুন: সলমনকে খুন করতে বদ্ধপরিকর, সেই লরেন্স বিষ্ণোই কি জেলে বসেই পাকিস্তানের গ্যাংস্টারকে ফোন করছেন?

অযোগ্য ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে কী করলেন রাজ এবং অঙ্কুশ?

সম্প্রতি টলিউড অনলাইনের তরফে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে দেখা হচ্ছে অঙ্কুশ হাজরা, রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় দাঁড়িয়ে আছেন। আর তখনই দুই অভিনেতার মধ্যে হাতাহাতি লাগে। না না। ভয় পাবেন না। সবটাই আসলে মজা করে। এদিন অঙ্কুশ রাজকে জোর করে কাছে টেনে গলা চেপে ধরেন প্রথমে। তারপর একটু নাচও করেন। বন্ধুর দুষ্টুমিতে রাজও ভারী মজা পান।

আরও পড়ুন: অনুষ্কা - বিরাটের মেয়ে ছোট থেকেই শিল্পী! খুদে হাতে কী কী আঁকল ভামিকা?

আরও পড়ুন: ৬৩০০ কোটির সম্পত্তি নিয়ে ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ!আয়ের নিরিখে সেরা ১০ - এ আছেন কারা?

অযোগ্য ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে কারা এসেছিলেন?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ডাকে এদিন অযোগ্য ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে টলিউডের একটা বড় অংশ উপস্থিত ছিল। এসেছিলেন দেব, বাবুল সুপ্রিয়, জিৎ, আবির চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তী, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঐন্দ্রিলা সেন প্রমুখ। তাঁদের একসঙ্গে পোজ দিয়ে ছবি তুলতেও দেখা যায় এদিন।

অযোগ্য ছবি প্রসঙ্গে

অযোগ্য ছবিটির পরিচালনা করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। প্রযোজনার দায়িত্বে সুরিন্দর ফিল্মস। অভিনয়ে আছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শিলাজিৎ মজুমদার, লিলি চক্রবর্তী প্রমুখ। গত ৭ জুন মুক্তি পেয়েছে এই ছবিটি।

আরও পড়ুন: পুবের ময়না - ডায়মন্ড দিদির পর জি-তে আসছে ফের নতুন মেগা! খেলনাবাড়ির পর নতুন রূপে ফিরছেন বিশ্বজিৎ,সঙ্গী কে?

আরও পড়ুন: 'লক্ষ্য' - র ২০ বছর পার, দর্শকদের চমক দিয়ে ফের হলে মুক্তি পাচ্ছে হৃতিকের ছবি! কবে - কোথায় দেখা যাবে?

অঙ্কুশ এবং রাজের ছবি প্রসঙ্গে

অঙ্কুশ হাজরাকে শেষবার মির্জা ছবিতে দেখা গিয়েছিল। বক্স অফিসে মোটের উপর ভালো সাড়া পেয়েছে এই ছবি। অন্যদিকে রাজ চক্রবর্তী পরিচালিত বাবলি শীঘ্রই মুক্তি পেতে চলেছে। মুখ্য ভূমিকায় থাকবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় এবং সৌরসেনী মৈত্র। এছাড়াও চক্রবর্তী ভার্সেস চক্রবর্তী নামক আরও একটি ছবি আসছে তাঁর। সেখানে মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, অহনা দত্তকে প্রধান চরিত্রে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

ক্রীড়াবিদদের চোট-রিকোভারি সবকিছুর খেয়াল রাখবে ডাঃ দিনশ পার্দিওয়ালার টিম মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২৪ বছরের চাকরি জীবন, সেখান থেকে অপমান করে বরখাস্ত করা হল সূর্যের ছোটবেলার কোচকে ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বাজেটে তুলে নেওয়া হল 'অ্যাঞ্জেল ট্যাক্স', সরকারের এই পদক্ষেপে প্রশংসায় বিরোধীরাও বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.