বাংলা নিউজ > বায়োস্কোপ > ইউভানের মুখেভাত : দাদুর হাতে প্রথমবার ভাত খেল রাজ-শুভশ্রী পুত্র, দেখুন ভিডিয়ো
ইউভানের অন্নপ্রাশন
ইউভানের অন্নপ্রাশন

ইউভানের মুখেভাত : দাদুর হাতে প্রথমবার ভাত খেল রাজ-শুভশ্রী পুত্র, দেখুন ভিডিয়ো

  • পাঁচ মাসে মুখেভাত হল ইউভানের। দেখুন প্রথম ছবি ও ভিডিয়ো।

দেখতে দেখতে বড় হয়ে গেল রাজ-শুভশ্রীর ছোট্ট ‘সিম্বা’ ইউভান। বাবার জন্মদিনের পরদিনই মুখেভাত হল ইউভানের। ছেলের অন্নপ্রাশন উপলক্ষ্যেই দুদিন আগে রাজ-শুভশ্রী সপরিবারে পৌঁছে গিয়েছিলেন রাজের দেশের বাড়ি হালিশহরে। এবং সেখানেই সব আচার-বিধি মেনে পালিত হল ইউভানের অন্নপ্রাশন।

শুভশ্রীরা দুই বোন, স্বাভাবিকভাবেই মামার হাতে নয়, দাদুর হাতে ভাত খেল ইউভান। এদিন হলুদ-সবুজে সেজেছে গোটা চক্রবর্তী পরিবার। আজকের অনুষ্ঠানের তারকা ইউভানের দেখা মিলল, হলুদ পাঞ্জাবি আর সাদা ধুতিতে। অন্যদিকে কচি কলাপাতা রঙের সবজ পাঞ্জাবি পরেছিলেন রাজ। ছেলের অন্নপ্রাশনে একদম বাঙালি সাজে তাক লাগালেন শুভশ্রী। হলুদ ব্লাউজ, সঙ্গে সবুজ ভারি সিল্কের শাড়ি, গা ভর্তি সোনার গয়না- এককথায় অপরূপা শুভশ্রী। 

ইউভানের অন্নপ্রাশনের ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন রাজের ব্রেস্ট ফ্রেন্ড, Fface কর্ণধার নীল রায়। শুভশ্রীর বাবা, দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়ের কোলে বসে এদিন প্রথমবার ভাত মুখে দিল ইউভান। 

ইউভানের অন্নপ্রাশনের প্রস্তুতির জন্য হালিশহরের বাড়ি কীভাবে গাঁদা ফুল আর হলুদ-সাদা চাঁদোয়া দিয়ে সেজে উঠছে সেই ঝলক সোশ্যাল মিডিয়ায় আগেই তুলে ধরেছিলেন রাজ-শুভশ্রী। 

গত বছর ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই খুদে তারকা। যদিও শুভশ্রীর কথায়, তাঁর ছেলে স্টার নয়। সকলে ওকে ভালোবাসে, আর্শীবাদ করে সেই কারণেই ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তাঁরা। এভাবেই রাজ-শুভশ্রীর ভক্তরা যেন ইউভানকে ভালোবাসা আর আর্শীবাদে ভরিয়ে রাখে, সেটাই প্রার্থনা শুভশ্রীর।

বন্ধ করুন