পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ের কোলে একান্তে কিছু সময় কাটাচ্ছে রাজশ্রী (সৌজন্যে-শুভশ্রীর ইন্সটাগ্রাম স্টোরি)
পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ের কোলে একান্তে কিছু সময় কাটাচ্ছে রাজশ্রী (সৌজন্যে-শুভশ্রীর ইন্সটাগ্রাম স্টোরি)

অযোধ্যার কোলে রাজ-শুভশ্রীর রোম্যান্স, দেখুন ভিডিয়ো

পুরুলিয়ায় 'বিসমিল্লাহ'র শ্যুটিংয়ে পৌঁছেছিলেন শুভশ্রী, স্ত্রীকে সারপ্রাইজ দিতে সেখানে হাজির রাজ। শ্যুটিংয়ের ফাঁকে একান্তে সময় কাটালেন টলিপাড়ার এই লাভ বার্ডস।

ছোট ছোট পাহাড়ের গায়ে নীল শাড়ির মতো নদী, চারিদিকে সবুজের আভা ছড়ানো, শাল-সেগুন-পলাশের জঙ্গলের বুক ছেড়া রাস্তা- পুুরুলিয়া অযোধ্যা পাহাড় অঞ্চল নিঃসন্দেহে এই বঙ্গের অন্যতম প্রাকৃতিক সম্পদ। আর জায়াগায় যদি আপনার প্রিয়জনকে সঙ্গে পান, তাহলে তো সোনায় সোহাগা! অযোধ্যা পাহাড়ের বুকে জমে উঠল রাজ-শুভশ্রীর রোম্যান্স। আসলে ছুটি কাটাতে নয়, কাজের সূত্রেই শুভশ্রী পারি দিয়েছিলেন পুরুলিয়া। সেখানে নিজের আসন্ন ছবি বিসমিল্লার শ্যুটিং সারছেন নায়িকা। তবে মনের মানুষকে ছেড়ে বেশিদিন কী থাকা সম্ভব! তাই স্ত্রীকে চমকে দিতে সেখানে পৌঁছে গিয়েছেন রাজ চক্রবর্তীও। আর শ্যুটিং থেকে ছুটি পাওয়ায়,স্বামীর সঙ্গে একান্তে কিছু মুহূর্ত কাটিয়ে নিলেন শুভশ্রীও। অযোধ্যার কোলে দুজনে-কুজনে হেঁটে বেড়ালেন, প্রকৃতির ছায়ায় বসেই সারলেন মধ্যাহ্নভোজও।

ছুটির মেজাজে রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ছুটির মেজাজে রাজ-শুভশ্রী (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

প্রসঙ্গত বিসমিল্লাহ পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। কেদারার পর ইন্দ্রদীপের দ্বিতীয় ছবি বিসমিল্লাহ। এই ছবিতে শুভশ্রীর সহ অভিনেতা ঋদ্ধি সেন। প্রথমবার ঋদ্ধি-শুভশ্রী জুটিকে বড়োপর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন সিনেপ্রেমীরা।



বিসমিল্লাহর শ্যুটিংয়ের ফাঁকে ঋদ্ধি, সুরঙ্গনা, শুভশ্রীর গ্রুপফি (সৌজন্যে-ঋদ্ধি সেন)
বিসমিল্লাহর শ্যুটিংয়ের ফাঁকে ঋদ্ধি, সুরঙ্গনা, শুভশ্রীর গ্রুপফি (সৌজন্যে-ঋদ্ধি সেন)

৩০ জানুয়ারি থেকে পুরুলিয়ায় শুরু হয়েছে ছবির শ্যুটিং, চলবে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। ঋদ্ধি-শুভশ্রী ছাড়াও বিসমিল্লাহতে থাকছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, বিদীপ্তা চক্রবর্তী, লামা হালদার, অম্বরীশ ভট্টাচার্য, দামিনী বসু, দেবপ্রতিম দাশগুপ্ত, ঋতব্রত মুখোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়রা। ছবির গল্প নিয়ে বিশেষ কিছুই জানাননি পরিচালক। তবে ইন্দ্রদীপ দাশগুপ্তের কথায়, গল্পটা মুসলিম পরিবারের এক ছেলের, যার জীবনের ধ্যানজ্ঞান একটি বাদ্যযন্ত্র। আর ছবির নাম বিসমিল্লাহ যখন , তখন বুঝে নিতে অসুবিধা হয় না সেই বাদ্যযন্ত্রের নাম সানাই। সানাইয়ের সুর কেমনভাবে সংযোগ রেখা হবে ঋদ্ধি-শুভশ্রীর সম্পর্কে সেটাই এখন দেখার। ছবিতে ফাতিমার চরিত্রে থাকছেন শুভশ্রী।পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর কথায়,'বিসমিল্লাহ-ফাতিমার প্রেম কিন্তু প্লেটনিক প্রেম। বয়সে বড় ফাতিমার বিয়ে হবে অন্য কারুর সঙ্গে, তবে বিসমিল্লাহর ভালোবাসা কিন্তু বদলাবে না'।

পাশাপাশি, মুক্তির অপেক্ষায় রয়েছে রাজ-শুভশ্রী জুটির আসন্ন ছবি ধর্মযুদ্ধ। পরিণীতার পর রাজের পরিচালনায় ফের একবার নতুন শুভশ্রীকে খুঁজে পাওয়ার অপেক্ষায় দর্শক। শুভশ্রী ছাড়াও ছবিতে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্ররা। মার্চ মাসে মুক্তি পাবে ধর্মযুদ্ধ।

বন্ধ করুন