বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvaan: কালো পোশাকে এয়ারপোর্টে ছুটে বেড়াচ্ছে ইউভান!এবার মলদ্বীপ যাচ্ছে ‘রাজশ্রী’-পুত্র
এয়ারপোর্টে শুভশ্রী ও ইউভান। 
এয়ারপোর্টে শুভশ্রী ও ইউভান। 

Yuvaan: কালো পোশাকে এয়ারপোর্টে ছুটে বেড়াচ্ছে ইউভান!এবার মলদ্বীপ যাচ্ছে ‘রাজশ্রী’-পুত্র

  • মা-ছেলে টুইনিং করে পোশাক পরেছে!

এই সেদিন পুজো দিয়ে এল পুরীর জগন্নাথ মন্দিরে। এবার মা-বাবার হাত ধরে মলদ্বীপের পথে ইউভান। বয়স সবে ১। তাতে কি, দুষ্টুমিতে কমতি নেই। এয়ারপোর্টের মধ্যেই সে ছুটে বেড়াচ্ছে। আর ছেলের পিছনে ছুটছেন শুভশ্রীও। 

এদিন রাজ ও শুভশ্রী ক্যামেরাবন্দি হলেন কলকাতা আন্তর্জাতিক এয়ারপোর্টের বাইরে। বাবা-মা-ছেলে তিনজনেই পরেছেন কালো পোশাক। এখন আর টলমল পায়ে হাঁটা নয়, বরং ছুটে বেড়াতে শিখে গেছে ‘রাজশ্রী’ পুত্র। এটাই ইউভানের এই প্রথম বিদেশ ট্যুর। স্বাভাবিক ভাবেই রাজ-শুভশ্রীর কাছেও এই ট্রপ খানিক হলেও স্পেশ্যাল। 

জন্মদিনের এক সপ্তাহ আগেই সে গিয়েছিল পুরী। সে সময় সমুদ্রের ধারে ইউভানের হাঁটি হাঁটি পা পা করার ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন রাজ। আর এবার সে মায়ের সঙ্গে ডুব দেবে মলদ্বীপের সমুদ্রে। নীল জল আর সাদা বালিতে রাজ-শুভশ্রী-ইউভানের ছি দেখার জন্য এখন মুখিয়ে আছে সকলে।

বলিউড তারকাদের প্রিয় হলিডে ডেস্টিনেশন মলদ্বীপ। তবে এখন সেখানে চুটি কাটাতে শুরু করেছেন টলি তারকারাও। দেব-রুক্মিণী, আঙ্কুশ-ঐন্দ্রিলা, স-প্রেমিক শুভশ্রী ছুটি কাটিয়েছেন সেখানে। এখন পালা ‘রাজশ্রী’র। 

বয়স এক হলে কি হবে, এখন থেকেই জনপ্রিয়তায় মা-বাবাকে টেক্কা দেয় ইউভান। জন্মের পর থেকেই যে সে স্টার! সোশ্যাল মিডিয়ায় তাঁর নামে রয়েছে ফ্যান পেজও। আপাতত ইউভানের আরও আরও ছবি দেখার অপেক্ষায় সকলে!

বন্ধ করুন