বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvaan: দেড় বছরেই হাতে স্লেট-পেনসিল, একমনে লেখাপড়ায় বড় ব্যাস্ত ইউভান, দেখুন ভিডিয়ো

Yuvaan: দেড় বছরেই হাতে স্লেট-পেনসিল, একমনে লেখাপড়ায় বড় ব্যাস্ত ইউভান, দেখুন ভিডিয়ো

স্লেট-পেনসিল নিয়ে পড়ালেখা চলছে ইউভানের।

বিছানায় বসে একমনে লেখাপড়া করছে ‘রাজশ্রী’ পুত্র।

টলিউডের ক্রাশ ইউভান চক্রবর্তী। যতই খুদে হোক না কেন, ইউভানের বেড়ে ওঠা কিন্তু চলবে বেশ দ্রুত গতিতে। ২০২০-র সেপ্টেম্বরে রাজ-শুভশ্রীর কোল আলো করে এল ছোট্টটি। আর ২০২২-র সরস্বতী পুজোয় হয়ে গেল হাতেখড়ি। বাবার অফিসের সরস্বতী পুজোতে মায়ের কোলে বসে স্লেট আর চক দিয়ে লিখে ফেলেছে প্রথমবার। 

তবে, ওটাই শেষবার নয় কিন্তু। সোশ্যাল মিডিয়ায় খুদের একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বিছানায় বসে আছে সে। মাথায় ঝুঁটি বাঁধা। সামনে স্লেট আর হাতে পেনসিল। আঁকিবুকি কাটতে বড়ই ব্যস্ত। আর খুব মনোযোগ দিয়েই করছে সে কাজটা। 

শুভশ্রী গাঙ্গুলী ফ্যানক্লাবের পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। কমেন্ট সেকশনে চোখ রাখলেই দেখা যাবে সকলেই চলে এসেছেন রাজ-পুত্রকে আদর জানাতে। লাভ, কিস ইমোজির বন্যা সেখানে। ‘সোনা বাবা’, ‘অনেক বড় হও’, ‘খুব মিষ্টি তুমি’র মতো নানা কমেন্টও পড়েছে।

সরস্বতী পুজোর দিনই রাজ-শুভশ্রী জানা, পড়াশোনা করতে খুব ভালোবাসে ইউভান। আজকাল সে নিজের হাতে লিখতে চায়। তাই এই বছরই ওকে হাতেখড়ি দিয়ে দেওয়া হল। খেলার ছলেই ইউভান শিখে ফেলছে সবকিছু।  

টলিউডের ‘তৈমুর’ বলা হয় ইউভানকে। তারকা-সন্তানদের মধ্যে জনপ্রিয়তার দৌড়ে বেশ এগিয়ে সে। এই তো সেদিন মায়ের সাথে লুকোচুরি খেলার একটা ভিডিয়ো ভাইরাল হয়েছিল। ওমা, ক্যামার দেখতে পেয়েই মিষ্টি করে বলে বসল, ‘হাই’!

বন্ধ করুন