বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়স ১ হয়নি, তার আগেই হাঁটি হাঁটি পা পা করছে ইউভান! মিষ্টি ভিডিওতে মজেছে নেটপাড়া
ইউভান। 
ইউভান। 

বয়স ১ হয়নি, তার আগেই হাঁটি হাঁটি পা পা করছে ইউভান! মিষ্টি ভিডিওতে মজেছে নেটপাড়া

  • কী কিউট, চোখ ফেরাতে পারছে না কেউই!

‘রাজশ্রী’ পুত্র ইউভান বরাবরই নেট দুনিয়ায় ভীষণ জনপ্রিয়। আর হবে নাই বা কেন! জন্মের পর থেকেই যে নিজের মিষ্টি হাবেভাবে সকলকে মাতিয়ে রাখে সে। কখনও ‘বাবা বাবা’ বলে তাঁর ডাক, কখনও সুইমুং পুলে নেমে মায়ের সঙ্গে দাপাদাপি জমিয়ে উপভোগ করে নেটপাড়া। তাই তো রাজ চক্রবর্তী বা শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছেলের কোনও ছবি শেয়ার করলেই তা নিমেষে ভাইরাল হয়। এখন যেমন নেট-নাগরিকরা মজেছেন তাঁর টলোমলো পায়ে হাঁটার ভিডিয়োতে। 

বয়স যতই হোক, জনপ্রিয়তায় রাজ-শুভশ্রীকে টেক্কা দিতে পারে এই কিউটনেসের ডিব্বা। ইউভানের প্রথম হাঁটার ঝলক নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন শুভশ্রী নিজেই। যেখানে দেখা যাচ্ছে ক্রিম কালারের একটি টি-শার্ট আর ধুসর রঙের প্যান্ট পরেছে খুদে রাজ। মাথায় বাঁধা রয়েছে ঝুটি। প্লে এরিয়া-তেও হাঁটি হাঁটি পা পা করছে।

সামনের মাসেই ১ বছরের জন্মদিন। আর তা নিয়ে যে বেশ বড়সড় পরিকল্পনা করবে চক্রবর্তী ও গাঙ্গুলী পরিবার তা বলাই বাহুল্য। পরিবারের সকলকে নিয়ে বেশ ধুমধাম করেই হয়েছিল ইউভানের মুখেভাত। সেদিন আবার ছিল রাজেরও জন্মদিন। তাই গোটা পরিবারের তরফে ছিল যৌথ সেলিব্রেশন। 

২০২০-র ১২ সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের। ২০১৮ সালের ১১ মে মাসে সাত পাকে বাঁধা পড়েন রাজ-শুভশ্রী। আর ২০২০ সালে দ্বিতীয় বিবাহবার্ষিকী-র দিন ইউভানের আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই তারকা দম্পতি। বিয়ের ৩ বছর পরেও একে-অপরকে চোখে হারান। আর তাই তো, ইনস্টায় ভালোবাসা জাহির করার কোনও সুযোগই ছাড়েন না তাঁরা। যা মন কেড়ে নেয় নেটপাড়ারও।

বন্ধ করুন